রাজবধু কেটের উলংগ ছবি নিয়ে উত্তেজিত রানী, হতাশ মতিচুর

নিজস্ব মতিবেদক

যুক্তরাজ্যের রানী দ্বীতিয় এলিজাবেথের নাতি উইলিয়ামের স্ত্রী ও ডুচেস অফ কেমব্রিজ কেট মিডলটনের উলংগ ছবি ছড়িয়ে পড়েছে সারা পৃথিবীতে।

বিবাহের পর যুবরাজ উইলিয়ামের সাথে প্রমোদ ভ্রমনে গিয়ে উশৃংখল আচরনে মত্ত হয়ে উঠেন রাজবধু কেট। উলংগ হয়ে তিনি রৌদ্র স্নান ও জল কেলিতে সময় কাটানর সময় তার ছবি তুলে নেয় জনৈক কেমেরামেন। সেই ছবি ইতালী, ফ্রান্স, আয়ারলেন্ড ও সৌদী আরবের প্রথম সারির সকল পত্রিকায় প্রকাশিত হলে রাজ পরিবার বিব্রত পরিস্থিতির মুখমুখি হয়।

যুবরাজ উইলিয়াম তার স্ত্রীর উলংগ ছবি প্রকাশিত হওয়ায় রাগারাগি করেছেন বলে লন্ডন মতিনিধি সুত্রে জানা গেছে। তিনি কেট মিডলটনকে মেছওয়াক দিয়ে প্রহার করেছেন বলেও রাজ পরিবারের ঘনিষ্ঠ এক সুত্র জানায়। যুবরাজ উইলিয়ামের শাসনের পর কেট মিডলটন এখন ছহী তরিকায় পর্দা করছেন। নাম প্রকাশ না করার শর্তে প্রাসাদের এক কাজের বুয়া লন্ডন মতিনিধিকে জানান, কেট মিডলটন ইসলাম গ্রহন করার কথা ভাবছেন।

উলংগ ছবি প্রকাশের পর লাইনে এসেছেন কেট মিডলটন

এদিকে রাজবধুর উলংগ ছবি প্রকাশিত হওয়ার সংবাদে উত্তেজিত হয়ে পড়েন রানী এলিজাবেথ। তিনি লন্ডনস্থ ইতালীয় ও ফরাসী দুতাবাসে হামলার হুমকি দিয়ে বলেছেন, অলিম্পিকের উদ্ভোদনী অনুষ্ঠানে আমি হেলিকপ্টার থেকে পেরাশুট দিয়ে ফাল মেরে উপস্থিত হয়েছি। আমার সাথে এইসব চুদুরবুদুর ছইলত ন। ডেনিয়েল ক্রেগকে সাথে নিয়ে ইতালীয় ও ফরাসী রাষ্ট্রদুতকে হত্যার হুমকি দিয়ে রানী এলিজাবেথ বলেন, লাইনে আয় বানচুদ।

ইতালীর সাবেক প্রধান মন্ত্রী সিলভিও বারলুসকানি ও ফ্রান্সের সাবেক রাষ্ট্রপতি নিকলাস সারকুজি কেট মিডলটনের উলংগ ছবি অবলোকন করে যুবরাজ উইলিয়ামকে টেলিফোন বার্তায় সান্তনা জানিয়েছেন। বারলুসকানি বলেন, বাবা উইলিয়াম, বউমাকে বেশি করিয়া সাগু দানা ভক্ষন করিতে বলিও। সারকুজি বলেন, বিশ্বে যা কিছু মহান সৃষ্টি চির কল্যানকর, অর্ধেক তার গড়িয়াছে নারী অর্ধেক তার নর। কেট মিডলটনের বাকি অর্ধেক এখন তুমাকেই গড়তে হবে।

কারওয়ানবাজারের সর্দার মতিচুর রহমান কেট মিডলটনের উলংগ ছবি প্রকাশের খবরে হতাশা জানিয়ে বলেন, সারা বিশ্বে অপুষ্টি মহামারীর আকার ধারন করেছে। তিনি কেট মিডলটনের পিতামাতাকে তিরষ্কার করে বলেন, স্বাস্থ্যই সকল সুখের মুল।

3 Comments to “রাজবধু কেটের উলংগ ছবি নিয়ে উত্তেজিত রানী, হতাশ মতিচুর”

  1. হাহাহা…

  2. তিনি কেট মিডলটনকে মেছওয়াক দিয়ে প্রহার করেছেন বলেও রাজ পরিবারের ঘনিষ্ঠ এক সুত্র জানায়। – বউ পেটাবার সহি ইসলামিক তরিকা!!!

  3. মতিবাদকের মতিগতি তো পুরাই ফেসিবাদি!

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: