ভারত জিতলে দিগম্বর হবেন আমিনী

বিশেষ মতিবেদক

বিশ্বকাপে মহালিতে ইনডিয়া পাকিস্তানের সেমি ফাইনাল যুদ্ধের পর তাৎক্ষণিক প্রেস কনফারেন্সে এক চাঞ্চল্যকর ঘোষণা দিয়েছেন ইসলামী ঐক্যজোট নেতা মুফতি আমিনী।

ব্রাহ্মন্যবাদী ভারতের মুন্ডুপাত করে আমিনী বলেন, তারা কাফের। কাফেরদের কি করতে হয়, সে ব্যাপারে আল্লাহর নির্দেশ আমরা জানি।

আমিনী সংবাদ সম্মেলনে টেন্ডুলকারের প্রতি তীব্র নিন্দা জানিয়ে বলেন, একজন কাফের কোন সাহসে মুসলমান পাকিস্তানের বিরুদ্ধে ৮৫ রান করে? এ ব্যাপারে সারা দেশের তৌহিদী জনতাকে সাথে নিয়ে তিনি ভারতের সীমান্ত বরাবর লং মার্চ করবেন বলে জানান।

আমিনী বলেন, হরভজন সিংহ, মহেন্দ্র সিংহ ধোনি, যুবরাজ সিংহ প্রভৃতি খেলোয়াড় নামে সিংহ, কামে মুষিক। তারা মুসলমানদের ধোঁকা দেয়ার জন্য মুখে দাড়ি রেখেছে। তিনি হরভজন সিংহের তীব্র সমালোচনা করে বলেন, এই কাফের শুধু মুখে দাড়িই রাখেনি, মাথায় পাগড়িও বেঁধেছে। সে ভেবেছে, এইভাবে সে মুসলমানদের ধোঁকা দিতে পারবে। কিন্তু মুসলমানরা এত বোকা নয়।

আমিনী পুনম পান্ডের একটি বিকিনি পরিহিত পোষ্টার দেখিয়ে বলেন, আপনারা দেখুন, ব্রাহ্মন্যবাদী ভারতের নারীদের দেখুন। দেখুন তাদের গায়ে কোন আব্রু নাই। তাদের গোল গোল স্তন ও নিতম্ব তারা দুনিয়ার সামনে ছোট্ট দুটি কাপড়ের ফালি দিয়ে কোনমতে আবৃত করার ভান করে। আর এদের দেখাদেখি মহাজোট সরকার দেশে নারী নীতি বাস্তবায়ন করতে চায়। বলে নারী আর পুরুষের সমান অধিকার দিতে হবে।

আমিনী অনলবর্ষী বক্তব্য বলেন, নারীকে পুরুষের সমান অধিকার দিলে কি হয় তা ইন্টারনেটে পুনম পান্ডের অর্ধ উলঙ্গ ছবিগুলি দেখলেই বুঝা যায়। তিনি বলেন, গত আটচল্লিশ ঘন্টায় গুগলে পুনম পান্ডে লিখে সার্চ করে তার একটিও শালীন ছবি তিনি দেখতে পাননি। ইন্টারনেট জুড়ে তার হাজার হাজার, লক্ষ লক্ষ অশালীন নগ্ন ছবি।

দাজ্জালের কুমন্ত্রনা: পুরুষের সমান অধিকার নিয়ে উলঙ্গ পুটু পুনম পান্ডে

আমিনী সংবাদ সম্মেলনের শেষ পর্যায়ে বলেন, কাফের ভারত জিতলে এই পিশাচিনি পুনম পান্ডে তার সকল বসন খুলে দুনিয়ার সামনে উলঙ্গিনি হবার ঘোষনা দিয়েছে। কিন্তু এই প্রলোভন দেখিয়ে, পর্দা উন্মোচনের মুলা দেখিয়ে ভারতকে জয় লাভের উসকানির প্রচেষ্টাকে তিনি সফল করতে দিবেন না।

আমিনী ঘোষনা দেন, ফাইনালে শ্রীলংকার বিরুদ্ধে ভারত জয় লাভ করলে তিনিও দিগম্বর হবেন। তিনি ভারতের খেলোয়াড়দের প্রতি হুঁশিয়ারি উচ্চারন করে বলেন, খেলায় জিতলে শুধু পুনম পান্ডের পর্দামুক্ত পুটু নয়, তাঁর পর্দামুক্ত পুটুও দেখতে হবে টেন্ডুলকার গংকে।

প্রশ্নোত্তর পর্বে ক্রিকেট খেলাকে ইহুদি নাছারা কর্তৃক মুসলমানের ইবাদত নষ্ট করার চক্রান্ত বলে দেয়া আঞ্জুমান আরা জলির বিবৃতি সম্পর্কে জানতে চাইলে আমিনী ক্ষিপ্ত হয়ে ওঠেন। তিনি বলেন, আঞ্জুমান আরা জলি একটি ভ্রষ্টা জেনানা। তার ইসলাম গ্রহন ইসলামী পুস্তক সম্মত নয়। তাছাড়া পুনম পান্ডের মত তারও ইন্টারনেট ভর্তি হাজার হাজার নেংটা ছবি। সে কোন সাহসে ইসলামের বয়ান দিতে চায়?

ক্রিকেট সম্পর্কে ইসলামের কি দৃষ্টভঙ্গি, তা জানতে চাইলে আমিনী ক্ষুব্ধ কণ্ঠে বলেন, “আমনে আমাত্তে বেশি বুজেন?”

3 Comments to “ভারত জিতলে দিগম্বর হবেন আমিনী”

  1. Ami পুনম পান্ডে er putu chatbar chaiiiiiiiiiiiiiiiiiiiiiiiiiiiii eita loya chudurbudur choylotno…

  2. আমনে আমাত্তে বেশি বুজেন?

  3. আমিনীকে ল্যংটা করে পুটু মারার জন্য উন্মুক্ত করে দেয়া হোক ।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

w

Connecting to %s

%d bloggers like this: