২৩ শতাংশ মানুষকে হুশিয়ারী দিলেন প্রধান মন্ত্রী

বিশেষ মতিবেদক

মার্কিন যুক্তরাষ্ট্রের জনমত জরিপ গেলাপ পোল জানিয়েছে, বাংলাদেশের ৭৭ শতাংশ মানুষ প্রধান মন্ত্রী জননেত্রী গনতন্ত্রের মানস কন্যা ভাষা কন্যা ডঃ শেখ হাসিনার প্রতি আস্থা পোষন করে।

এ খবর গনমাধ্যমে ছাপা হওয়ার পর অবশিষ্ট ২৩ শতাংশ মানুষের প্রতি হুশিয়ারী জানিয়েছেন প্রধান মন্ত্রী।

আজ একটি কিনডারগার্ডেন ইস্কুলে শিশুদের চিত্রাংকন প্রতিযোগীতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে শেখ হাসিনা বলেন, বাংলাদেশে ৭৭ শতাংশ লোক ভাল। বাকিগুলি বদের বদ বদরুদ্দুজা।

শেখ হাসিনা আবেগঘন কণ্ঠে কিনডারগার্ডেন ইস্কুলের হেড মিষ্ট্রেসকে প্রশ্ন করেন, ১০০ থেকে ৭৭ গেলে থাকে কত বাকি?

হেড মিষ্ট্রেসের নিকট থেকে উত্তর জেনে নিয়ে শেখ হাসিনা বলেন, বাংলাদেশের ২৩ শতাংশ মানুষকে আমি হুশিয়ার করে দিচ্ছি। লাইনে আসুন।

শেখ হাসিনা বলেন, আমরা সকল সুচকে এগিয়ে যাচ্ছি। আগামী বার গেলাপ পোলের সুচকেও আমাদের এগিয়ে যেতে হবে। না হলে পানি বিদ্যুত গেস সব বন্ধ করে দিব বদের বদ বদরুদ্দুজা যত্তসব।

3 Comments to “২৩ শতাংশ মানুষকে হুশিয়ারী দিলেন প্রধান মন্ত্রী”

  1. পরিসংখ্যানে বিরল অবদানের জন্য প্রধান মন্ত্রী জননেত্রী গনতন্ত্রের মানস কন্যা ভাষা কন্যা ডঃ শেখ হাসিনাকে নুবেল দেয়ার আহবান জানিয়েছেন ইউরোপীয় আওয়ামীলীগের উপসর্দার মদারু বক্কর।

    মদারু বক্কর বলেন, প্রধান মন্ত্রী জননেত্রী গনতন্ত্রের মানস কন্যা ভাষা কন্যা ডঃ শেখ হাসিনার অনেকগুলো পিএইচডি ডিগ্রী আছে জ্ঞানবিজ্ঞানের নানান শাখায় অবদানের জন্য কিন্তুক একটাও নুবেল নাই।এতে জ্ঞানবিজ্ঞানের অনেক ক্ষয়ক্ষতি হচ্ছে।এটা আর চলতে দেয়া যায় না। পরিসংখ্যানের বিভিন্ন টার্ম হিসেব করে করে উনি টেকসই উন্নয়ন ঘটাচ্ছেন,উনার কাছে মানুষের চাইতে সূচকের গ্রাফের উধ্বগামিতা বেশি গুরুত্বপূর্ণ । পরিসংখ্যানের প্রতি এতভালুবাসা আর কুন রাজনীতিবিদ দেখান নাই।তাই নুবেল কমিটির কাছে জোর দাবী জানাই,পরিসংখ্যানে নুবেল চালু করে, উনাকে দিয়া বউনি করা হউক।

    উপস্হিত জ্ঞানীগুণী আওয়ামী কর্মীরা স্লোগান,হাততালি দিয়ে এ দাবি সর্মথন করেন। পরে এ দাবির সর্মথন এক মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মিলাদে খুতবা পাঠ করে এসাইলাম ইমাম ইয়াহুদী নাসারা নুবেল কমিটির ষড়যন্ত্রের কতা আল্লাহকে বিস্তারিত জানান। তখন এক আবেগঘন মুহূর্ত তৈরী হয়,অনেক মুসুল্লী স্পরস্পরকে জড়িয়ে ধরে কেদে ফেলেন।

    এসাইলাম ইমাম নুবেল কমিটির উদ্দেশ্যে বলেন, বেবহারে বংশের পরিচয়।আল্লাহুকে ভয় করুন, আখিরাতে পুলসেরাত পার হতে পারবেন না।লাইনে আসুন।

    নুবেল কমিটি প্রতিক্রিয়ায় বলেন,পাগল কয়ডা।

    সূত্র অনলাইন ডেস্ক।

    সূত্র:অনলাইন ডেস্ক।

    গামি

  2. eventually the quality of writing is decreasing at its worst level

  3. হাহাহা মজা পাইলাম

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: