তারেকের জন্মদিনে ছাগল বিতরণ করবেন খালেদা

ঢাকা, নভেম্বর ১৮ (মতিনিউজ টোয়েন্টিফোর ডটকম)- বিএনপির জ্যেষ্ঠ ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৪৭তম জন্মদিন উপলক্ষে ধামরাইয়ে গণজমায়েতের আয়োজন করছে জাতীয়তাবাদী ছাত্রদল। আর সেখানে গ্রামবাসীদের মধ্যে কালো বাংলা ছাগল বিতরণ করবেন তারেকের মা ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।

শুক্রবার সকালে নয়া পল্টনে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ছাত্রদলের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম খান আলিম জানান, তারেক রহমানের জন্মদিন সামনে রেখে ২০ থেকে ২২ নভেম্বর তিনদিনের কর্মসূচি পালন করবে ছাত্রদল ও ছাত্রশিবির। এর শেষদিন ২২ নভেম্বর দুপুর ২টায় ধামরাইয়ের হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে এলাকার সব কালো বাংলা ছাগলের গণজমায়েত অনুষ্ঠিত হবে।

কর্মসূচি ঘোষণার পর বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক সাংসদ শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেন, “এই ছাগল বিতরণ হবে ভিন্নধর্মী কর্মসূচি। এখানে তৃণমূল পর্যায়ে চারদলীয় জোটের সমর্থকদের মধ্যে কালো বাংলা ছাগল বিতরণ করবেন বিএনপি চেয়ারপার্সন।”

ছাত্রদলের সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু বলেন, “ওয়ান ইলেভেনের পর তারেকের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে। বিনা দোষে তাকে ধরে নিয়ে গিয়ে পুটু মারা দেওয়া হয়েছে। এখন তিনি চিকিৎসার জন্য লন্ডনে আছেন। তার অনুপস্থিতিতে তৃণমূল পর্যায়ে মানুষের কাছে তারেক রহমানের জনপ্রিয়তা বাড়াতে ধামরাইয়ে ছাগল বিতরণ হচ্ছে।”

ইতিহাসবিদ ও কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ

এদিকে তারেকের জন্মদিন উপলক্ষ‌্যে ছাগল বিতরণ করার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন বিশিষ্ট ইতিহাসবিদ ও কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ। তিনি মতিবেদককে ফোনে বলেন, ছাগল বিতরণের মাধ‌্যমে অহিংস আন্দোলনে যোগ দিয়ে বিএনপি দেশের রাজনীতিতে এক নতুন দিগন্ত উন্মোচন করল। তিনি আরো বলেন, ছাগলের দুধে আছে পুষ্টি। ছাগলের দুধ খেলে ফিগার ভাল হয়। গান্ধীজীর ফিগার ছিল অতুলনীয়। তাঁর পেটে ছিল সিক্সপ্যাক।

মকসুদ জানান, তাঁর ছাগলটি নিয়মিত দুধ দিচ্ছে। সে দুধ খেয়ে তার পেটে সিক্সপ‌্যাক তৈরি হয়েছে।

এ ব্যাপারে মকসুদের ছাগল কোন মন্তব্য করতে রাজি হননি।

One Comment to “তারেকের জন্মদিনে ছাগল বিতরণ করবেন খালেদা”

  1. মক্সুদ সাহেব এই নিউজ দেখলে নির্ঘাত ছাগলের দুধ খাইতে খাইতে হার্ট এটাক করবে! :p

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: