ছেলে হোক, মেয়ে হোক, দুটি সন্তানই যথেষ্ট: মির্জা আলমগীর

বিশেষ মতিনিধি

ছেলে হোক, আর মেয়ে হোক, দুটি সন্তানই যথেষ্ট বলে মন্তব্য করেছেন বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমির মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক সংবাদ সম্মেলনে তিনি এই মন্তব্য করেন।

মির্জা আলমগীর বলেন, খোন্দকার দেলোয়ার হোসেনের অকালমৃত্যুর পর আমি বাধ্য হয়ে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার হাল ধরি। সে সময় নায়েবে আমির হওয়ার জন্য যোগ্য কোন লোক খুঁজে পাওয়া যায়নি। নাজমুল হুদা বেশি খায়। মওদুদ আহমদ বেশি হাগে। আবদুল্লাহ আল নোমান কথা বলতে পারে না। মির্জা আব্বাস নামে মির্জা হলেও বাস্তবে সে মির্জা বংশের লোক নয়, বরং একটি চোর, সে বেশি কথা বলে। সাদেক হোসেন খোকার বয়স কম। হান্নান শাহের বয়ষ বেশি। ইত্যাদি নানা হিসাবের কারনে চেয়ার পারসন বেগম খালেদা জিয়া আমাকেই ভাঁড়প্রাপ্ত নায়েবে আমির করেন একটি শর্তে। আমাকে তাঁর সন্তানদের দিকে খেয়াল রাখতে হবে।

ছোট পরিবার, সুখী পরিবার: মির্জা আলমগীর

আবেগঘন গলায় মির্জা আলমগীর বলেন, আল্লাহ রাব্বুল আলামীনের অসীম কুদরত যে তিনি দুটির বেশি সন্তান খালেদা জিয়াকে দেননি। মির্জা আলমগীর ক্ষোভের সঙ্গে বলেন, উঠতে বসতে তাঁকে লন্ডনে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের পুত্র তারেক রহমান ও বেংককে খালেদা জিয়ার অপর সন্তান আরাফাত কোকোর কাছে ফাই ফরমায়েশ খাটতে যেতে হয়। তারেক রহমান খামাখাই দুই দিন পর পর তাঁকে তলব করেন। লন্ডনে ডেকে নিয়ে পেন পেন করেন। বউয়ের নামে নালিশ দেন। ঢাকায় তরুনী মডেল ও আভিনেত্রীদের খোঁজ খবর নেন। তাদের জন্য গিফট কিনে দেন। আর আরাফাত কোকো এত টাকা চুরির পরও তাঁর কাছ থেকে টেকাটুকা নিয়ে সিগারেট কিনে, হুইস্কি খায়, পাড়ায় যায়।

মির্জা আলমগীর বলেন, খালেদা জিয়ার সন্তানদের পাশাপাশি তাঁর বিশেষ উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালুর নানা কাজও আমাকে করে দিতে হয়। ফালু একটি অভিশাপ। সে সুখে আছে, সব সময় হাসে, কিন্তু কেন? কারন তার কাজ আমাকে করে দিতে হয়। কেবল একটি কাজ বাদে।

মির্জা আলমগীর বলেন, খালেদা জিয়ার যদি আর একটি সন্তান থাকতো, আমি বিএনপি করা ছেড়ে এলডিপিতে যোগ দিতাম।

8 Comments to “ছেলে হোক, মেয়ে হোক, দুটি সন্তানই যথেষ্ট: মির্জা আলমগীর”

  1. guru re vi apni…jotil likhsen..

  2. চরম হইছে বস…

  3. মির্জা আলমগীর বলেন, খালেদা জিয়ার সন্তানদের পাশাপাশি তাঁর বিশেষ উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালুর নানা কাজও আমাকে করে দিতে হয়। ফালু একটি অভিশাপ। সে সুখে আছে, সব সময় হাসে, কিন্তু কেন? কারন তার কাজ আমাকে করে দিতে হয়। কেবল একটি কাজ বাদে। ………………….. amare marila…………………lolllllllll

  4. তুমি গুরু ভাল। 🙂

  5. নাজমুল হুদা বেশি খায়।
    হান্নান শাহের বয়ষ বেশি।
    মওদুদ আহমদ বেশি হাগে।
    সাদেক হোসেন খোকার বয়স কম।
    আবদুল্লাহ আল নোমান কথা বলতে পারে না।
    মির্জা আব্বাস নামে মির্জা হলেও বাস্তবে সে মির্জা বংশের লোক নয়, বরং একটি চোর, সে বেশি কথা বলে।

    Toriqul Islam busy in Jessore border, amiye Bolir Patha

  6. নাজমুল হুদা বেশি খায়। মওদুদ বেশি হাগে। আবদুল্লাহ আল নোমান কথা বলতে পারে না। মির্জা আব্বাস নামে মির্জা হলেও বাস্তবে সে মির্জা বংশের লোক নয়, বরং একটি চোর, সে বেশি কথা বলে। সাদেক হোসেন খোকার বয়স কম। হান্নান শাহের বয়ষ বেশি
    Oh, what a description in brief

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: