সুরঞ্জিতের কপালে হুরমতীর ছেকা দিতে হবে: মওদুদ

বিশেষ মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামের বিএনপি শাখার নায়েবে আমীর মওদুদ আহমদ বলেছেন, সুরঞ্জিত সেনগুপ্তের কলংক কোন দিন মুছবে না। সে যতই লাক্স সাবান দিয়ে গুছল করুক না কেন।

মওদুদ আহমদ বলেন, আমার বন্ধু সুরঞ্জিত সেনগুপ্ত ভেবেছেন, বিভাগী তদন্তে নিজেকে নির্দোষ রায় দিয়ে তিনি আবার রাজনীতিতে আসবেন। আবার তিনি মন্ত্রী হবেন। আবার তিনি রাত বিরাতে এপিএস দিয়ে বস্তা বস্তা টাকা রোজগার করবেন।

মওদুদ হাসতে হাসতে আবেগঘন কণ্ঠে বলেন, আমার বন্ধু সুরঞ্জিত সেনগুপ্তের ধারনা ভুল। যতদিন রবে পদ্মা মেঘনা সুরমা যমুনা বহমান, ততদিন রবে কীর্তি তোমার শেখ সুরঞ্জিত রহমান! বাংলার মানুষ কোনদিন সুরঞ্জিত সেনগুপ্তের দুর্নীতির কথা ভুলবে না।

মওদুদ বলেন, দেশের গ্রামে গঞ্জে পাড়ায় মহল্লায় সর্বত্র পাচ অক্ত নামাজের পর খুতবায় সুরঞ্জিতের দুর্নীতির কথা তুলে ধরা হবে। বিভাগী তদন্ত নয়, নির্দলীয় নিরপেক্ষ বিচার বিভাগী জবরদস্ত কমিশনী তদন্ত করে সুরঞ্জিতকে দুর্নীতিবাজ প্রমান করতে হবে। তারপর তার কপালে হুরমতীর আদলে পয়সা পুড়িয়ে ছেকা দিতে হবে, যাতে পত্রিকায় টিভিতে রেডিওতে তাকে দেখা গেলেই লোকে বুঝতে পারে, এই সেই দুশ্চরিত্র সুরঞ্জিত।

মওদুদ বলেন, আমিও মন্ত্রী ছিলাম রে দাদা। বিভাগীয় তদন্তের ফলের কি দাম আছে, আমি ভাল মতই জানি।

One Comment to “সুরঞ্জিতের কপালে হুরমতীর ছেকা দিতে হবে: মওদুদ”

  1. মতিকন্ঠে এই রিপুট পড়ে সুরঞ্জিত দাদা ঘনিষ্ঠ বন্ধুদের সাথে পিকক বারে বসে জলযাত্রা করতে করতে হঠাৎ চেতে উঠেন। চিৎকার করে বলতে থাকেন,হাতি কাদায় পড়লে চামচিকাও লাথি মারে । মওদুদইদ্যা ভাবছে সুরঞ্জিত বুড়া হইছে বইলা চরিত্রও দুব্বল,নরম হইয়া পড়ছে। সময় আসুক, দর্কার পড়লে বিজয় টেবলেট নিয়া হইলেও মওদুদইদ্যার এমুন জাগায় হুরমতীর ছেকা দিমু যে গোআর মত আরশি লাগাইয়া দেখতে হইবো।
    তিনি আরো বলেন, মওদুদইদ্যা ঘুঘু দেখেছে,এইবার ফাদ দেখবে,দেখে পাদবে।

    সুত্র:পিকক বারের বারটেন্ডার।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: