খালেদাকে রোজ মনে মনে মাইনাস করি: ইনু

বিশেষ মতিবেদক

জাসদ সভাপতি হাসানুল হক ইনু বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা আমীর বেগম খালেদা জিয়াকে সাবধান করে দিয়ে বলেছেন, আপনি যদি বৃহত্তর জামায়াতে ইসলাম তেগ করে আওয়ামী লীগ বা জাসদে যোগ না দেন, আপনাকে আমি মাইনাস করব।

ইনু বলেন, আমি প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে মনে মনে খালেদাকে একবার মাইনাস করি। তারপর আমি টয়লেটে গিয়ে আসল মাইনাস করি। খালেদাকে আগে মনে মনে মাইনাস না করলে আমার টয়লেট ঠিক মত হয় না।

ইনু জাতির উদ্দেশে বলেন, আপনাদের মধ্যে যাদের ঠিক মত টয়লেট হয় না, তারা মনে মনে খালেদাকে মাইনাস করে দেখুন। সব সমস্যার সমাধান হবে।

ইনুর বক্তব্যের প্রতিবাদ জানিয়ে এক সংবাদ সম্মেলনে ইসবগুল এন্ড কোং এর পক্ষ থেকে বলা হয়, খালেদাকে মনে মনে মাইনাস করার সাথে টয়লেটের সমস্যার সমাধানের কোন সম্পর্ক নাই। টয়লেটে সমস্যার একমাত্র সমাধান ইসবগুলের ভুষি।

এর জবাবে ইনু বলেন, আমার লাগে না ইসবগুলের ভুষি, আমি খালেদাকে মনে মনে মাইনাস করেই খুশি।

4 Comments to “খালেদাকে রোজ মনে মনে মাইনাস করি: ইনু”

  1. মতিকন্ঠ ইদানিং পুরো পলিটিকালি একচোখা পত্রিকা হয়ে গেছে | http://www.prothom-alo.com/detail/date/2012-06-26/news/268990 এইরকম একটা ইন্টেরেস্টিং নিউজ ফেলে যত সব ফালতু জিনিস নিয়ে মাতামাতি | Better change your name to আওয়ামী কন্ঠ !

  2. মতিকন্ঠের এই রিপুট পড়ার পরে ক্ষুব্দ বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা আমীর বেগম খা-লেদা জিয়া তার বিউটিশিয়ানদের আওয়ামি দালাল আখ্যা দিয়ে চাকরি নট করে দিয়েছেন ।

    এই ইস্যুতে তিনি দলীয় প্রেসিডিয়াম সদস্যদের গোপন জরুরী বৈঠক ডেকে বলেন,আমি বরাবরি সুন্দর্যের প্রতীক,বাংলার ভেনিস, আমাকে ভেবে কতগুরুত্বপূর্ণলুক কতগুরুত্বপূর্ণ অনেককিছু মাইনাস করল,আমার রুপলাবণ্য নিয়ে কত গদ্যপদ্য লেখা হলো ,রুপটানে কতলক্ষকুটি দিনার খরচ হলো আর আইজ জাতির এই ক্রান্তিলগ্নে, শেষ বয়সে,আওয়ামি বিউটিশিয়ানদের চক্ত্রান্তে ইনুর মতো মেনিমুখো পুরুষ শেষমেষ ইছবগুলের মতো বাজে জিনিসের সাথে আমারে তুলনা করার সুযোগ পেলো। আমি কি দেখতে এতটাই বাজে হয়ে গেছি ?

    প্রেসিডিয়াম সদস্যরা কেউই এই প্রশ্নের সরাসরি জবাব দেননি।

    এই পর্যায়ে খা-লেদা আয়নার দিকে তাকিয়ে আবেগতাড়িত হয়ে পড়লে হাস্যজ্জল সূর্দশন ফালু তাকে সান্তনা দেন।

    নেড়িকুত্তা শফিক রেহমান খা-লেদা কে একটা লালগোলাপ উপহার দিয়ে বলেন,মেডামের জন্য ভিনা মালিক অথবা পুনম পান্ডের বিউটিশিয়ানদের আনা হবে ।

    সাদেকহুসেন খুখা বলেন, ” ইনু,আপনার পেটে বিপ্লব শুরু হয়েছে। দেরী না করে পেটের ডাক্তার দেখান। না হলে লালসুতা বেরিয়ে যাবে। ”

    মওদুদ ষ্মিতহেসে যোগ করেন,লগে যৌনবিশেষজ্ঞকেও একবার দেখাইয়েন,ভিজিটের পইসা না থাকলে আমারে মিসকল দিয়েন।

    এদিকে ইছবগুল কোম্পানি জানিয়েছে তাদের বিক্রি গতদুবছরে আশংকাজনক ভাবে কমে গেছে। তারা বলেন,মেডামের জন্য নতুন বিউটিশিয়ান আনা হোক,মানি ইজ নট এ প্রবলেম।

    সূত্র যাযাদি

  3. lmfao

  4. মতিকন্ঠ নামটা বদলায়ে আওয়ামী কন্ঠ রাখা হউক।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: