শেষ বয়সে এসে আরেকবার সুযোগ চান পল্লীবন্ধু

বিশেষ মতিবেদক

শেষ বয়সে এসে রাজনীতিতে সক্রিয় হয়ে উঠেছেন সাবেক রাষ্ট্রপতি ও স্বৈরাচার পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ।

আজ রংপুরে এক জনসভায় নিজের শেষ বয়সের কথা তুলে আরেকবার সুযোগ চান পল্লীবন্ধু।

এরশাদ বলেন, আমার বয়স কত, আমি নিজেই ভুলে গেছি। কমপক্ষে একশ বছর হবে। অতিকায় হস্তী লোপ পেয়েছে, কিন্তু আমি এরশাদ টিকে আছি।

এরশাদ আবেগঘন কণ্ঠে বলেন, আপনারা মওদুদকে বারবার সুযোগ দেন, আশরাফুলকে বারবার সুযোগ দেন, খালি আমার বেলায় আপনারা সমস্যা করেন।

এরশাদ আশরাফুলের বেটিং বলিং ও ফিল্ডিং এর পারফরমেন্সের তথ্য জনতার সামনে তুলে ধরে বলেন, দেখেন, আশরাফুল কি করে দেখেন আপনারা। তারপরও তাকে আবার ক্ষমতায় পাঠান হয়েছে। জিম্বাবুয়েতে গিয়ে সে তার ক্ষমতা দেখানর সুযোগ পাবে। অথচ আমি, ফাদার অফ কৃকেট, আমাকে কোন ক্ষমতা দেয়া হয় না।

আবেগঘন কণ্ঠে পল্লীবন্ধু বলেন, বিজয় টেবলেট না থাকলে আজ আমি কি করতাম জানি না। আপনারা আমাকে ক্ষমতা দিন, আমি আপনাদের সুখ দিব।

এরশাদ মঞ্চে প্রেসিডিয়াম সদস্য চিত্রনায়ক সোহেল রানাকে ডেকে এনে বলেন, আপনারা আমার প্রেসিডিয়াম সদস্য সোহেল রানাকে দেখুন। তার বয়স আমার অর্ধেক। কিন্তু অর্ধেক বয়সেই সে আমার তুলনায় ডবল বৃদ্ধ। সে ছোটকাল থেকে পরচুলা পরে, এখন নকল দাত বেবহার করে, আর কি কি নকল জিনিস বেবহার করে কে জানে। কিন্তু আমি আপনাদের বলতে চাই, আমার সব কিছু শতকরা একশ ভাগ আসল। আল্লাহ আমাকে হায়া না দিলেও হায়াত দিয়েছেন। কিন্তু দিন আর বেশি বাকি নাই। আমি জানি, আর বড়জোর তিরিশ বা বত্রিশ বছর আমি বেচে থাকব। আপনারা আমাকে এই শেষ বেলায় দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করুন।

3 Comments to “শেষ বয়সে এসে আরেকবার সুযোগ চান পল্লীবন্ধু”

  1. খোজদাসার্চ খ্যাত বাংলার রাহাত খান প্রেসিডিয়াম সদস্য সুহেল রানা ভিষণ মুষড়ে পরেছেন এরশাদের কতায়। নাম না প্রকাশ করার শর্তে তিনি বলেন,ফাদার অব কৃকেটের মনে নতুন করে আগুন জ্বালিয়েছে কৃকেটের পোলা আগুনের গোলা আশ্রাfool। আশ্রাfoolয়ের গাওয়া গান,নাচ এখন তার আইফুনে।এখন তাই আমাকে বৃদ্ধ লাগছে চৌধুরীসাহেবের । অথচ মওদুদ ছোবড়া করে চলে যাবার পর আমিই ছিলাম বিপদে আপদে। আর আজ আমাকে এইকতা শুনতে হলো ,একথা শুনার আগে আমার মিত্যু হলো না কেনো ,মিত্যু হলো না কেনো , মিত্যু হলো না কেনো।

    তিনি আরো বলেন, বিজয় টেবলেট না থাকলে উইকেটকিপার আশ্রাfoolয়ের পিছে লাগার মতো এতো শক্তি সাহস উনি পেতেন না। বিজয় টেবলেট একটি অভিশাপ।

    প্রতিক্রিয়ায় মওদুদ বলেন,যে আগুনে আমাকে পুড়িয়েছো সে আগুন তুমাকেও পুড়াবে সুহেল রানা,হাঃ হাঃ হাঃ ..

    সূত্র;আনন্দ পাতা

  2. How could he guess he is going to survive for next Thirty or Thirty-two years..!!! Ah…we wish we would know how long we are going to live..!!!!

    We need massive changes/overhaul in our socio-political system for our survival ….I appreciate our seniors for their sacrifice and contribution ….but frankly speaking, I think the time has come they should retire. We can’t expect change in the system until and unless new generation takes the Leadership…of course Visionary, Educated and Honest Leadership is a must to face the huge challenges and opportunity of Bangladesh!!

  3. মৌদুদের সর্টিফিকেট ছাড়া মেশিন রিলেটেড কোনো দাবি অগ্রহনযোগ্য।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: