আমি পরিস্থিতির শিকার: জুলফিকার

বিশেষ মতিবেদক

চট্টগ্রামের তালসরার পীরের দরবার থেকে দুই কোটি টাকা লুটের ঘটনায় সেনাবাহীনী থেকে বহিষ্কৃত কর্নেল জুলফিকার আলী মজুমদার নিজেকে পরিস্থিতির শিকার বলে দাবী করেছেন।

আজ ঢাকার মগবাজারের একটি বাড়ি থেকে পুলিশের হাতে গ্রেফতার হওয়ার পর সাংবাদিক সম্মেলন ডাকেন কর্নেল জুলফিকার।

জুলফিকার আলী মজুমদার বলেন, তালসরার পীর একজন দুর্ধর্ষ সন্ত্রাসী। রেবের অধিনায়ক হিসাবে আমি তার বিরুদ্ধে একটি অভিযান পরিচালনা করি। রাতের অন্ধকারে তার বাড়িতে প্রবেশের পর এই দুর্ধর্ষ সন্ত্রাসী পীর আমাদের লক্ষ করে টাকার বান্ডিল নিক্ষেপ করে। আত্মরক্ষার্থে আমরা পাল্টা টাকার বান্ডিল নিক্ষেপ করি। এইভাবে অনেক সময় ধরে টাকার বান্ডিল ক্রস নিক্ষেপের পর একসময় আমাদের টাকার বান্ডিল ফুরিয়ে যায়। কিন্তু তালসরার দুর্ধর্ষ পীর আমাদের দিকে বৃষ্টির মত টাকার বান্ডিল নিক্ষেপ করতে থাকে। টাকার বান্ডিলের আঘাতে আমি আহত হই। এক সময় তার টাকার বান্ডিল ফুরিয়ে গেলে আমার অধীনস্থ রেবগন পীরকে নিরস্ত্র করে। আলামত হিসাবে আমরা টাকার বান্ডিলগুলি জব্দ করে নিয়ে আসি।

ঐ টাকা দিয়ে তিনি কেন জমি ও বাড়ি কিনলেন, এ প্রশ্নের জবাবে জুলফিকার আলী মজুমদার বলেন, ফুল কেন ফুটে? পাখি কেন গায়? ভ্রমরা কেন মধু পান করে? আর কুকুর কেন এক ঠেং উচু করে মুতে? সব প্রশ্নের উত্তর হয় না, উত্তর খোজা ঠিকও নয়।

তিনি সাংবাদিকদের সহযোগীতা চেয়ে বলেন, আপনারা আমার জন্য দুয়া করবেন।

তালসরার ঘটনা নিয়ে আর ঘাটাঘাটি না করার অনুরোধ জানিয়ে জুলফিকার বলেন, লাইনে আসুন।

Tags:

One Comment to “আমি পরিস্থিতির শিকার: জুলফিকার”

  1. এদিকে এক পৃথক সংবাদ সম্মেলনে , লেফটরাইটলেফট করে করে জওয়ানদের নৈতিকতা আর বুদ্ধি হাটুর নিচে চলে যাচ্ছে কিনা সাংবাদিকরা জানতে চাইলে রেবের উপসর্দার বলেন,লেফটরাইটলেফট নয় বরং কালো রং নৈতিকতা,বুদ্ধি সব কিছু শুষে নিচ্ছে।তাইতো যুগে যুগে কবিরা শিল্পিরা কালোকে গালমন্দ করে আসছেন।তিনি রেবের পোষাক সাদা করার দাবি জানিয়ে বলেন,সাদা শুভ্রতার বিশুদ্ধতার প্রতীক,কালো রং অভিশাপ একটা।

    উপস্হিত তালসরার পীর বলেন,খালেকের বন্ধুর টেহা লই চুদুরবুদুর চইলত ন।সূত্র-অনলাইন ডেস্ক।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: