৬৪ জেলায় একযোগে এরশাদের গায়েবানা জানাজা অনুষ্ঠিত

বিশেষ মতিবেদক

আজ সকালে আকস্মিক ভাবে দেশের সব জেলায় একযোগে জাতীয় পার্টির চেয়ারমেন ও প্রাক্তন স্বৈরাচার পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়েছে। সারা দেশের লক্ষ লক্ষ উৎসুক জনতা এই গায়েবানা জানাজায় অংশ নেন।

বৃহত্তর জামায়াতে ইসলামের বিএনপি শাখার মহিলা আমীর বেগম খালেদা জিয়া মহিলাদের জন্য আয়োজিত পৃথক জামাতে অংশ নিয়ে গায়েবানা জানাজায় সামিল হন। জানাজা শেষে তিনি বলেন, এরশাদ কাকা একটি অভিশাপ। কাকায় কাকাতুয়ার হায়াত নিয়ে দুনিয়াতে এসেছে। আমার জীবদ্দশায় তার সঠিক জানাজায় আমি সামিল হতে পারব না। তাই এই গায়েবানা জানাজায় অংশ নিলাম।

বৃহত্তর জামায়াতে ইসলামের বিএনপি শাখার নায়েবে আমীর মওদুদ আহমদ নাম প্রকাশ না করার শর্তে বলেন, আমরা বিরক্ত। আমরা ক্ষুব্ধ। সালাম তালুকদার, আবদুল মতিন, আকবর হোসেন, মান্নান ভুঁইয়া মরে গেছে। ইয়াসির আরাফাত, বেনজীর ভুট্টো, জোতি বসু, রোনাল্ড রিগান মরে গেছে। কিন্তু এরশাদ হারামজাদার কোন লজ্জা নাই। সে ভারতের সংগে বন্ধুত্ব করে। অথচ ভারতের সংগে বন্ধুত্ব করার কথা বিএনপির। আমরা রাগ করে তার গায়েবানা জানাজা পড়ে ফেলেছি।

এরশাদের গায়েবানা জানাজা

বৃহত্তর জামায়াতে ইসলামের বিএনপি শাখা থেকে বিতাড়িত নায়েবে আমীর ও বাংলাদেশ জাতীয়তাবাদী ফ্রন্ট বিএনএফ এর প্রতিষ্ঠাতা চেয়ারমেন নাজমুল হুদা মেদ ভুঁড়ির কারনে চেয়ারে বসে জানাজায় শরীক হন। তিনি বলেন, গায়েবানা জানাজার পর এরশাদের আর জীবিত থাকার অধিকার নাই। তার উচিত জনগনের আকাংক্ষার প্রতি শ্রদ্ধা দেখিয়ে মৃত্যু বরন করা।

প্রধান মন্ত্রী জননেত্রী ভাষাকন্যা গনতন্ত্রের মানস কন্যা ড. শেখ হাসিনা গায়েবানা জানাজায় বেস্ততার কারনে অংশ গ্রহন করতে পারেননি। তবে তিনি এরশাদের গায়েবানা জানাজা এখন থেকে ঘন ঘন আয়োজন করা প্রয়োজন বলে মত বেক্ত করেন।

এ বেপারে এরশাদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার গায়েবানা জানাজা পড়তে পড়তে খালেদা জিয়ার হাটু বেথা হয়ে যাবে। আমি রানী এলিজাবেথের সংগে পাল্লা দিচ্ছি।

পল্লীবন্ধু মধুর হেসে বলেন, এখন বিজয় টেবলেট বাজারে এসেছে। যতক্ষন খুশি অনলাইনে থাকা যায়। এখন মরার জন্য খুবই খারাপ সময়। তিনি গায়েবানা জানাজায় অংশ গ্রহনকারীদের উদ্দেশে বলেন, লাইনে আসুন।

One Comment to “৬৪ জেলায় একযোগে এরশাদের গায়েবানা জানাজা অনুষ্ঠিত”

  1. bekkel er dol, janajar namaje sejda thake na….

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: