গ্রেফতার আতংকে দিশাহারা বাচ্চু

বিনোদন মতিবেদক

গ্রেফতার আতংকে দিশেহারা হয়ে পালিয়ে বেড়াচ্ছেন বাংলাদেশের রক ষ্টার আইয়ুব বাচ্চু।

আজ এক গোপন স্থান থেকে মতিবেদকের সাথে মুঠোফোনে কথোপকথনে নিজের আতংকের কথা তুলে ধরেন আইয়ুব বাচ্চু।

বাচ্চু বলেন, ‘পুলিশের চোখের সামনে পালিয়েছে বাচ্চু রাজাকার। পালিয়ে সে ভারত চলে গেছে। এখন পুলিশ আমাকে বাচ্চু রাজাকার সাজিয়ে গ্রেফতার করতে চায়।’

কথা বলার সময় আবেগ গ্রস্থ হয়ে পড়েন বাংলার এই প্রবাদপ্রতিম গিটারিষ্ট।

আইয়ুব বাচ্চু বলেন, পুলিশের মহাপরিচালক পরিচয় দিয়ে লিটন নামের এক বেক্তি তাকে গতকাল ফোন করে। বলে, বাচ্চু রাজাকার পালিয়েছে তো কি হয়েছে। তুই তো আছিস। তুই বাচ্চু। তোকেই ধরে চালান করে দিব।

তিনি বলেন, জবাবে আমি বলি, সার আমি তো বাচ্চু রাজাকার নই। আমি আইয়ুব বাচ্চু। জবাবে লিটন নামের পুলিশের মহাপরিচালক বলে, যার নাম আইয়ুব, সে একটি চলন্ত রাজাকার। যাদের বাপ মা ছেলের নাম রাখে আইয়ুব ইয়াহিয়া জুলফিকার ভুট্টো জিয়াউল হক গোলাম আজম, তাদের সমস্যা আছে। তাছাড়া রিমান্ডে নিয়ে তোকে দুইটা দিন ঠিকমত পিটালে তুই নিজেই স্বিকার করবি যে তুই বাচ্চু রাজাকার।

দৌড়ের উপর বাচ্চু

আইয়ুব বাচ্চু আবেগঘন কণ্ঠে বলেন, সারাটা জীবন রাজাকারদের খানকির পুলা বলে গালি দিয়ে এসেছি, আর আজ আমাকে বাচ্চু রাজাকার হওয়ার ভয়ে পালিয়ে বেড়াতে হচ্ছে।

তিনি মতিবেদকের কাছে অনুরোধ করেন, তার ঘটনা নিয়ে মতিকণ্ঠে লিখতে। আইয়ুব বাচ্চু বলেন, কোন পত্রিকাই আমার খবরটি ছাপতে চাইছে না। সাতক্ষীরায় হিন্দুদের বাড়ি পুড়িয়ে দেয়ার ঘটনার মতই সব পত্রিকা আমার বেপারটিকে মাটিচাপা দিতে চায়। এখন মতিকণ্ঠই আমার ভরসা।

লিটন নামের পুলিশের ঐ মহাপরিচালকের বিরুদ্ধে বেবস্থা নিতে সরকারের প্রতি আবেদন জানিয়ে বাচ্চু বলেন, তুমি কেন বোঝ না তোমাকে ছাড়া আমি অসহায়? আমার সবটুকু ভালবাসা তোমায় ঘিরে। আমার অপরাধ যতটুকু ছিল তোমার কাছে, তুমি ক্ষমা করে দিও আমায়।

ওদিকে এক সংবাদ সম্মেলনে দেশের প্রভাবশালী এলাকা বসুন্ধরার সর্দার ইমদুদুল হক মেলন দাবী করেছেন, গ্রেফতার করার জন্য একটি যুতসই বাচ্চু রাজাকার হাতের নিকটেই রয়েছে।

ইমদুদুল বলেন, এক বাচ্চু দেশান্তরে, আরেক বাচ্চু কারওয়ানবাজারে।

তিনি বলেন, আপনারা সবাই জানেন, মতিচুর রহমান আজমীর ডাকনাম বাচ্চু। আর তার মত রাজাকার এ পর্যন্ত আর একটিও জন্মায়নি। সে দেশের সবচেয়ে বড় শত্রু। তাই তাকে অবিলম্বে গ্রেফতার করে বন্দুকযুদ্ধে নিহত করা প্রয়োজন।

মেলন দাবী করেন, মতিচুর রহমানই প্রকৃত বাচ্চু রাজাকার।

পৃথক সংবাদ সম্মেলনে মতিচুর রহমান ইমদুদুলের অভিযোগ অস্বীকার করে বলেন, আমার ডাক নাম বাচ্চু নয়, টিক্কা। এ সময় তার মুঠোফোনে কল এলে তিনি বলেন, হেলো হেলো মতিচুর রহমান টিক্কা বলছি? আপনি কে বলছেন? ও মিলি? পরে কল দিচ্ছি। এখন বেস্ত।

11 Comments to “গ্রেফতার আতংকে দিশাহারা বাচ্চু”

  1. darun moza laglo. ei postta jini likhechen tar sense of humour khub valo.

  2. ব্যাপক লিখেছেন

  3. “যার নাম আইয়ুব, সে একটি চলন্ত রাজাকার। যাদের বাপ মা ছেলের নাম রাখে আইয়ুব ইয়াহিয়া জুলফিকার ভুট্টো জিয়াউল হক গোলাম আজম, তাদের সমস্যা আছে।”

  4. maratmok 😀

  5. eksho eksho post re vai. . .

  6. ঐ বাইঞ্চোদ বাচ্চু রাজাকার অহন আসলে কই ??

  7. আজ অবধি যতগুলো মতিবেদন পড়েছি, এইটা বেস্ট!

  8. কুলদা , চামে চামে আসল মেসেজটা দিয়ে গেলেন-‘ সাতক্ষীরায় হিন্দুদের বাড়ি পুড়িয়ে দেয়ার ঘটনার মতই সব পত্রিকা আমার বেপারটিকে মাটিচাপা দিতে চায়। এখন মতিকণ্ঠই আমার ভরসা।’
    বাচ্চুরে নিয়ে স্যাটায়ার করার ক্লোরোফর্ম মুড়ে এই নিউজ পাঞ্চিংটা দারুন হয়েছে।
    বন্দে মাতরম।
    ‘লেঞ্জা ইজ ভেরি ডিফিক্যাল্ট টু হাইড’।
    চালায়া যান, লেগে আছি।

  9. শুধু পাগলই নয়। এতো দেখছি মহা পাগল ।

  10. পোস্ট করা হয়ছে মজা করার জন্য, অথছ কিছু মানুষ তাই নিয়ে সত্যি কিছু বাজে কথা বলে ফেলছে। আসলে সমাজে সব উজবুক দিয়ে ভরা। ছাগলের প্রথমটা যেদিকে যায় পরের গুলা না বুঝেই সেদিক ছুটে।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: