শতাব্দীর জঘন্যতম সন্ত্রাসী হামলা নিন্দা জানাল কারওয়ানবাজার

বিশেষ মতিবেদক

ট্রান্সকম গ্রুপের দুধের গাড়ির ওপর বরিশাল নগরীর বগুড়া রোডস্থ মল্লিকা কিনডারগারডেনের শিশু সন্ত্রাসীদের বর্বরোচিত সশস্ত্র হামলায় তীব্র নিন্দা জানিয়েছে দেশের প্রভাবশালী এলাকা কারওয়ানবাজার ও কারওয়ানবাজারের নিয়ন্ত্রনাধীন বুদ্ধিজীবিগন।

আজ এই হামলার প্রতিবাদে এক মানব বন্ধনের আয়োজন করে কারওয়ানবাজার।

কারওয়ানবাজারের সর্দার মতিচুর রহমান, উপসর্দার আমিষুল লা “মা” ওরফে আমিষুল হক, কারওয়ানবাজারের পৃষ্ঠপোষক লতিফুর রহমান সহ আপামর জনসাধারন এই অমানুষিক সন্ত্রাসী কার্যকলাপের প্রতিবাদে পথে নামেন।

মতিচুর রহমান বলেন, এই হামলা শতাব্দীর জঘন্যতম সন্ত্রাসী হামলা। টুইন টাওয়ারে আল কায়দার হামলা বা চৌষট্টি জেলায় এক যোগে জামায়াতে ইসলামীর সহযোগী সংগঠন জেএমবির বোমা হামলাকেও ছাড়িয়ে গেছে এই হামলা। সরকারকে অবিলম্বে এর সাথে জড়িত শিশুদের কঠোর শাস্তি দিতে হবে। অন্যথায় পুনরায় মাইনাস টু কার্যক্রম চালাতে বাধ্য হবে কারওয়ানবাজার।

বরিশালের সন্ত্রাসী শিশুদের ফাসি চায় কারওয়ানবাজার

বিজনেছ ফর পিছ পুরস্কারে ভুষিত শান্তিবাদী বেবসায়ী লতিফুর রহমান বলেন, হামলাকারীরা সকলেই শাহ আলমের সন্তান। এদের সকলের ডিএনএ পরীক্ষা করে অবিলম্বে শাহ আলমকে শাস্তি দিতে হবে।

কারওয়ানবাজারের উপসর্দার আমিষুল লা “মা” বলেন, আমি যখন ছোট ছিলাম, শুধু ঈদের দিন দুধ খেতে পেতাম। বড় হয়ে পাশের বাড়ির মেয়েটির সাথে প্রেম করার আগ পর্যন্ত আর দুধ খেতে পাইনি। অথচ ট্রান্সকম কোমল মতি শিশুদের বিনা মুল্যে দুধ খাওয়াতে গিয়ে এমন বর্বর হামলার শিকার হল। এ মেনে নেওয়া যায় না। হামলাকারী প্রতিটি শিশুকে আইনের আওতায় এনে ফাসি দিতে হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের চেয়ারমেন আসিফ নজরুল বলেন, দুধের আবার মেয়াদ কি। ফুলের গন্ধের কি মেয়াদ হয়। চাঁদের জোছনার কি মেয়াদ হয়। হয় না। দুধেরও কোন মেয়াদ নাই। সব দুধই ভাল দুধ। ওল্ড ইজ গোল্ড।

মানববন্ধন শেষে অংশ গ্রহনকারী সকলেই আক্রমনকারী সন্ত্রাসী শিশুদের ফাসির দাবী করেন। মতিচুর রহমান বলেন, আমি কাদতে আসিনি, বরিশালের শিশুদের ফাসির দাবী নিয়ে এসেছি।

3 Comments to “শতাব্দীর জঘন্যতম সন্ত্রাসী হামলা নিন্দা জানাল কারওয়ানবাজার”

  1. আমিষুল লা “মা” নাম প্রকাশ করার শর্তে আরো বলেন,দুধের গন্ধে ঘুম আসে না,একলা জেগে রই..

  2. “কারওয়ানবাজারের উপসর্দার আমিষুল লা “মা” বলেন, আমি যখন ছোট ছিলাম, শুধু ঈদের দিন দুধ খেতে পেতাম। বড় হয়ে পাশের বাড়ির মেয়েটির সাথে প্রেম করার আগ পর্যন্ত আর দুধ খেতে পাইনি।”

    হা হা প গে

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: