অধ্যাপক গোলাম আযমের নাতনী চিত্রনায়িক সিলভিয়া আজমী চাঁদনী কক্সবাজারে গ্রেফতার

গোলাম আযমের নাতনী সিলভিয়া আজমি

বিনোদন মতিবেদক
মতিনিউজটোয়েন্টিফোর.কম

ঢালিউডের কয়েকটি ছবির নায়িকা জামায়াতে ইসলামীর প্রাক্তন আমির, মুক্তিযুদ্ধ চলাকালে পাকিস্তানি হানাদার বাহিনীর অন্যতম দোসর আল বদর, আল শামস, এবং রাজাকার বাহিনীর প্রতিষ্ঠাতা গোলাম আযমের নাতনী সিলভিয়া আজমী চাঁদনীকে কক্সবাজারে ইয়াবা সেবনকালে ৩জন সঙ্গী সহ গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। তাদের কাছ থেকে ৩২টি ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

কক্সবাজার থেকে বাংলানিউজের জেলা প্রতিনিধি জানান, ১৯ ডিসেম্বর সোমবার রাত ৩টায় কক্সবাজারের কলাতলীর পার্শ্ববর্তী চেইন্ডা এলাকার ইন্টারন্যাশানাল এমিউজমেন্ট ক্লাব থেকে খানকির পোলা অধ্যাপক  গোলাম আযমের নাতনীকে ইয়াবা সেবনকালে অসংলগ্ন অবস্থায় আটক করে র‌্যাব। তার সঙ্গে ছিল আরো তিনজন মাদকসেবী। ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের খেজুরবাগ এলাকার চলচ্চিত প্রযোজক জিএম সরোয়ার (৫০), একই এলাকার দোলোয়ার হোসেন (৫০) ও যাত্রাবাড়ির কাজি জামাল (৪৮)। এসময় তাদের কাছে ৩২ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

র্যাব-৭ এর কক্সবাজার কার্যালয়ের উপ-পরিদর্শক (এসআই) রতন দেবনাথ মতিবেদককে জানান, গোপন সূত্রের ভিত্তিতে কক্সবাজারের কলাতলী এলাকার বে-ভিউ হোটেলের ৩০৪ নং কক্ষে অভিযান চালিয়ে তিনজন বিবস্ত্র পুরুষ, ৩২ পিছ ইয়াবা, ১০ ক্যান বিয়ার, ও বিপুল পরিমাণ ব্যবহৃত কনডমসহ গোলাম আযমের নাতনী সিলভিয়া আজমীকে উদ্ধার করে র্যাব।

কক্সবাজার মডেল থানা পুলিশ অধ্যাপক খানকির পোলা গোলাম আযমের নাতনীকে রিমান্ডে আনার জন্য গতকাল ২১ ডিসেম্বর আদালতে আবেদন করে কিন্তু পর্যটন শহর কক্সবাজারে কনডমের মজুদে টান পড়ার আশংকায় আদালত রিমান্ডের আবেদন নামঞ্জুর করেন।

অধ্যাপক গোলাম আযম ও সিলভিয়া আযমী

সিলভিয়া আজমীর ঘনিষ্টজন সুত্রে জানা গেছে, রাজাকারের নাতনী হওয়ার কারণে নায়িকা হিসেবে সাফল্যের খুব একটা সফলতা না পাওয়ায় তিনি মানসিক হতাশায় ভোগেন এবং উশৃংঙ্খল জীবন যাপন ও সঙ্গ দোষে ইয়াবা আসক্ত হয়ে পড়েন। এতো তিনি সঙ্গী নিয়ে রঙ্গ রসে দিন অতিবাহিত করলেও ২০ ডিসেম্বর থেকে তিনি কারাগারে একবারেই নিঃসঙ্গ হয়ে পড়েছেন। সিলভিয়া কারাগারে আসার পর থেকে কক্সবাজার মডেল থানার দারোগার দিন কেমন যাচ্ছে জানতে চাইলে তিনি বলেন, বুঝেনইতো।

One Comment to “অধ্যাপক গোলাম আযমের নাতনী চিত্রনায়িক সিলভিয়া আজমী চাঁদনী কক্সবাজারে গ্রেফতার”

  1. হায় হায়! কয় কি! আসলেই?

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: