পাকিস্তান জিতলে বিবসনা হয়ে রাস্তায় দৌড়াবেন পাপিয়া

বিনোদন মতিবেদক

আগামী কাল ঢাকায় অনুষ্ঠিতব্য এশিয়া কাপ টুর্নামেন্টের ফাইনাল মেচে পাকিস্তান জয় লাভ করলে নগরীর প্রধান সড়কে বিবসনা হয়ে দৌড়ানর ঘোষনা দিয়েছেন প্রতিবাদী নেত্রী ও সংরক্ষিত নারী আসনের সদস্য সৈয়দা আসিফা আশরাফী পাপিয়া।

আজ এক সংবাদ সম্মেলনে এ চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করেন পাপিয়া।

সংসদে অনল বর্ষী বক্তৃতার জন্য বিখ্যাত এই নারী সাংসদ বলেন, মালাউন মডেল পিশাচিনী পুনম পান্ডে গত বছর বলেছিল, ভারত জিতলে সে বিবসনা হয়ে দৌড়াবে। তাকে বিবসনা দেখতে ভারতের লম্পট ক্রিকেট খেলোয়াড়রা জান প্রান দিয়ে ক্রিকেট খেলে এবং জয় লাভ করে। কিন্তু পাকিস্তানের এমন কোন পিশাচিনী নেই। পাকিস্তানের পিশাচিনী ভিনা মালিক মুম্বাই শহরে বসবাস করে হাফ হিন্দু হয়ে গেছে। সে ভারতীয়দের জন্য উলংগ হয়, পাকিস্তানী ভাইদের জন্য নয়।

পাপিয়া বলেন, পাকিস্তানকে আগামী কালের মেচে জিততেই হবে। এটি পাকিস্তানের সম্মানের প্রশ্ন। তাই পাকিস্তানকে উৎসাহ দিতেই তিনি এই ঘোষনা দিয়েছেন।

আবেগঘন কণ্ঠে পাপিয়া বলেন, কেউ পাবে, কেউ পাবে না, তা হবে না, তা হবে না।

বাংলাদেশের সাংসদ হয়ে কেন তিনি পাকিস্তানের সমর্থনে বিবসনা হবেন, এ প্রশ্নের জবাবে পাপিয়া বলেন, বাংলাদেশ জয় লাভ করলে ক্ষমতাসীন বাকশালী সরকার তার কৃতিত্ব দাবী করবে। আমি বৃহত্তর জামায়াতে ইসলামীর সাংসদ, আমি কিভাবে তা হতে দেই।

বিবসনা হয়ে দৌড়ানর জন্য পাকিস্তান থেকে কোনরুপ অর্থ সাহায্য পেয়েছেন কি না, এ প্রশ্নের সরাসরি উত্তর দিতে অস্বীকৃতি জানিয়ে পাপিয়া বলেন, খেলার সাথে রাজনীতি মিশান ঠিক নয়।

পাপিয়াকে সমর্থন দিয়েছেন কারওয়ানবাজারের সর্দার মতিচুর রহমান ও উপসর্দার আমিষুল হক।

আমিষুল হক এ প্রসংগে মতিবেদককে বলেন, পাগলী একটা।

10 Comments to “পাকিস্তান জিতলে বিবসনা হয়ে রাস্তায় দৌড়াবেন পাপিয়া”

  1. কারওয়ানবাজারের উপসর্দার আমিষুল হকের গতকাল আঠারো পিলাচ ট্যাগ দিয়ে পাপিয়ারে নিয়ে যে লেখাটা লিখছে সেটার ব্যপার মতিকন্ঠের চোখ এড়ালু কেমনে?? নাকি মতিকন্ঠ সম্পাদকও মতিচুর আর মিলনপুরির হলুদ বিষ্ঠাতে পাড়া দিছে???

  2. Boroi aram pelam pore. Apnder rajnoitik bishleshon boroi chomotkar. R chomotkar shay hotei hobe, apnar mote awmot kar?

  3. একটা দেশের একজন পার্লামেন্ট সদস্য কতটুকো গর্দভ হলে এমন কথা বলতে পারে?? সে নিজেকে মডেল পুনম পান্ডে এবং পাকিস্তানের ভিনা মালিক এর সাথে তুলনা করছে। কোথায় একজন অভিনেত্রী আর কোথায় একজন সংসদ সদস্য। আমার ধারনা তিনি নিজেকে ও একজন অভিনেত্রীই মনে করেন। তাই তিনি এদেশের মানুষের সাথে ক্রমাগত অভিনয় করেই চলছেন। কি অশ্লীল তার বাক ব্যবহার। নিজেই বলছেন ”খেলার সাথে রাজনীতি মিশান ঠিক নয়।” আবার বলছেন “বাংলাদেশ জয় লাভ করলে ক্ষমতাসীন বাকশালী সরকার তার কৃতিত্ব দাবী করবে। আমি বৃহত্তর জামায়াতে ইসলামীর সাংসদ, আমি কিভাবে তা হতে দেই।” তিনি হয়তো ভেবেছেন তার এতই রুপ জৌলুশ, সারা বাঙলা আর পাকিরা তাকে উলংগ দেখার জন্য মরিয়া হয়ে খেলার ফলাফল পরিবর্তন করতে উতসাহী হবে। তিনি কি এটা বুঝেন না যে আমাদের ক্রিকেটার রা গোয়া আজম আর সাঈদীর মত মানুষ নামের কলংক না। তারা এদেশকে বিশ্বের দরবারে প্রতিষ্ঠিত করেছেন সম্মানজনক ভাবে। আর এই সব কুতসিত অমানুষগুলো আমাদের সকল গৌরব চূর্ণ করে দিয়েছে।

    মনে রাখবেন পাপিয়া, আপনি উলংগ হইয়া দৌড়াইলে এদেশের কিছুই হবেনা, সর্বোচ্চ একটা কুত্তা ঠ্যাং তুলে পিচকিরি ছাড়বে প্রস্রাবের। আর সে প্রস্রাব হবে আপনাদের প্রতি মানুষ এবং প্রতিটি প্রাণীর ঘৃণার প্রতীক।

    আমরা আওয়ামিলীগ, বি, এন,পি বুঝিনা। আমরা পাক ভারত বুঝিনা। আমরা বুঝি আমাদের জয়। বাংলাদেশ জিতবেই।

    জয় বাংলা।

  4. Tar je figure, Dekhar lok paoa jabe kina shondeho.

  5. papia is prostitute lady. she can do everything.

  6. খাইছে ভাই! এইডা কি কইলেন? কই দেখিনাইতো?

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: