সাহারা ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী, আশংকায় যুগলেরা

নিজস্ব মতিবেদক

সাহারা খাতুনকে স্বরাষ্ট্র মন্ত্রনালয় থেকে সরিয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর দায়িত্ব দেয়ার খবর ছড়িয়ে পড়ার পর আতংকে আছেন দেশের প্রেমিক ও প্রেমিকা যুগলেরা।

মতিকণ্ঠের অনুসন্ধানে এই আতংকের চিত্র উঠে আসে।

সাহারা খাতুন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী হচ্ছেন, এ খবর ছড়িয়ে পড়ার পর মতিকণ্ঠের কার্যালয়ে একের পর এক ফোন আসতে শুরু করে। অনেকেই ফোন করে খবরের সত্যতা যাচাই করতে চান। কেউ এর বিরুদ্ধে লিখালিখি করতে মতিকণ্ঠের কাছে আবেদন করেন।

কারওয়ানবাজারের সর্দার মতিচুর রহমান মতিবেদককে বলেন, লোকজনের ফোনের যন্ত্রনায় আজ সানি লিওনের ভিডিও দেখতে পারি নাই। সাহারা খাতুন একটি অভিশাপ।

কারওয়ানবাজারের উপসর্দার আমিষুল লা “মা” বলেন, শের শাহ প্রবর্তিত ঘোড়ার ডাক আবার চালু করতে হবে। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, দেশটা আইভরি কোষ্ট হয়ে যাবে।

সাহারা

প্রেমের বন্ধনে আবদ্ধ যুগলেরা মতিকণ্ঠের কাছে উদ্বেগ প্রকাশ করে বলেন, সাহারা খাতুন যখন স্বরাষ্ট্র মন্ত্রী ছিলেন, তখন ছিল ক্রস ফায়ারের উৎপাত। এখন তিনি টেলিযোগাযোগ মন্ত্রী হয়েছেন, এখন হবে ক্রস কানেকশনের উৎপাত। দবীরের ফোন দবীরের প্রেমিকা দবীরার কাছে না গিয়ে কবীরের প্রেমিকা কবীরার কাছে চলে যাবে। তখন দবীর আর কবীরার মধ্যে প্রেম হয়ে যেতে পারে। এভাবে কুটি কুটি দবীরা ও কবীর সংকটে পতিত হবে। দেশ জুড়ে বিচ্ছেদের সুনামি বয়ে যাবে।

সাহারা খাতুনের সাথে যোগাযোগ করা হলে তিনি মতিবেদককে আশ্বস্ত করে বলেন, কুন চিন্তা নাই। আটচল্লিশ ঘন্টার মধ্যে দবীরের কল দবীরার কাছে যাবে। কবীরের কলও আটচল্লিশ ঘন্টার মধ্যে কবীরার কাছে যাবে। যদি না যায়, তাহলে তাদের চারজনের জন্যই হোটেল এমপেরিয়ালের দুয়ার উন্মুক্ত। সেখানে সকল প্রকার নাগরিক সুবিধা সহ খাওয়া ও শোওয়ার উত্তম বন্দোবস্ত রয়েছে।

সাহারা খাতুন বলেন, লোকে বলে প্রেম আর আমি বলি জ্বালা।

One Comment to “সাহারা ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী, আশংকায় যুগলেরা”

  1. Correction: Dobir and Sabet

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: