থাই নাইটক্লাবে আগুন, নিখোঁজ কোকো

বেংকক মতিনিধি

থাইলেন্ডের ফুকেট নগরীর একটি নাইটক্লাবে বিক্ষুব্ধ জনতা গতকাল রাতে অগ্নিসংযোগ করেছে। এখন পর্যন্ত হতাহতের পরিচয় পাওয়া না গেলেও বিপুল সংখ্যক মানুষ হতাহত হয়েছেন বলে নিশ্চিত করেছেন ফুকেটের মেয়র আলহাজ্ব মোহাম্মদ থাকসিন।

থাইলেন্ডে প্রতি বছর বিপুল সংখ্যক মানুষ মদ ও মেয়েছেলের আকর্ষনে ভিড় জমায়। এদের অধিকাংশই রাতে বিভিন্ন নাইটক্লাবে উপস্থিত হয়।

কিন্তু গতকাল বাংলাদেশ জাকের পার্টির আইটি সম্পাদক জাকেরিয়া স্বপনের পত্রিকা প্রিয় ডট কমের পাতায় নারীর ওভুলুশন সংক্রান্ত একটি প্রতিবেদন প্রকাশের পর ফুকেটের ঐ নাইটক্লাবে স্বরনকালের সর্ব বৃহত জমায়েত অনুষ্ঠিত হয়। জাকেরিয়া স্বপনের পত্রিকার প্রতিবেদনে বলা হয়, নাইটক্লাবে নারীর নাচের ভংগি দেখে অনুমান করা সম্ভব, তার ওভুলুশন ঘটছে কি না। ফুকেট নগরীর নারীদের ওভুলুশন যাচাই করার জন্য দুর দুরান্ত থেকে মানুষ টাইগার ডিসকো নাইটক্লাবে উপস্থিত হয়।

কিন্তু সারা রাত ধরে সেখানে প্রচন্ড ভিড় ও গরমের মধ্যে অবস্থান করেও উপস্থিত নারীদের ওভুলুশন যাচাই করতে না পেরে জনতা একসময় বিক্ষুব্ধ হয়ে ওঠে। তাছাড়া নাইটক্লাবগুলি রমজানের পবিত্রতা রক্ষা করতে পারছে না, এমন গুজব ছড়িয়ে পড়লে এক পর্যায়ে উন্মত্ত জনতার একাংশ ক্লাবটিতে আগুন ধরিয়ে দেয়।

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা আমীর বেগম খালেদা জিয়ার অপর সন্তান আরাফাত কোকো অগ্নিকান্ডের পর থেকে নিখোজ রয়েছেন। তার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।

এ প্রসংগে জাকেরিয়া স্বপনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, নাইটক্লাবে নারীর ওভুলুশন নিয়ে আমাদের প্রতিবেদন ১১০% সঠিক। আমি নিজে এর গেরান্টি দিচ্ছি। ফুকেটের অগ্নিকান্ডকে দুঃখজনক আখ্যা দিয়ে তিনি বলেন, ফিরে এসো কোকো।

Tags:

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: