মতিউর রহমান নিজামীর নাতনি চিত্রনায়িকা কেয়া নিজামী গ্রেফতার

বিনোদন মতিবেদক

চলচ্চিত্র অঙ্গনের জনপ্রিয় অভিনেত্রী ও জামায়াতে ইসলামের খানকির পোলায়ে আমীর মাওলানা মতিউর রহমান নিজামীর নাতনি চিত্রনায়িকা কেয়া নিজামীকে গ্রেফতার করেছে গুলশান থানা পুলিশ। বৃহস্পতিবার গুলশানের নিকেতনের একটি বাড়ি থেকে আটক করার পর পুলিশ তাকে গুলশান থানায় নিয়ে আসে।

পুলিশ জানিয়েছে, অনৈতিক কাজের অভিযোগে চিত্রনায়িকা কেয়া নিজামীকে আটক করা হয়েছে। রাত ১০টা ৪০মিনিটে তার বিরুদ্ধে মামলা করা হয়। এ সময় আরো নয় জন নারী ও পুরুষকে আটক করা হয়। এরা সকলেই অনৈতিক কাজে লিপ্ত ছিল। পুলিশ আলামত হিসেবে বিপুল পরিমান ব্যবহৃত কনডম ও মদের শিশি জব্দ করে।

গুলশান থানার ডিউটি অফিসার রাশেদ মোবারক মতিবেদককে জানান, রাত ১০টা ৪০মিনিটে মামলা করা হয়। তবে মামলা করতে সামান্য দেরি হয়েছে। কেন দেরি হল, সে প্রশ্নের সরাসরি উত্তর না দিয়ে রাশেদ মোবারক বলেন, বুঝেনইতো।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বিকেল পোনে পাঁচটার দিকে গুলশান থানা পুলিশের একটি দল নিকেতনের এক নম্বর সড়কের ১৫/১৩ নম্বর বাড়িতে অভিযান চালায়। পুলিশ এখান থেকে কেয়া নিজামীসহ ১০ জন নারী ও পুরুষকে অনৈতিক কার্যকলাপের অভিযোগে আটক করে।

এর আগে পুলিশ কক্সবাজারে জামায়াতে ইসলামীর প্রাক্তন খানকির পোলায়ে আমীর অধ্যাপক গোলাম আযমের নাতনি সিলভিয়া আযমী চাঁদনীকে গ্রেফতার করে।

যৌন ছবিতে পোজ দিচ্ছেন কেয়া নিজামী

কেয়া নিজামী ও সিলভিয়া আযমীকে গ্রেফতারের তীব্র প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশের বিশিষ্ট ইতিহাসবিদ, কলামিষ্ট ও গান্ধীবাদী আন্দোলনের প্রবাদপুরুষ সৈয়দ আবুল মকসুদ। তিনি মধ্যরাতে নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বলেন, খেলার সাথে রাজনীতি মিশান উচিত নয়। কেয়া নিজামী ও সিলভিয়া আযমীকে রাজনৈতিক হয়রানি করা হচ্ছে। এসব ঠিক নয়। তিনি কর্তব্যরত পুলিশ কর্মকর্তাদের উদ্দেশে বলেন, লাইনে আসুন।

বাংলাদেশ ইসলামী আন্দোলনের অগ্রপথিক ও উপমহাদেশের বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও ইসলামী ঐক্যজোটের একাংশের নেতা গৃহবন্দী মুফতি ফজলুল হক আমিনী এক সংবাদ সম্মেলনে বলেন, কেয়া নিজামীর বাড়ির ঠিকানা প্রকাশ করে মতিকণ্ঠ ঠিক কাজ করেছে। তিনি গৃহবন্দী অবস্থা থেকে মুক্তি পেলেই সে বাড়ি জিয়ারত করার ইচ্ছা প্রকাশ করেন। সিলভিয়া আযমীর বাড়ির ঠিকানা প্রকাশ না করায় তিনি মতিকণ্ঠের প্রতি ক্ষোভ প্রকাশ করেন।

15 Comments to “মতিউর রহমান নিজামীর নাতনি চিত্রনায়িকা কেয়া নিজামী গ্রেফতার”

  1. মিথ্যাচারের একটা সীমা থাকা উচিত।আমার মনে হয় মতিকন্ঠের রিপোটারদের মাথার স্ক্রু একটাও নাই।পাবনার পাগ্লাগরদ থেকে কোণ বদ্ধ পাগল পালিয়ে গেছে কিনা খোজ নিতে হবে।

  2. sala reporter_ tor to oneek agey pabnay jawa uchit…

  3. মিঃ এহেসান , ও তোর বাপ ,

    তোমরা দুইজনি বোকা চোদা । তোমরা স্যাটায়ার বুঝো না । ওলে বাবা বাচ্চা ।

    এডমিন চালিয়ে জান , নির্মল বিনোদন ভালই লাগে 😛

  4. Excellent, মামা, চালিয়ে যান। এর আগের দুজনের মন্তব্য দেখলাম। হেরা, হাফেজ তো? এইসব বাংলা কথা বোঝে না।

  5. মামা অছাম হইছে…. মাওলানা পোলাপান চিতকুর পারুক গা….আপনি চালিয়ে যান। ইভা রহমান সম্পর্কেও মতিবেদকবৃন্দের সজাগ দৃষ্টি কামনা করছি

  6. শালা তোদের ঠিকানাটা দেতো তোদেরকে চুদে আসি

  7. ভাই আপনার খবর পড়ে অনেক মজা পাই। দারুণ !

  8. মতিকন্ঠের সবচাইতে মজাক বিষয় হইল আবালচোদা মূমীনগোর মাতম, হালায় আবাল মূমীনরা এইহানে কি বাল ফালাইতে আসে বুঝি না — রিপোর্ট পইড়্যা হালাগো গুয়ায় খাউজানি হইলে এইহানে আওনের কিইবা দরকার?

  9. তোগো মারে চুদি খানকির পোলা। জামাত এর বিরুদ্ধে বল প্রব্লেম নাই কিন্তু তোরা জামাত এর মাধমে ইসলাম এর বিরুদ্ধে লেগে থাকিস। ধর্ম বিরোধী হলে অন্য ধর্মের বিরুদ্ধেও বলতি। তোরা মালু খানকির জাত। তোগো বাপের দেশ বালের ইন্ডিয়া তে ভাগ

  10. চার্জ কত???? কনে পাওয়া যায়??

  11. Moti konta poira jar aga garam hoi, tader pre treatment deya vibino joints and screws total tight korey deya hoi.
    Oi tikana admin provide kortey parey.

  12. Motikonta is really interesting, I like it.

  13. Bisha Bikhato Mawlana Saiza ai-kaz. Ekkabare Moudodir joggo shisho.

  14. সৈয়দ আবুল মকসুদকেও ছাড় না দেয়ার মানে হচ্ছে উপর খুপরিওয়ালা মতিকন্ঠ স্যাটয়ার মাল টাই বুঝেনা। স্যাটয়ার মানে খিস্তি খেউর নয়। খন্দকার আলি আশরাফ একসময় “দুর্জন উবাচ” নামে পলিটিক্যাল স্যাটেয়ার লিখতেন এমনকি সৈয়দ আবুল মকসুদ সাহেব নিজে একজন উচ্চ রসবোধ সম্পন্ন লেখক।এ ধরনের চরিত্র হরন করে কাতুকুতু দিয়ে লোক হাসানো কে ভাঁড়ামি বলে । মতিকন্ঠ যে আওয়ামীলীগ সরকারের “উচ্চমার্গ” শব্দ সন্ত্রাসীদের কর্মকাণ্ড তার প্রমান হল এরা অবলীলায় লিখেই যাচ্ছে । জামাতের সম্পর্কে লিখে জনপ্রিয়তা লাভ করে অন্যদের অপমান করা কোন ভাল পলিসি নয়!!!!!!!!!!!!!!

    • হ, তুই আর তর বাপ মকসুদ ছাড়া আর কেউ স্যাটেয়ার বুঝে না।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: