পুনম পান্ডে আগুন নিয়ে খেলছে: আমিষুল

বিনোদন মতিবেদক

গুগল সার্চে শীর্ষস্থান দখল করেছেন কিংফিশার মডেল পুনম পান্ডে। আর এ খবরে কারওয়ানবাজারে ছড়িয়ে পড়ে আনন্দের হিল্লোল।

আজ দুপুরে কারওয়ানবাজার কার্যালয়ে কারওয়ানবাজারের সর্দার মতিচুর রহমান ও উপসর্দার আমিষুল হক পরস্পরের সাথে কোলাকুলি করেন ও পরস্পরকে মিষ্টিমুখ করান। এ সময় কারওয়ানবাজারের অন্যান্য কর্মীরা হাততালি দিয়ে এই আনন্দমুখর ক্ষনকে উদযাপন করেন।

মতিচুর রহমানের ওয়ালপেপার

উচ্ছসিত উপসর্দার আমিষুল হক বলেন, আমি যেদিন প্রথম গুগল সার্চ করে পুনম পান্ডের একটি বিবসনা ছবি খুটিয়ে দেখি, সেদিনই মনে মনে বলেছিলাম, এ মেয়েটি একদিন অনেক বড় হবে। যদিও সে এখনই যথেষ্ট বড়, কিন্তু স্কাই ইজ দি লিমিট। আজ সেই মেয়েটি গুগল সার্চের মেধাতালিকায় শীর্ষস্থান লাভ করেছে, এটি আমাদের জন্য একটি অত্যন্ত আনন্দের সংবাদ। বাংলা একাডেমী পুরস্কার পেয়েও আমি এত আনন্দিত হইনি, যত আনন্দিত হয়েছি আজ।

আমিষুল বলেন, কারওয়ানবাজার সবসময় পুনম পান্ডের পাশে ছিল, ভবিষ্যতেও তার পাশেই থাকবে। তিনি আরও বলেন, পুনম পান্ডে আগুন নিয়ে খেলছে। তিনি নিজেও পুনম পান্ডের আগুন নিয়ে খেলার আগ্রহ প্রকাশ করেন।

ওদিকে পুনম পান্ডে নিজের এই সাফল্যের জন্য ধন্যবাদ দিয়েছেন কারওয়ানবাজার সর্দার মতিচুর রহমান ও উপসর্দার আমিষুল হককে। আজ এক টুইটার বার্তায় তিনি লিখেছেন, ‘টুইটহার্টস, আজ আমাকে এই অবস্থানে নিয়ে এসেছে কারওয়ানবাজারে মতিচুর ও আমিষুল। তাদের দিতে চাই অজস্র ধন্যবাদ ও চুমু।’

এ প্রসঙ্গে আমিষুল মতিবেদককে বলেন, পাগলী একটা।

কারওয়ানবাজারের সর্দার মতিচুর রহমানের প্রতিক্রিয়া জানতে তার মুঠোফোনে কল করা হলে একটি নারীকণ্ঠ জানায়, এই মুহুর্তে মুঠোফোনে সংযোগ দেয়া সম্ভব হচ্ছে না। মতিচুর গুগল সার্চ করছেন।

ওদিকে নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে উপমহাদেশে ইসলামী আন্দোলনের অগ্রসৈনিক ও ইসলামী ঐক্যজোটের একাংশের নেতা গৃহবন্দী মুফতি আমিনী বলেন, পিশাচিনী পুনম পান্ডে টুইটারে মতিচুর ও আমিষুলকে কেন ধন্যবাদ দেয়? তাকে গুগলে সারাদিন সার্চ করি আমি আর সে চুমু দিতে চায় মতিচুর ও আমিষুলকে। এ কেমন ইনসাফ?

আমিনী উত্তেজিত হয়ে বলেন, মতিচুর আর আমিষুল কি পিশাচিনী পুনম পান্ডেকে গুগলে আমাত্তে বেশি খুজে?

One Comment to “পুনম পান্ডে আগুন নিয়ে খেলছে: আমিষুল”

  1. পাগলী একটা……..:)))

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: