অধ্যাপক গোলাম আযম যে ইস্কুলের মাষ্টার, আমি সে ইস্কুলের চানাচুরওলা: কাদের সিদ্দিকী

নিজস্ব মতিবেদক

চলমান মানবতাবিরোধী অপরাধের বিচার নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করে মুক্তিযুদ্ধকালে কাদেরিয়া বাহিনীর প্রধান বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, এ দেশে কোনো মানবতাবিরোধী অপরাধী নেই। যে দুইজন মানবতাবিরোধী অপরাধী ছিলো, তাদের দেশছাড়া করা হয়েছে। তাদের একজন শহীদ প্রেসিডেন্ট মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান বীর উত্তমের সন্তান তারেক জিয়া এখন লন্ডনে ফুর্তি করছে। অপরজন বেগম খালেদা জিয়ার অপর সন্তান আরাফাত কোকো বেংককে গেংবেং করছে। দেশ তাই মানবতাবিরোধী অপরাধীমুক্ত।

আজ এক সংবাদ সম্মেলনে আবদুল কাদের সিদ্দিকী এ কথা বলেন।

তিনি আবেগঘন গলায় বলেন, অধ্যাপক গোলাম আযম একজন অধ্যাপক। তিনি অধ্যাপনা করতেন। মুক্তিযুদ্ধ চলাকালে তিনি টিক্কা খানের শিশুপুত্র খালিদ খানকে আমপারা অধ্যাপনা করতে টিক্কা খানের বাসভবনে যেতেন। অথচ বাকশালীরা গুজব রটিয়েছে তিনি মানবতাবিরোধী অপরাধে লিপ্ত ছিলেন। টিক্কার ছেলেকে আরবী শেখান কেন মানবতাবিরোধী অপরাধ হবে?

কাদের সিদ্দিকী বলেন, অনেকেই বলে টিক্কার সাথে অধ্যাপক গোলাম আযমের অবৈধ যৌন সম্পর্ক আছে। তারা ভুল বলে। এ কথা মোটেও সত্য নয়। টিক্কা খান অনেক জোরাজুরি করলেও অধ্যাপক গোলাম আযম কখনও টিক্কার সাথে যৌন সম্পর্কে লিপ্ত হননি। তিনি তখনও পাক ছিলেন, এখনও পাক আছেন।

অধ্যাপক গোলাম আযমের কাছে অস্ত্র জমা দিচ্ছেন কাদের সিদ্দিকী

আবেগঘন গলায় তিনি বলেন, মুক্তিযুদ্ধের পর ভারতীয় সেনাবাহিনী আমাকে অস্ত্র সমর্পনের আদেশ দিয়েছিল। আমি তাদের বলেছিলাম, তুমাদের আমি চুদি না। এরপর বাংলাদেশ সেনাবাহিনী আমাকে অস্ত্র সমর্পনের আদেশ দিয়েছিল। আমি তাদের বলেছিলাম, তুমাদেরও আমি চুদি না। এরপর ১৯৭৮ সালে অধ্যাপক গোলাম আযম দেশে ফিরে আমাকে অস্ত্র সমর্পনের আদেশ দেন। আমি তখন বলেছিলাম, হুজুর আমি আপনাকেই শুধু চুদি। আপনারা জানেন, আমি অধ্যাপক গোলাম আযমের কদম মুবারকে আমার থ্রি নট থ্রি রাইফেলটি জমা দিয়েছিলাম।

কাদের সিদ্দিকী দৃপ্ত কণ্ঠে বলেন, “অস্ত্র জমা দিয়েছি, ট্রেনিং জমা দেই নাই। অধ্যাপক গোলাম আযমের ডাকে দরকার হলে আবার আরেকটি মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়ব। পাক সার জমিন সাদ বাদ।”

14 Comments to “অধ্যাপক গোলাম আযম যে ইস্কুলের মাষ্টার, আমি সে ইস্কুলের চানাচুরওলা: কাদের সিদ্দিকী”

  1. হা হা প গে

  2. সচল এর লেখকরা যে আসলে মুক্তিযুদ্ধের পক্ষের লোক না বুঝাই যায়।

    কাদের সিদ্দিকিকে তারা এখন অপমান করছে!
    থুঃ সচলায়তন থুঃ

    • খানা খাজানা, মতিকণ্ঠ আর সচলায়তন এক জিনিস নাকি? ঝান্তাম্নাতো!!

  3. খালেদা জিয়ার অপর সন্তান আরাফাত কোকো বেংককে গেংবেং korse.kothito ache tini bangbroser sathe ekti hiprofile chuktisoi korechen somproti

  4. madar chod moti konto…..

  5. চরম হয়েছে। যারা নানা উছিলায় রাজাকারেদের বাঁচানোর চেষ্টা করছে আমি রাজাকারের চাইতে তাদের বেশি ঘৃনা করি। কাদের সিদ্দিকী তাদেরই একজন…রাজাকারের দিগন্ত টিভি এখন কাদের সিদ্দিকীর কথা বলার উত্তম জায়গা!!!!!!!!!!!!!!!!

  6. kader madari corrupted moktijoddha and chambuj takee amrawo chudi na

  7. এই রিপুট নিয়া গোআর পতিক্রিয়া জানতে জেলখানায় ফুন দিলে গোআ বলেন , কাদের খুব ভালো ছেলে,শক্তিশালী নওযোয়ান। টিক্কা খানের পরে অস্ত্রচালনায় এমন দক্ষ আর কাউরে পাই নাই, গেরেফতার হওয়ার আগে পতিরাইতে হের বিশাল কালানিশকভা আমার কাছে জমা দিয়া যাইতো বইলাই এত অত্যাচার সইতে পারতেছি। থলথলে ঢলঢলে করে ফেললেও এখনো পুটুসমেত কুনুমতে বাইচ্চা আছি ।

    তিনি আরো বলেন,একখান আরশি নিয়া কাদেরকে আসতে বইলেন। কাদেরের জন্য পেটটা পুড়ে।

  8. ১৯৭১ এর কাদের সিদ্দিকি , শালা এখন রাজাকারে নাম লিখাইয়াছে ।

  9. যারা কম্মেন্ট করছ তাগো সবাইরে ধইরা চুদি সেইসাথে লেখক/সম্পাদক/মতিচুর কেও

  10. ধর্মান্ধ কাদের সিদ্দিকি আজ ক্ষমতার পালাবদলে ধর্মীয় সাম্প্রদায়িক রাষ্ট্র গঠনের চেষ্টা চালাচ্ছেন ।

  11. মতিকন্ঠেরও মতিভ্রম হল নাকি।। ?? এই লেখার টাইটেল ” “অধ্যাপক গোলাম আযম যে ইস্কুলের …” না দিয়ে ” “গোলাম আযম যে ইস্কুলের… ” দিলেই কি ভালো হত না ?? গো আ কে অধ্যাপক সাজানোর চেষ্টা তো করে জা শি
    বাকিটুকু চমৎকার।

  12. গোলাম আজমের মতো রাজাকারের পায়ের নীচে মুক্তিযোদ্ধাদের অস্ত্র সমর্পনের দৃশ্য??? হোক শুধু ফানের জন্য ফটোশপ,বাট এটা মুক্তিযুদ্ধের সাথে বিশাল একটা রিডিকিউল! এতবড় গর্হিত একটা কাজ একটা কাজ কারো দৃষ্টিই আকর্ষণ করলো না,ছিঃ!

  13. মতিরে কাদের সিদ্দিকী কে চিনস? টাঙ্গাইলে একলা ফুল্ল মেশিন গুণ কাঁধে নিয়া কয়েক কিলো দৌড়াইয়া এই লোক পাকিদের ambush করছিল। তর আমার বাপ চিনতো কাদেইররা কী জিনিস, এখন বাপ ও শ্যাষ… বাঘ ও শ্যাষ…. আছে খালি ধ্বজ বেটি আর আবাইল্লা মতি…

Leave a Reply

