ক্ষমতায় গেলে সবাইকে এইচএসসি পাশ ঘোষনা করব: খালেদা জিয়া

বিশেষ মতিবেদক

হরতালের কারনে সারা দেশে উচ্চ মাধ্যমিক পরীক্ষা মুলতবী করার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা আমীর বেগম খালেদা জিয়া বলেছেন, ক্ষমতায় গেলে সবাইকে এইচএসসি পাশ ঘোষনা করা হবে। কেউ এইচএসসি ফেল থাকবে না।

নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বেগম খালেদা জিয়া বলেন, এইচএসসি পরীক্ষা এমন গুরুত্বপুর্ন কিছু নয়। গুরুত্বপুর্ন হচ্ছে ইলিয়াস। ইলিয়াসকে খোঁজে বের করার পরীক্ষায় যদি সরকার পাশ না করে, এইচএসসি পাশ দিয়ে কি হবে।

খালেদা বলেন, এইচএসসি পাশ করেও কোন লাভ নাই। তিনি পরীক্ষার্থীদের উদ্দেশ করে বলেন, আমাকে দেখ। আমি, শহীদ জিয়াউর রহমানের সন্তান তরুন নেতা তারেক জিয়া ও আমার অপর পুত্র আরাফাত কোকো এইচএসসি পাশ না করেই কুটি কুটি টেকা কামাই করেছি।

তিনি আবেগঘন কণ্ঠে বলেন, এইচএসসি পরীক্ষার চেয়ে বড় পরীক্ষা ক্লাস এইটের ফাইনাল পরীক্ষা। যদি তাতে তোমরা পাশ কর, তাহলেই চলবে।

ইলিয়াস আলীকে খোঁজে পাওয়ার হরতালে দুইজন গাড়ি চালক নিহত হওয়া বিষয়ে খালেদা বলেন, আওয়ামী লীগ দুইজন ড্রাইভারকে গায়েব করেছে। তারা হচ্ছে সুরঞ্জিতের এপিএসের চালক আলী আজম ও ইলিয়াসের গাড়ি চালক আনসার আলী। তাই আমরাও দুইজন ড্রাইভারকে গায়েব করেছি।

তিনি বলেন, টিট ফর টেট।

7 Comments to “ক্ষমতায় গেলে সবাইকে এইচএসসি পাশ ঘোষনা করব: খালেদা জিয়া”

  1. খালেদাকে সাধুবাদ জানাই শিক্ষার গুরুত্ব বুঝার জন্য।মনে হতিছে এইচএসসি পাশ সনদ এইবার কপালে জুটপোই জুটপো।উনাকে শিক্ষা প্রসারে অবদানের জন্য নুবেল দিয়া হউক।

  2. বালের লেখ লেখস।

  3. ‘উনি কথা রাখেননি।’

    বৃহত্তর জামায়াতে ইসলামির বিধবা নারীর প্রেম বা বিএনপি শাখার মহিলা আমির খালেদা জিয়া ফাঁকিবাজ এইচ.এস.সি বিজ্ঞানী পরীক্ষার্থী সংঘের কথা রাখলেন না। ফাঁকিবাজ সংঘ খালেদা জিয়ার সাথে গোপন বৈঠক শেষে গত বুধবার আশা পেয়েছিল যে বৃহস্পতিবার ২৬এপ্রিল পর্যন্ত পরীক্ষা বন্ধ থাকবে।কিন্তু আজকের সংবাদ সম্মেলন শেষে সেই আশা চুরমার হয়ে গেল।সংঘের নাম প্রকাশে অনিচ্ছুক এক নেতা বলেছেন,”আমাদের মন বসে না পড়ার টেবিলে। ক্লাস এইটে জনাবা জিয়ারও বসেনি। এই মিলের জন্য তিনি আশ্বাস দিয়েছিলেন যে আমাদের কেমিস্ত্রি পরীক্ষা পিছিয়ে দেবেন এই সুযোগে। কিন্তু তিনি শুধু এই তিনদিন আমাদের মিথ্যে আশা দেখিয়ে এখন মাইনক্যা চিপায় ফেলছেন। উনি কথা রাখেননি।”
    অপর দিকে খালেদা জিয়া আবার বলেছেন যে,”এইট পাশই যথেষ্ট। এইট পাশেই কুটি কুটি টাকা ইনকাম করা যায়। তবুও আমি ক্ষমতায় গেলে সবাইকে এইচ.এস.সি পাশ ঘোষণা করবো। তাই নো চিন্তা ডু ফুর্তি।”

  4. Osthir! Osthir Post !!

  5. Wow…great

  6. jibba to khoishi porlo go mairi 😀

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: