আর্মষ্ট্রংকে নুহাশ পল্লীতে দাফনের আবেদন শাওনের

নিজস্ব মতিবেদক

মানব জাতির ইতিহাসে প্রথম চন্দ্র বিজয়ী নভচারী মোহাম্মদ লাল আর্মষ্ট্রংকে নুহাশ পল্লীতে দাফনের ফরিয়াদ জানিয়েছেন বাংলাদেশের ইতিহাসের শ্রেষ্ঠ সাহিত্যিক হুমায়ূন আহমেদের বিধবা স্ত্রী মেহের আফরোজ শাওন।

হৃদপিন্ডে অস্ত্রপচারের পর সৃষ্ঠ জটিলতায় গতকাল বাদ ঈশায় মোহাম্মদ লাল আর্মষ্ট্রং এর মৃত্যুর পর আজ এক সংবাদ সম্মেলনে শাওন এই ফরিয়াদ জানান।

মোহাম্মদ লাল আর্মষ্ট্রং ১৯৬৯ সালের ২০ জুলাই চন্দ্র পৃষ্ঠে অবতরন করেন। সেখানে অবতরনের কিছু সময় পর তিনি চাঁদের বুকে মহানবী (সাঃ) এর ইশারায় সৃষ্ঠ ফাটল দেখতে পান ও আযানের শব্দ শুনতে পান। আর্মষ্ট্রং ততক্ষনাত কলমা পড়ে মুসলমান হয়ে যান, এবং নিজের খৃষ্ঠান নাম নীল আর্মষ্ট্রং পরিবর্তন করে মোহাম্মদ লাল আর্মষ্ট্রং নাম ধারন করেন। চাঁদের বুকে কিছু ক্ষন পদচারনার পর মোহাম্মদ লাল আর্মষ্ট্রং পৃথিবীর ছবি তুলতে গিয়ে পৃথিবী পৃষ্ঠে মক্কা ও মদীনা নগরী থেকে উজ্জল আলো বিচ্ছুরিত হতে দেখেন। অভিভুত হয়ে তিনি চাঁদের শুস্ক বালু দিয়ে তায়াম্মুম সাধন করে ক্কাবা শরীফের অভিমুখে দুই রাকাত নফল নামাজ আদায় করেন ও খোদার কাছে শোকরানা মোনাজাত করেন।

পৃথিবীতে ফিরে আসার পর মোহাম্মদ লাল আর্মষ্ট্রং ইহুদিদের অর্থ পরিচালিত নাছারা সংগঠন নাছা পরিত্যেগ করেন ও ইসলামের বানী প্রচারে মনোনিবেশ করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি নিজ শহর ছিনছিনাটিতে চন্দ্র বিজয়ের পুরস্কারের অর্থে প্রতিষ্ঠিত ছিনছিনাটি জামে মসজিদে খন্ডকালীন ইমামের দায়িত্বে নিয়োজিত ছিলেন।

শাওন সংবাদ সম্মেলনে বলেন, মোহাম্মদ লালকে অন্য কোথাও কবর দিলে সে একা একা ভয় পাবে। তাকে নুহাশ পল্লীতে দাফন করা হোক।

শাওন আবেগঘন কণ্ঠে বলেন, ওনাকে আর কষ্ট দিয়েন না।

মোহাম্মদ লাল আর্মষ্ট্রং এর মৃত্যুতে শোক প্রকাশ করে নওমুসলিম বিজ্ঞানী আল্লামা আবদুল হকিং ও হলিউডের প্রাক্তন সুপার ষ্টার আঞ্জুমান আরা জলি বলেছেন, লালকে নুহাশ পল্লীতেই দাফন করা উচিত।

87 Comments to “আর্মষ্ট্রংকে নুহাশ পল্লীতে দাফনের আবেদন শাওনের”

  1. agula kemon oshovvotami ? ! ai vhabe islam niye rong tamashar ortho ki ?

  2. ভাই, আপনি কি মুসলমানদের ব্যাঙ্গ করলেন? >_<

  3. as’e fagoler vaat nai, notun fagoler amdani…

  4. khankir pola admin re dhoira putki mara dorkaar

  5. fajlamir akta sima thaka uchit….low class peoples…

  6. ভাই যাদের এসব পড়তে ভাল লাগে না তারা এ পেজে আর আইসেন না। দয়া করে গালি গালাজ করবেন না।

  7. পুরাই লুল। মতিকণ্ঠ রক্স। সাথে মুমিনদের কান্না দেইখা হাসতে হাসতে শ্যাষ….

  8. Chorom hoise, ha ha po ge 😀

  9. I wish I could slap that stupid who wrote this mocking with Islam. A lots of slaps are due for you..

  10. হাহাহা… রকস দাদা… খুব মজা পেলুম… চালিয়ে যান।

  11. low class mentality

  12. Nice. But it’s a lite sense of humor. It could be more intense if implicated with other facts. I guess admin wanted to stay safe. Good job. Keep it up. Blind people (who still believe the sign of Prophet and sound of melancholy Azaan in moon) will say nonsense. Ignore them.

  13. পুটুবাজ ভাইয়া, পুটকি মারা কি ইসলাম সম্মত হবে বলে মনে করছেন?

  14. মতিকন্ঠের রিপোর্টারদের পুলিৎজার পুরস্কার পাইতে আর দেরী নাই… চ্রম হইছে!!!! এত সৌন্দর বিশ্লেষণী ক্ষমতা কোথেকে পাও মিয়ারা!! সেলাম 🙂

  15. কিতা কইতাম রে ভা….মজা পাইসি

  16. অসাম!!! একমাত্র মতিকন্ঠের রিপোর্টারদেরই মতি আসে!!!

  17. Shob kicchur majhe Dhormo k tana kicchu Gora Dharmik er bod obvash!!! Oi gula “Motikantho” pore ken ?? Oder ei blog theke Band kore dile amra e rkm mjar “REPORT” pabo!!!

  18. vai… buzlam na…. akta fun… r akta kotakkho kora…… dhormer belai aktao uchit na…….. kano amn korlen…………
    shawon k pochaite iccha korle ore pocan….. dhormo tene anen kno…….!!!

  19. মোহাম্মদ লালকে অন্য কোথাও কবর দিলে সে একা একা ভয় পাবে……সে ভয় পাবে……সে ভয় পাবে…….সে ভয় পাবে, তাকে নুহাশ পল্লীতে দাফন করা হোক।

  20. যাক লাল আর্মষ্ট্রং এর মুসলিম হওার ঘটনা টা মিথ্যা না তাহলে! নুহাশ পল্লি তে দাফন হলে খারাপ হয় না… ২জন মিলে চাঁদ নেয়া গল্প করে ভাল সময় কাটবে!

  21. like like like………..super like

  22. Sudu islamer kota koiylen ken? Eiyta nia to Ehudi r Hindu ra o kom opoprochar kre nai…diben jokon sobaiyreiy bash diten.

  23. mondo noy moshai. chalie jao. hayre bangali khnakider jonee dorod akdom uthle pore. shaonke parle proti bangali bia kore fele ato abeg shaoner jonne

  24. “শোন মুমিন মুসলমান, করি আমি নিবেদন, এই দুনিয়া ফানা হবে, জেনেও জানো না।” – মতিকন্ঠের সাংবাদিকদের সাবধান হইতে হবে, মুমিনদের গালিগালাজে দোজখে যাবার সমুহ সম্ভাবনা দেখা দিয়েছে। 🙂

  25. What a nonsense talked !!! just like a idiot. Don’t know how to respect people.Remember that if u don’t respect people ….people never respect u.I come here 1st time & hope this is my last time…..i never come back here again…..i think only lower quality people should say that bye forever

  26. আর্মষ্ট্রং যে চাঁদে ফাটল দেখেছেন এবং আজান শুনেছেন এবং তারপর মুসলমান হয়েছেন এই গল্প ছোট বেলা থেকেই শুনে আসছি। তাই ব্যাঙ্গাত্যক এই লেখা যথেষ্ট সময় উপোযগি।

  27. you should keep a level to troll……..simply nonsense………. if y don’t respect others y’ll not get it back…..y should have some logistic but have to show it like a real man……The writer is nothing but an asshole.

  28. chutoluker baccha admin. Komjat.. magir pula.

  29. lal armstrong admin er ma re khaise chande gia. oita likhlo na ken. madar chud

  30. completely rubish. fun kora valo but religious bepar niye fun kora unacceptable. Please remove this post ASAP.

  31. A false story!! When he converted to a Muslim. shame!!

  32. ওহে নিম্ন প্রজাতীর কাঠমোল্লা মুসলমানের দল (যারা ৩৫ ওয়াক্ত নামাজের মধ্যে এক ওয়াক্ত নামাজ পরে মুমিন হয়ে যায়, একটাও বাক্য না বুঝে পড়ার নামে কোরান আওরায়, মুসলমান যেহেতু তাই বেহেস্ত নিশ্চিত এই ভেবে সত্তুর জন হুরের স্বপ্নে রাত পার করে, আর চুরি-ডাকাতির সুযোগ পাওয়া মাত্র চুরি করে দেশকে দূর্নীতিতে এক নম্বর বানায়, সব মিলিয়ে ইসলামকে সুবিধা মত ব্যবহার করে) তাদের জন্য বলি, এখানে ইসলামকে না বরং তোমাদের মতো আহাম্মকদের কে উপহাস করা হয়েছে…

    • চোরে চোরে মাস্তুতো ভাই, আপনি ভাই সাচ্চা মুসলমান!!!

  33. আপনি সতর্ক করুন বা না করুন, তাদের পক্ষে দুইই সমান; তারা বিশ্বাস স্থাপন করবে না। আপনি তাদেরকেই সতর্ক করতে পারেন, যারা উপদেশ অনুসরণ করে এবং দয়াময় আল্লাহকে ভয় করে। অতএব আপনি তাদেরকে সুসংবাদ দিয়ে দিন ক্ষমা ও সম্মানজনক পুরস্কারের।
    – সূরা ইয়াসীন, আয়াত-(১০-১১)।

  34. মজাক পাইলাম!

  35. ha ha ha ha ha ………. Jotil hoice…..!!!!!

  36. Motikontho Rocks.

  37. ক্লাসিক!! মতিকণ্ঠের নিউজ এৰং মুচুলমানদের কান্নাকাটি – দুয়ে মিলে মার-মার-কাট-কাট বিনুদুন 😀 😀

  38. ক্লাসিক!! মতিকণ্ঠের নিউজ এৰং মুচুলমানদের কান্নাকাটি – দুয়ে মিলে মার-মার-কাট-কাট বিনুদুন 😀 😀

  39. eikhane aber islam koithika ailo. public ato chagol kan?

  40. Rubbish. Fun korte korte emon lagam chara hoye gele mushkil.

  41. মতিকণ্ঠের কমেন্ট পেজও পুটুমালো পত্রিকার মত হয়ে যাচ্ছে দেখি। পুটুমালো পত্রিকা কি আর সানি লিওনের খবর ছাপাচ্ছে না? মনে হচ্ছে পাঠকের মাইগ্রেশান হইছে।

  42. হেভি হইসে। কিন্তু যারা একটু ধার্মিক তারা এরকম মারমুখো হয় কেন ? নীল এর মুসলমান হওয়ার চাপা কি আমরা propaganda করসিলাম ?

  43. হুম… অনেকে অনেক কিছু লিখেছেন…পড়লাম, অবাক হলাম, কিছুটা রাগান্বিত হলাম কিন্তু শেষ পর্যন্ত ব্যাথিত হলাম… সেটা একজন মানুষ হিসেবে বলেন আর একজন মুসলমান হিসেবেই বলেন। মেইল এর এক স্প্যাম মুছতে গিয়ে হঠাৎ এই “আর্মষ্ট্রংকে নুহাশ পল্লীতে দাফনের আবেদন শাওনের…” টাইটেল টি পরে আমার এই মতিকন্ঠ নামক ব্লগে আসা…এই ব্লগের আগ পাছ সম্পর্কে আমার কিছু জানা নেই আর জানবার ইচ্ছাও নেই…ভাবছিলাম হুমায়ূন আহমেদ এর মৃত্যু তে শাওনের শোক চরম পর্যায় নাইলে এমন বক্তব্য তো দেবার কথা নয়…পরে বুঝতে পারলাম বোকামিটা আমারি… নাইলে স্প্যাম কখনো কোনোদিন কাউকে আকাজ ছাড়া কাজের কোথাও অবতারণ করার উদাহরণ ইতিহাসে কোথাও লিখা নাই…তবে যিনি ফিচার টি লিখেছেন তিনি সার্থক এইজন্য যে তার ‘টার্গেট’ (নির্দিষ্ট একটি গোষ্ঠী কে ব্যাঙ্গবিদ্রুপ করা) এ তিনি সফলকাম হয়েছেন সেটা ভাল কি খারাপ সেই দিকে আর গেলাম না…ভালমন্দ বিচারের দায়িত্ব যার তিনি যথা সময়েই এর প্রত্যুত্তর দিবেন তাতে আমার কোনরকম সন্দেহ নাই…অনেক বড় বড় রাজা বাদশা হাওয়া, পানি আর বালুতে মিশায় গেসে আর এ তো সামান্য একটা ব্লগ মাত্র…

    যাইহোক যেটা পড়ে না হেসে পারলাম না…সেটা হল এই ফিচারের কিছু মতামত প্রকাশ কারিদের কমেন্টস..এগুলো পড়ে মনে হলো দুনিয়ার যত চোর-ডাকাত, দুর্নিতিবাজ-বাটপার সকলেই মুসলমান ধর্মাবলম্বী…এর চাইতে হাস্যকর আর কি হতে পারে…? আবার এই কথা লিখে দাত বাহির করে হাসতেও আছে…কে বলে বেক্কল গাছে ধরে…

    শেষ করার আগে যেই কথাগুলো না বললেই নয়..পৃথিবী অনেক এগিয়ে গেছে কিন্তু আমরা বাঙ্গালি/বাংলাদেশি রা এখনো গুহায় বসবাসকারীদের পর্যায়ে আছি…ব্লগের মত একটা শক্তিশালী মাধ্যমেও আমরা কাদা ছোরা ছুরির মত ফালতু কাজে ব্যাবহার করছি…এর চাইতে লজ্জাস্কর কিছু আর কি হতে পারে? আমার সত্যই জানা নেই…সারা বিশ্বের মানুষ পড়ছে/দেখছে আমরা জাতি হিসেবে এখনো কোন পর্যায় রয়ে গেছি…বাহিরের লোক আর আমাদের কি মাথা নিচু করাবে …আমরা নিজেরাই নিজেদের মাথা টেনে নামাচ্ছি…

    এই ব্লগের সকলের প্রতি আমার আহ্বানঃ একটা ব্লগ খুলে যখন যা মনে আসে তা’ই না লিখে ভাল কিছু করার চেষ্টা করুন…ভবিষ্যৎ এ উন্নতি না হলেও অন্ধকার হবেনা এটুকু আশ্বাস চোখ বুজে দেয়া যেতে পারে…আর নাইলে অচিরেই ঝরে পরা অবাঞ্ছিত ব্লগার এর খাতায় সই করার জন্য প্রস্তুত হতে পারেন…এপর্যন্ত যতগুলা মানুষ এই ফিচারটা পরে ব্যাথিত হয়েছেন তাদের সকলের পক্ষ থেকে শুভকামনা রইল…

    ধন্যবাদান্তে

    ~মোঃ মোস্তাফিজুল হক~

  44. I wish I could slap that stupid who wrote this mocking with Islam. A lots of slaps are due for you..

  45. সেরম হচ্চে দাদা, মোচলমানদের ভালোই ডুবাচ্চেন।
    তা দাদা হিঁদুদের নিয়ে কিচু লিখবেন না?
    হুশ রাখুন দাদা, ধুতি না উঠে যায়…

  46. Vai, Sesh comment ta sobcheye jotil hoise. J vaijan eto kosto koira eto abeg nia comment korsen mone asha korsen j tar ei lekhoni dia nastikgular motigoti thik koira felben, tare koi j choto vasay koiei hoito”Admin r Reportar jatir jonno obishap”. Buijha loitam. Tobe post er theke comment poira beafuk muja pailam

  47. Goru k akashe orano hoyeche….jokes er o relevancy thaka uchit…..kiser moddhe ki???Try to explore ur fun making ability in a better way.With a bit class. Cheap and x rated try.

  48. I wish I could slap that stupid who wrote this……

  49. প্রতিভার কি অস্থির অপচয় 🙂

  50. মোহাম্মদ লাল আর্মষ্ট্রং এর মৃত্যুতে শোক প্রকাশ করে নওমুসলিম বিজ্ঞানী আল্লামা আবদুল হকিং ও হলিউডের প্রাক্তন সুপার ষ্টার আঞ্জুমান আরা জলি…………… LMFAO!!!!

  51. eta apni ki likhlen bhai ? Islam grohoner por armstrong er nam lal armstrong hoyeche – eta apnake ke boleche. armstrong er islam grohoner bepartake ekta hasir bostute porinoto kora apnar uchit hoy ni.

  52. Super.

  53. ফাজলামি করেন???? চড় মেরে দাত খুলে ফেলা দরকার…………………মুসলমানদের নিয়া মজা নেন?????লেখেন তো আজাইরা জিনিস,আবার একজন বিরাট সাহিত্যিকরে অপমান করেন!!!!!!পারলে ভাল কিছু লিখে আনন্দ দেবার চেস্টা করেন…………………কিন্তু এইসব রসিকতা আর করবেন না…………………

  54. ha ha ha. khub lagacha naki bhai. apnara bolen ar uni lekhacen . rag korben na, duthai chagal, chagalar dari axhana. mollader o dari acha, mollar charittra and chagalar charitra ar modhay khono defferent nai

  55. Surprising!! Ask what.

    We demand that we are Muslims. But right after that we make fun of them who practice Islam, pray five times, believe in prophet, believe in Quran, believe in Allah. We don’t like to pray, we don’t like the words of the Quaran, We call practicing Muslims as Kath Mollah, we never even checked what is written Quran. But when we give speech it seems like we have made an extensive study of Islam and eligible to make these kinds of comments.

    Brothers, by these kind of behavior we are expressing ourselves as non believers. Hah!! But still we expecting Janajah Namaz and a Grave in a Islamic manner. Are we not cheating ourselves?

    I regret. If we cannot practice Islam we should try to do so. We should not poke other people.

    I request admin to remove the post.

  56. http://wikiislam.net/wiki/Neil_Armstrong_(Conversion_to_Islam)

    Pls check this link which says the conversion of Nil Armstron is a hoax.
    However it doesn’t justify the activity of joking with religion or the pious people.

  57. কোন কিছু পরার পর নিজেকে চিন্তা করে নিতে হয় যা পরছি টা কত খানি যৌক্তিক । অবাস্তব কিছু লিখা আসে আর আমরা সেটাকেই সত্যি বলে লাফাই । শাওন এর এইকথা টা আমি সত্য বলে মেনে নিতে পারলাম না।

  58. আবাল চোদা কিছু কমেন্ট পইড়া চ্রম মজা পাইলাম। শাঊনরে লইয়া এই জুক্সটা সবথিকা অচাম লাগলো। আর লাল আর্মস্ট্রং রে নিয়া আমরা জুক্স করতেই পারি, তাতে ধর্মভীরুদের এত জ্বলে ক্যান? এইসব অপপ্রচার করতে তো একটুও বাঝে না। শুধু আমরা জুক্স করলেই জ্বলে তাইনা?? মতিকণ্ঠ রক্স

  59. পুরো লেখাটা মূলত একটা বিকৃত মস্তিক্সপ্রসূত লেখা। আমি লেখকের স্পর্ধা দেখে অবাক হচ্ছি।

    যেকোন ব্যাক্তি, যেকোনো ধর্মকে যদি আপনি মানতে না পারেন, মানবেন না। সম্মান দেখাতে চান না, দেখাবেন না। কেউ আপনাকে জোরও করছে না, আপনাকে ব্যাঙ্গও করছে না। কিন্তু আপনি এটি নিয়ে অপমান, অপদস্থ, মানুষের কাছে হেয় করতে পারেন না। সে অধিকার আপনার নেই।

    যদি আপনার ভিতর রসবোধ বেশি থাকে তবে তা সৃজনশীলতার মাধ্যমে, বিতর্কে উর্ধে থেকে লিখে ফেলুন।
    আর যদি আপনার এই বিকৃত মস্তিক্সকে এভাবে ব্যবহার করেন, তবে অপেক্ষা করেন, আপনার জন্য অপমান, অপদস্ত এবং কঠিন যন্ত্রণা অপেক্ষা করছে।

    আর আমরাও আপনাকে অলরেডি জুতার বাড়ি মেরেছি। আপনি ব্লগারদের কলংক। ছি: ছি: ছি;।

  60. খান সাহেব অবাক হয়েছেন আমাদের মতিবেদক অর্থাৎ রিপুটারের স্পর্ধা দেখে। এখানে বলতে চাই, এটা একটা ফানি ব্লগ। সো সেন্স অব হিউমার কে সিরিয়াসলি নেয়া ঠিক কিনা? আর রসবোধ? দেখুন আপনি ধর্মকে রস বোধ থেকে দূরে রাখতে চান সেটা আপনার ব্যক্তিগত মতামত। কিন্তু নীল আর্মস্ট্রং কে মুসলমান বানানোর যে জঘন্য অপপ্রচার হয়ে আসছে তার বিপরীতে চুপ থাকেন যে মশাই? মস্করা করি তাদের সাথে যারা ধর্ম নিয়ে ব্যবসা করে, জামাতি, জিহাদি, শিবির, মউদুদি এইগুলার সাথে মস্করা করি খান সাহেব। এজন্য কেউ বলতে পারে দালাল, কেউ বলে এথেইস্ত। ব্লগার কে ধন্যবাদ। এটা আমার একটা ভীষণ প্রিয় ব্লগ। দৈনিক একবার আসি। মতি কণ্ঠ রক্স

  61. Everyone will get their dues in time

  62. valo hoite paisa lage na, good for you!

  63. Josssssssssssssssssssssssss………………………………………..

  64. সবচাইতে মজা পাইছি আবালচোদা মূমীন লোকজনগো কমেন্ট পইড়্যা, হাহাহাহা…

  65. মানুষের রসবোধ যে কমতির দিকে তা কমেন্টগুলা পড়লেই বোঝা যায়। আরে ভাইয়েরা, অতিমাত্রার দৈনন্দিন ব্যাস্ত জীবনে কিঞ্চিত আনন্দ প্রদানের সামান্য চেষ্টাকে নিচু করার প্রয়োজন দেখি না -_-
    ব্যাক্তিগত মতামতঃ নিল কে লাল করায় আর মুসলমান বানানোর জন্য ফতয়া জারি করার কোনও প্রয়োজন দেখি না। এবং, হুমায়ুন সাহেব এমন কোনও লেভেল এর লোক না যে তার পারিপার্শ্বিক নিয়ে কোনও কিছু লেখা যাবে না। বারেক ওবামাকে নিয়াও খোদ আমেরিকানরা ব্যাপক মজা করে। so called মুসলিম ভাইয়েরা, নিজের ঈমান মহান আল্লাহ তা’আলার কাছে প্রমান করেন, বেজায়গায় কমেন্ট মাইরা আমজনতার কাছে না।

    • কিছু sensitive ব্যপারে দায়িত্বহীন commet অপ্রত্যাশিত, যেমনটি আপনি হয়তো আপনার নিকট জন (মা,বোন,বউ) নিয়ে রসালো রসিকতায় পুলকিত হবেনা, নাকি? Makings fun with everything is uncivilized attitude .

  66. Mid point of Mr/ Ms Muttya Motin amak chineso? Ami se j tumak
    Ramna park a 5 gontha bapy chudesilam. R oi muhurte tomar
    Period start hoisilo.

  67. ইসলাম ধর্ম নিয়ে এ ধরনের কটূক্তি করাটা খুবই খারাপ হয়েছে। আপনাদের নিচু মন-মানসিকতার জন্য আপনাদের ধিক্কার জানাই। আপনি কোনো ধর্ম মানবেন কি মানবেন না- তা আপনার একান্ত ব্যক্তিগত ব্যাপার, কিন্তু কোনো ধর্ম সম্পর্কে কটূক্তি বা টিটকারি করার কোনো অধিকার আপনাকে কেউ দেয়নি। টিটকারি করার অনেক সাবজেক্ট দুনিয়াতে আছে। এই কথাগুলো আমার নিজের ঈমান আপনার কাছে প্রমাণের জন্য বলছি না, আপনার এই বিষয়ের টিটকারি সমাজে অস্থিরতা বাড়াবে- তাই বলছি। আশা করি ব্যপারটা বুঝবেন।

  68. মুমিন ভাইজানেরা, সাইদিরে যখন চান্দে দেখা গেলো, আপনারা তখন কই আছিলেন? ইসলামরে কি তোষকের নিচে ঢুকাইয়া রাখছিলেন তখন?

  69. আমি বুঝিনা এইখানে ইসলামকে কটাক্ষ করা হয়েছে কোথায়!! আমি যা বুঝলাম ‘মতি’ সাহেব ‘লাল আর্মস্ট্রং’ এর ইসলাম গ্রহন এর ব্যাপারটা প্রমোট করছেন। সাথে ‘আঞ্জুমান আরা জোলি’র ব্যাপারটাও পরিষ্কার করেছেন। আমি এখন দৃঢ়ভাবে বিশ্বাস করি ‘লাল আর্মস্ট্রং’ চান্দে ফাটা দেইখা আর মক্কার রোশনাই দেইখা মুছলমান হইসে। আর জোলিতো মুছলমান হইয়া এখন ‘বোরকা’ পইড়া হলিউডে ছবি করে।
    সুন্দর।
    এইরকম সত্যান্বেষী পোস্ট আরো চাই।

  70. মুমিন্স ভাইয়েরা , নীল রে নিয়া যখন এই রিউমার গুলা চালু এতোদিন ধরে কাওরে তো কিছু কইতে হুনলাম না, এখন বলদা গুলার খুব লাগসে ! এত্তো লাগে কেন? যেটা বিলিভ করসিলেন সেটাই তো জানলেন। নীল ভাই নাম ,ধর্ম চেঞ্জ কইরা মোহাম্মদ লাল আর্মষ্ট্রং রাখসিলো। আল হামদুলিল্লাহ !

  71. Ei sight ta basically ami nije o moja pabar jonno’e pori. Kintu, amar aj’ker ei lekha ta valo laglo na. Coz, amra moja kori, valo kotha. Kintu kono’o specific religion/ people der k niye kora thik na. Ek ta lekhar opor base kore, 2/5 ta manush kharap kotha/ comment koruk, sheta o valo kono bepar na. So, ei bepar’tar dike admin’der kheal rakha uchit bole mone kori. Muslim/ Hindu/ Christian/ Jews – j jeta’e hok na keno, but amader karo’e right nei onner religion k niye fun korar. J jar nijer belief niye thakuk na, ojotha moja korar eto topics thakte, ei dhoroner sensitive issue na tanle’e to hoy. Topics er to ovab nei, tai na?

  72. Omg, so many dumd asses worked about religion. This is about the hoax that Armstrong converted. It about dumb fuks like you who believe that he saw the crack and heard azan without any prrof what so ever. Really how big a dumb ass r u if you think it is against Islam after reading it. Go back to school and this time study instead of cheating in exams.

  73. A masterpiece!!! \m/
    মুমিনকুলের নাচন-কোন্দন উপরি পাওনা!!! এক্সট্রা বিনুদুন!!!

  74. বাঁশের চেয়ে কঞ্চি বড়। লেখা থেকে কমেন্ট বড়। মুমিনদের জুশ দেখে ভয় পাইছি.. ব্লগে ডুকে মনে হয় মাইর দিবে…।

  75. লিখাটা অনেক ফানি হইছে, মজা পেয়ে অনেকে প্রচুর প্রসংশাও করতেছে ৷৷ প্রাসংগিক একটি বানী মনে পরল –
    ” একটা সময় আসবে যখন মানুষ(!)’ ‘চুতমা -‘রানী ‘ কে ‘রানী’ ভাবিয়া প্রসংশা করবে ”
    সেই সময়টা তাহলে চলে আসছে!

  76. এই পোস্টের কমেন্টের সংখ্যা দেখে বেশ ইন্টারেস্টেড হয়ে কমেন্টগুলো পড়লাম। লেখাটা খুবই ফানি, তাতে কোন সন্দেহ নাই, কিন্তু একই সাথে অবজেকশনেবল। কিন্তু অবাক হইলাম যে পয়েন্টটায় মানুষের অবজেকশন করার কথা ছিল সেটাতে কেউ অবজেকশন দেয়নি, সবাই পড়সে ইসলাম আর নীল আর্মস্ট্রং নিয়ে। ওই কথায় আর না যাই। আমার আপত্তি শাওনের কথা নিয়ে। আর যেটা নিয়েই ফান করা যাক, প্রিয়জনের মৃত্যুর পর কবর দেয়ার কথা নিয়ে ফান করার কিছুই নাই। মানে একজন মানুষের হাসবেন্ডের মৃত্যুশোক নিয়ে কেম্নে ফান করা যায় কে জানে!!!

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: