কারওয়ানবাজারের সাথে চুক্তিবদ্ধ হল ইউনিভার্সিটি অফ সাউথ এশিয়া

শিক্ষা মতিবেদক

দেশের প্রভাবশালী এলাকা কারওয়ানবাজারের সাথে চুক্তিবদ্ধ হয়েছে নতুন প্রজন্মের পছন্দের বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অফ সাউথ এশিয়া।

আজ কারওয়ানবাজারের কার্যালয়ে এই চুক্তিতে সাক্ষর করেন কারওয়ানবাজারের সর্দার মতিচুর রহমান ও ইউএসএ-র প্রতিনিধি মজিনা ফায়ারফক্স।

মতিচুর রহমান বলেন, বদলে যেতে ও বদলে দিতে কারওয়ানবাজার অঙ্গীকার বদ্ধ। আমরা সব কিছু বদলে দিব। আমাদের এই বদলে দেওয়ার অভিযানে সাথী হিসাবে আমরা পেয়েছি ইউএসএকে। ইউএসএর সহযোগীতায় আমরা বাংলাদেশের চেহারা পাল্টাই দিব।

ইউএসএর প্রতিনিধি মজিনা ফায়ারফক্স বলেন, ইউএসএ যার বন্ধু, তার শত্রু লাগে না। তাই শত্রুমুক্ত হতে হলে ইউএসএর সাথে বন্ধুত্ব করতে হবে।

মজিনা ফায়ারফক্স আবেগঘন কণ্ঠে বলেন, বাংলাদেশকে সোনার বাংলা হিসাবে গড়ে তুলতে গেলে ইউএসএতে ভর্তি হতে হবে। মফস্বলের ক্ষেত লোকজন ইউএসএ থেকে এমবিএ করে গাড়ি কিনে ফেলে, সেক্সী মেয়েলোক পটিয়ে ঘরে নিয়ে যায়। ইউএসএতে ভর্তি হলে দেহে থাকবে লাবন্য, মনে থাকবে আনন্দ। বিশেষ বিশেষ অংগ প্রত্যংগ হবে লৌহদন্ডের নেয় শক্ত। বৃদ্ধ এমবিএ করলে তার গায়ে হবে যুবকের বল। যে একবার কাফের মারতে গিয়েই ক্লান্ত হয়ে পড়ে, সে ইউএসএ থেকে এমবিএ করে কাফের কেম্পে আগুন লাগিয়ে দিতে পারবে। ইউএসএ বদলে দেয়।

মতিচুর ও মজিনা চুক্তি সাক্ষরের পর একযোগে ‘সব সখীরে পাড় করিতে নিব আনা আনা’ ও ‘আই এম টু সেক্সি ফর দিস লেন্ড’ গান দুটি গেয়ে শোনান।

2 Comments to “কারওয়ানবাজারের সাথে চুক্তিবদ্ধ হল ইউনিভার্সিটি অফ সাউথ এশিয়া”

  1. “There is no such thing as a bad publicity” — – – – “Succès de scandale”

  2. হেহে , মিডিয়া মাফিয়া মতিউর রহমান পক্ষে এই ধরণের হীন কাজ অলবৎ সম্ভব। আমার মনে হয় এই মতিচোরার কোন লজ্জা-শরম আছে। যাই হোক মতিচোরাকে এইভাবে ভিন্ন ভিন্ন কায়দায় অপমান করার জন্য মতিকন্ঠকে অসংখ্য ধন্যবাদ। এই ধরণের শত অপমান ওর পাওনা আছে।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: