ইলিয়াস আলীকে মোকাবেলা করতে পরমানু ক্ষেপনাস্ত্র তৈরী করেছে ভারত: খালেদা

বিশেষ মতিবেদক

বিরোধী দলীয় নেত্রী ও বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা আমীর আপোশহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া বলেছেন, সরকার ভারতের যোগ সাজশে ইলিয়াস আলীকে গুম করেছে।

আজ এক সংবাদ সম্মেলনে খালেদা জিয়া এ অভিযোগ করেন।

খালেদা জিয়া বলেন, ইলিয়াস আলী সিলেটের বিপ্লবী নেতা। তিনি টিপাইমুখ বাধ ও সীমান্ত হত্যার মত বিষয়ে সারা সিলেট জুড়ে প্রবল গনজোয়ার সৃষ্টি করেছিলেন। তাই তার সাফল্যে ভীত হয়ে সরকার ভারতীয় গুপ্তচর বাহিনী র এর যোগ সাজশে তার মত জনপ্রিয় বিপ্লবী নেতাকে গুম করেছে।

তুরাগ, বালু, বুড়িগংগা ও শীতলক্ষা নদীর দিকে সতর্ক দৃষ্টি রাখার আহ্বান জানিয়ে খালেদা জিয়া বলেন, ইলিয়াসের লাশ ভেসে উঠা মাত্র তা দখল করতে হবে।

ঘটনার বিবরন দিয়ে খালেদা জিয়া বলেন, ইলিয়াস হোটেল রুপসী বাংলার মসজিদ কক্ষে এশার নামাজ আদায় করে সেহরী খেয়ে তাহাজ্জুদের নামাজ পড়ার জন্য বাড়ি ফিরছিলেন। এ সময় বনানীতে ভারতীয় গুপ্তচর বাহিনীর পতাকা শোভিত একটি গাড়ি, আওয়ামী লীগের পতাকা শোভিত একটি গাড়ি ও রেবের পতাকা শোভিত একটি গাড়ি তিন দিক থেকে এসে তাকে ঘিরে ধরে। এক পর্যায়ে ইলিয়াস তাহাজ্জুদের নামাজ আদায় করার সুযোগ ভিক্ষা করলে ভারতীয় গুপ্তচর তার গালে চড় মেরে বলেন, মসজিদে উলু ধ্বনি শোনাব চল আমাদের সাথে। এর পর তারা ইলিয়াসকে একই সংগে তিনটি গাড়িতে উঠিয়ে নিয়ে চলে যায়।

ইলিয়াসকে রুখতে ভারতীয় বোম

খালেদা জিয়া আবেগঘন কণ্ঠে বলেন, ইলিয়াস একজন তেগী নেতা। সে শহীদ জিয়াউর রহমানের পুত্র তারেক জিয়ার বন্ধু। বিএনপির সকল সমাবেশে মঞ্চ বানিজ্য দেখাশোনা করে ইলিয়াস। এ থেকে টেন পারসেন্ট সে লনডনে পাঠায়। সেই টাকাতেই তরুন নেতা তারেক জিয়ার চিকিৎসা চলছে, তিনি দুটি খেতে পরতে পারছেন। ইলিয়াসকে গুম করে সরকার ও ভারত তাই তারেক জিয়াকেই কাবু করতে চায়।

এ ষড়যন্ত্র রুখতে পাকিস্তান, সৌদী আরব ও যুক্তরাষ্ট্রের সহযোগীতা চাওয়া হবে বলে জানান খালেদা জিয়া।

সংবাদ সম্মেলনে এ সময় ইলিয়াসকে মোকাবেলা করার জন্য ভারতের পরমানু ক্ষেপনাস্ত্র অগ্নি-৫ এর ছবি প্রদর্শন করা হয়। ছবিটি দেখে খালেদা জিয়ার বিশেষ উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালু অন্যমনস্ক হয়ে পড়েন।

5 Comments to “ইলিয়াস আলীকে মোকাবেলা করতে পরমানু ক্ষেপনাস্ত্র তৈরী করেছে ভারত: খালেদা”

  1. হি হি হি হি…

  2. hasinar cheye beshi funny hoy nai

  3. ছবিটা দেখে আমিও অন্যমনস্ক হয়ে পড়লুম ,আমি যা ভেবে অন্যমনস্ক হলুম ফালুও যদি তাই ভেবে অন্যমনস্ক হয়,মাইরি বলচি,সেক্ষেত্রে – ফালু, ভীষন দুষ্টু একটা।

  4. ভাই রে ভাই, পুরাই চখাম।
    হাসতে হাসতে ডেড !

  5. alloah.. falu’r monokamona puron koro 😀

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: