ইলিয়াসের স্ত্রী-সন্তানকেই তদন্ত করতে হবে: মুন্নুজান

বিশেষ মতিবেদক

শ্রম ও কর্মসংস্থা প্রতিমন্ত্রী বেগম মুন্নুজান সুফিয়ান বলেছেন, ইলিয়াসের বিধবা স্ত্রী ও ইয়াতীম সন্তানদিগকেই তদন্তে এগিয়ে আসতে হবে।

প্রতিমন্ত্রী এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান।

মুন্নুজান সুফিয়ান বলেন, সবাই জানে ইলিয়াস আর জীবীত নাই। সে শেষ। বিএনপির গুন্ডারা ইলিয়াসকে খেয়ে ফেলেছে। এখন ইলিয়াসের বিধবা স্ত্রীকেই এর তদন্ত করতে হবে।

প্রতিমন্ত্রী আবেগঘন কণ্ঠে বলেন, দেশে কুটি কুটি লোক। তাদের কুটি কুটি সমস্যা। অল্প কয়েকটা পুলিশ দিয়ে সেই সমস্যার সমাধান করতে হয়। আমরা কিভাবে সব সমস্যা সামাল দিব? ইলিয়াসের হত্যাকান্ডের তদন্ত যদি পুলিশকে করতে হয়, তাহলে হরতালে মিছিলে লাঠিচার্জ কে করবে আর সচিবালয়ে কে বন্দুক হাতে পাহারা দিবে?

মুন্নুজান সুফিয়ান বলেন, ইলিয়াসের হত্যাকান্ডের তদন্ত সবচেয়ে ভাল ভাবে করতে পারবে তার বিধবা স্ত্রী আর তার ইয়াতীম সন্তানগন। ইলিয়াসের সাথে কার কার টেকাটুকা নিয়ে সমস্যা, কার পাকা ধানে ইলিয়াস মই দিয়েছিল, এইসব তারা সবচেয়ে ভাল জানে। তাই কারা ইলিয়াসকে তুলে নিয়ে গায়েব করল, তা তাদেরই খুজে বের করতে হবে। এর মধ্যে আর পুলিশকে টানা ঠিক হবে না।

মুন্নুজান সুফিয়ান বলেন, আসুন আমরা নিজেদের সমস্যা নিজেরা মোকাবেলা করি।

One Comment to “ইলিয়াসের স্ত্রী-সন্তানকেই তদন্ত করতে হবে: মুন্নুজান”

  1. মুন্নুজান সুফিয়ানের বক্তব্যকে স্বাগত জানিয়ে ছায়েরাখাতুন বলেন, কে কখন কারে কোত্থেকে ধরে কৈ নিয়া কি কইরা ফালাইছে এইগুলা ফুলিশের জানার কতা না,তাগো আরো অনেক জরুরী কাম আছে। তাছাড়া বুঝতে হবে ফুলিশ যাদুমন্ত্রটোনা জানেনা ।রাইত দেড়টা ভদ্রনুকদের বউ নিয়া ঘুমানুর সময়,হেইসময় বিবাহিত লুক ঘরের বাইরেই বা থাকবে কেনো..ফলে দায়িত্ব মূলত বউয়ের ঘাড়েই পড়ে।কে জানে হয়ত ইলিয়াস বউয়ের হাত থেকে পালাতেই লুকিয়ে আছে।

    ফুলিশ মহাউপসর্দার কে এই সময় ঘনঘন মাথা দুলিয়ে সায় দিতে যায়।তিনি একগাল হেসে বলেন, সেই,ছার,সেই।আমিও এমন কতবার পালাতে চেয়েছি,নেহাত বউয়ের ভয়েই পারিনি।

    ছায়েরাখাতুন দীর্ঘশ্বাস ফেলে বলেন,পুরুষরা চিরটাকাল এমন রয়ে গেল।খালি পালিয়ে যায়।

    তখন এক হ্রদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়, উপস্হিত অনেকের চউক্ষে পানি দেখা যায়। সূত্র-অনলাইন ডেস্ক।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: