বিডিআরকে হত্যা করেছে সরকারের মন্ত্রীরাই: ফখরুল

বিশেষ মতিবেদক

‘বিডিআরে সেনা কর্মকর্তাদের হত্যা করেছে সরকারের মন্ত্রীরা। অথচ জনগনকে ধোকা দিয়ে বোকা বানাতে বিচার করা হচ্ছে নীরিহ জওয়ানদের।’ বলেছেন বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার এক আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

মির্জা আলমগীর অভিযোগ করেন, বিডিআরে দরবার চলাকালে প্রধান মন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্র মন্ত্রী সাহারা খাতুন, অর্থ মন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, যোগাযোগ মন্ত্রী সৈয়দ আবুল হোসেন ও আরও কয়েকজন বিপথগামী মন্ত্রী বিডিআরের উর্দি পরে ছদ্মবেশে দরবারে প্রবেশ করেন ও বেপক গোলাগুলি করে অসংখ্যা সেনা কর্মকর্তাকে হত্যা করেন।

তিনি বলেন, মিডিয়ার কেমেরাতেও এর প্রমান পাওয়া যাবে। বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখা ভবিষ্যতে ক্ষমতায় গেলে এইসব ফুটেজ জনসাধারনের জন্য উন্মুক্ত করবে বলে তিনি জানান।

আলোচনা সভায় উপস্থিত এলডিপি নেতা কর্নেল (অব) ড. অলি আহমদ বলেন, সেইদিন বিডিআরের উর্দি পরে পিলখানাতে মুহম্মদ জাফর ইকবালও উপস্থিত ছিলেন। তিনি নিজেও হত্যাকান্ড ও লুটপাটে অংশ গ্রহন করেন।

কর্নেল (অব) ড. আলি বলেন, এর প্রমানও আমার কাছে রয়েছে। এই জঘন্য হত্যাকান্ডের প্রতিবাদে মুহম্মদ জাফর ইকবাল পত্রিকায় কিছুই লিখেন নাই। অথচ তিনি পত্রিকায় অনেক তুচ্ছ বিষয়াদি নিয়ে লিখালিখি করেছেন।

কর্নেল (অব) অলি সরকারের প্রতি মুহম্মদ জাফর ইকবালকে ফাঁসি দিয়ে তাকে মরনোত্তর একুশে পদক প্রদানের আহ্বান জানান।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: