মুসলমান হয়ে নতুন জীবন শুরু করলেন অ্যাঞ্জেলিনা জোলি

ইসলাম ধর্ম গ্রহণ করার পর অ্যাঞ্জেলিনা জোলি

নিজস্ব মতিবেদক

ইসলাম ধর্ম গ্রহণ করে আল্লাহতায়ালার মহানুভবত্বের কাছে অবশেষে মাথানত করলেন হলিউড সেলিব্রিটি  অ্যাঞ্জেলিনা জোলি। ইতিমধ্যে তিনি নতুন জীবনও শুরু করেছেন।

জোলির মুখপাত্র ইয়ান ব্রিঙ্কহাম সংবাদ মাধ্যমকে জানান, ইউনিসেফের শুভেচ্ছা দূত হিসেবে জোলি যখন সৌদি আরবে অবস্থান করেন তখন পবিত্র কাবা শরিফ পরিদর্শনকালে তিনি ইসলামের প্রতি দুর্বলতা অনুভব করেন এবং সেই থেকে তার মনে ইসলাম সম্পর্কে জানার আগ্রহ প্রবল হয়ে ওঠে। শেষ পর্যন্ত তিনি ইসলামের কাছেই নতি স্বীকার করে নিজেকে উৎসর্গ করলেন। ইসলাম ধর্ম গ্রহণ করার আগে জোলির আগে যারা বিভিন্ন ধর্ম থেকে ধর্মান্তরিত হয়ে ইসলাম গ্রহণ করেছেন তাদের সঙ্গে দীর্ঘদিন তিনি কথা বলেছেন, মিশেছেন। ফলে তিনি উপলব্ধি করতে পেরেছেন, ইসলামই হচ্ছে একমাত্র শান্তির ধর্ম। ইসলাম গ্রহণ করার পর জোলি সিদ্ধান্ত নিয়েছেন তার পূর্বের ‘তারকা’ তকমা ত্যাগ করে ইসলামের সেবায় বাকি জীবন কাটিয়ে দেবেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, পূর্বে আমি ছিলাম একজন যাযাবর। এখন আমি আমার সঠিক পথের দিশা খুঁজে পেয়েছি। যেখানে রয়েছে শান্তির সঠিক নির্দেশনা। আমি এখন একটাই বিশ্বাস করি, আর তা হচ্ছে, ইসলামই সেরা ধর্ম, আল্লাহই একমাত্র স্রষ্টা এবং কোরআনই একমাত্র গ্রন্থ। উল্লেখ্য, আগামী সপ্তাহে জোলি লস এঞ্জেলসে ফিরে বেভার্লিহিলসের  তার বাড়িতে একটি ইসলামিক স্কুল পরিচালনা করেই বাকি জীবন কাটিয়ে দেয়ার সংকল্পে প্রতিজ্ঞাবদ্ধ।

22 Comments to “মুসলমান হয়ে নতুন জীবন শুরু করলেন অ্যাঞ্জেলিনা জোলি”

  1. কী করে বুঝবো যে এই ছবি এঞ্জেলিনা জোলির। তার তো কোনো ছবি নেই এখানে। চেনারও কোনো উপায় নেই। কোনো সূত্র থাকলে পোস্ট করুন।

  2. এখানে কার বুঝার কিছু নাই । সে যদি ইসলাম গ্রহন করে থাকে আলহামদুলিল্লাহ পরদা করতে চাছে এখানে র দেখা দেখির কি আছে । আমরা জারা মুসলিম আমাদের চেয়ে ইসলাম কে ভাল পালন করে যারা নতুন মুসলিম হয়…… আল্লাহ সবাই কে হেদায়াত করুন আমিন।

  3. এইবার তাকে বিবি বানানোর পথে আর কোন বাধা থাকলো না 😀

  4. বুঝতে পারছি না যারা এতো শক্ত শক্ত কমেন্ট করছেন, আলাহামদু বলচেন, তারা কি লেখকের চাইতে বড় স্যাটায়ারকারী?!

  5. ভালোতো।

  6. হাচা নাকি??সব ভুয়া খবর

  7. এই সব ফালতু খবর পায় কই এরা

  8. jotil moja pailam.

  9. মানুষ দেখি স্যাটায়ারও বুঝে না…………..

  10. i got da satire ….but hey shudnt u be more careful on writing sumthn lyk ds! itz pretty clear that it has got ds racist fume on both sides! n it suckz!

  11. মানুষ বলেছেন “এইবার তাকে বিবি বানানোর পথে আর কোন বাধা থাকলো না 😀 “

  12. mashallah!
    sobai bolun AAAAMIN!

  13. tahole Jolee Pit k biye korese naki se ager motoi chalaitese………….???

  14. হাঃ হাঃ হা।

  15. জলিকে ইসলাম সম্পর্কে আর ভালো করে জানার জন্য পেয়ারা নবির জন্মস্তান সউদি বারবারিয়ায় পাঠানো হোক মুমিন মুসলমানের প্রানের দাবি

  16. আমি ত মনে করছিলাম অরে লইয়া জান্নাতে ফুটুর-ফাটুর করুম, শালী মোছলমান অইয়া গেল। আমার কপাল পোরছে, অর ও। শালীর কপালে এহন আছে হেই গেদার বাপ (ব্রাড পিট)।

  17. How to know that is true or not..bcoz In Bangladesh Media Everything is possible They can publish news who is alive saying he died.. if it is really true …. then good luck for her…

  18. এইডা পুরাই হাচা ঘঠনা, জুলি এই গতকাল ফুন কইরা আমারে অবগত কর্ছে। আমি সাক্ষী

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s

%d bloggers like this: