নিরাপত্তা চেয়ে জিডি করেছেন মতিচুর, আমিষুল ও মেলন

নিজস্ব মতিবেদক

আক্রমনের আশংকার কথা উল্লেখ করে তেজগাঁও থানায় নিরাপত্তা চেয়ে জিডি করেছেন কারওয়ানবাজারের সর্দার মতিচুর রহমান, উপসর্দার আমিষুল হক ও বসুন্ধরার সর্দার ইমদুদুল হক মেলন।

মতিচুর রহমান বলেন, পাকিস্তানে করাচী শহরে একটি ইংরেজী পত্রিকার সম্পাদককে টিভি দেখা ও কাওয়ালী শোনার অপরাধে চার বেক্তি প্রহার করেছে। তারা সম্পাদকের বাড়িতে গিয়ে দরজায় লাথি মারে। দরজা খুলে সম্পাদক বেরিয়ে এলে তারা সম্পাদককে লাথি মারে।

মতিচুর আবেগঘন কণ্ঠে বলেন, আমি টিভি দেখি। কাওয়ালী শুনি। ইন্টারনেটে পুনম পান্ডে ও সানি লিওনের স্থির চিত্র ও চলচ্চিত্র দেখি। কবে আমাকে ঘরে গিয়ে লাথি মারে, আমি সেই ভয়ে আছি।

উপসর্দার আমিষুল হক বলেন, আমি টিভি দেখি না, কিন্তু টিভির জন্য নাটক লিখি। কাওয়ালী শুনি না কিন্তু কাওয়ালীর জন্য লিরিকস লিখি। আর পুনম পান্ডে ও সানি লিওনে তো আছেই।

ইমদুদুল হক মেলন বলেন, মতিচুর রহমান আজমী ও আমিষুল হককে কেউ বাড়িতে গিয়ে লাথি মারলে তা হবে কমেডি। কিন্তু টিভি দেখা ও কাওয়ালী শোনার অপরাধে ইমদুদুল হক মেলনকে লাথি মারলে তা হবে ট্রেজেডি। এ ট্রেজেডি যাতে না ঘটে, সে জন্যই তিনি তেজগাঁও থানায় জিডি করেছেন।

কারওয়ানবাজারের ইংরেজী সর্দার মহাফুজ রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি টিভি দেখি না। কাওয়ালীও শুনি না। আমার কোন ভয় নাই।

উপমহাদেশের ইসলামী আন্দোলনের প্রানপুরুষ ও গৃহবন্দী নেতা মুফতি ফজলুল হক আমিনীর সাথে যোগাযোগ করা হলে তার সহকারী মাওলানা ইদরিস বলেন, মুফতি আমিনী আরও তিনজন পালোয়ান বেক্তিকে নিয়ে কারওয়ানবাজার গিয়েছেন। কেন গিয়েছেন জানতে চাইলে তিনি সরাসরি উত্তর না দিয়ে বলেন, বুঝেনই তো।

One Comment to “নিরাপত্তা চেয়ে জিডি করেছেন মতিচুর, আমিষুল ও মেলন”

  1. মিডিয়া মাফিয়া মতিউর রহমান যে হীন কাজগুলো করেছে, এজন্য উচিত প্রতিদিন মানুষের হাতে অপমানিত হওয়া। মতিকন্ঠকে অসংখ্য ধন্যবাদ এই দায়িত্বটি পালন করার জন্য।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: