পিংকি প্রমানিকের পর এবার পাপিয়া পান্ডেকেও ডাক্তারী পরীক্ষা করানর দাবি

বিশেষ মতিবেদক

ইনডিয়ার মহিলা কৃড়াবিদ পিংকি প্রমানিক ডাক্তারী পরীক্ষায় পুরুষ প্রমানিত হওয়ার পর বাংলাদেশের রাজনৈতিক মহলেও শুরু হয়েছে নতুন গুঞ্জন।

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা সাংসদ সৈয়দা আশরাফী ওরফে পাপিয়া পান্ডেকে ডাক্তারী পরীক্ষার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

হানিফ বলেন, পাপিয়া পান্ডে বলে, আমি নাকি কুষ্টিয়ায় ইভ টিজিং করতাম। অথচ আমি একা ইভ টিজিং করতাম না। পাপিয়া পান্ডেও আমার ও আমার সঙ্গের নেতাকর্মীদের সাথে যুগপত ইভ টিজিং করত। পাপিয়া পান্ডে নারী নয়, সে পুরুষ। তাকে অবিলম্বে ডাক্তারী পরীক্ষা করাতে হবে।

আওয়ামী লীগের সাংসদ ফজিলাতুন্নেসা বাপ্পী বলেন, পাপিয়া পান্ডে নারী হতেই পারে না। তার গায়ে জাম্বুর নেয় শক্তি। আমি সংসদে তার সাথে মারামারি করতে গিয়ে টের পেয়েছি, এ কোন মহিলা নয়।

হানিফের নেয় বাপ্পীও পাপিয়া পান্ডের ডাক্তারী পরীক্ষার দাবী করেন। তিনি বলেন, পাপিয়া পান্ডে নির্বাচনী অংগীকারে বলেছিল, পাকিস্তান এশিয়া কাপ জিতলে সে বিবসনা হবে। অথচ সে আর তার ওয়াদা রক্ষা করেনি। সে আমানতের খিয়ানত করেছে। কেন? কারন বিবসনা হলে সবাই জেনে যাবে, সে মহিলা নয়।

এ বেপারে পাপিয়া পান্ডের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি মতিবেদককে বলেন, বাপ্পী কোন মেয়ের নাম হয়? ডাক্তারী পরীক্ষা যদি করতে হয় তো ফজিলাতুন্নেসা বাপ্পীকে ডাক্তারী পরীক্ষা করা হোক।

পাপিয়া পান্ডে বলেন, আওয়ামী লীগ নেতা হানিফ একজন ইভ টিজিংকারী। আমি বিভিন্ন সময় তাকে ইভ টিজিং এ বাধা দিয়েছি, তাই সে আমার নামে কুৎসা রটনা করছে।

One Comment to “পিংকি প্রমানিকের পর এবার পাপিয়া পান্ডেকেও ডাক্তারী পরীক্ষা করানর দাবি”

  1. বেহেশতডটকমে এই খবর পড়ে জাম্বু ইমেইলবার্তায় মতিকন্ঠের মাধ্যমে আওয়ামী লীগের সাংসদ ফজিলাতুন্নেসা বাপ্পীকে ধন্যবাদ জানিয়ে বলেন,এতদিন পরও,এখনো যে আমাকে, আমার শক্তিকে – মনে রেখেছেন সেজন্য ধন্যবাদ জানবেন।

    পাপিয়া পান্ডেকেও ধন্যবাদ জানিয়ে জাম্বু বলেন,আপনার জন্য এতদিন পর আবার আমি আলোচনায় এলাম,ভালো লাগলো,চালিয়ে যান,আপনাকে দিয়ে হবে।

    জাম্বু এফডিসির বর্তমান ডিরেক্টরদের নিয়ে হতাশা প্রকাশ করে বলেন,বাংলা চলচিত্র অধপতনে যাবে না কই যাবে,হাতের কাছে এমন এক রত্ন অথচ ওরা ময়ুরী মুনমুন নিয়ে পড়ে আছে।

    তিনি আরো বলেন,আমি রজনীকান্ত,স্পিলর্বাগ,কেমেরন এদেরকেও পাপিয়া পান্ডের গুণের কথা বলবো।

    এমনিতে দিনকাল কেমন যাচ্ছে জানতে চাইলে তিনি জানান,হুর গেলমান শরাব নিয়ে তো ভালোই ছিলাম,তবে তৃতীয় মাত্রায় পাপিয়া পান্ডেকে দেখার পর থেকে ভালো নেই,নিদনাহি আখিপাতে,সুখের অসুখ,বারবার মনে হয় সুধাই – এতদিন কুতায় ছিলে পাপিয়া? মনে হয় আবার যদি বেচে উঠতে পারতাম…!

    অনুলেখন : ছবির ভখুল

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: