মনিকা লিউনস্কির বিরুদ্ধে মামলার হুমকি দিলেন তসলিমা

সাহিত্য মতিবেদক

সাবেক মার্কিন রাষ্ট্রপতি বিল ক্লিনটনের অফিস সহকারী ও বিল ক্লিনটনের যৌন খেলাধুলার সংগীনী মনিকা লিউনস্কির বিরুদ্ধে মামলার হুমকি দিয়েছেন নির্বাসিত লেখিকা তসলিমা নাসরীন।

আজ এক সংবাদ সম্মেলনে তসলিমা এ হুমকি দেন।

মনিকা লিউনস্কি বিল ক্লিনটনের সাথে নিজের যৌন খেলাধুলা নিয়ে একটি স্মৃতি মুলক গ্রন্থ রচনায় হাত দিয়েছেন। রাষ্ট্রপতি বিল ক্লিনটন কিভাবে ২২ বছর বয়সী মনিকা লিউনস্কির সাথে মধুর সব যৌন কার্যকলাপে লিপ্ত হতেন, তার রগরগে বর্ননা থাকবে এ বইয়ে।

এ প্রসংগে মনিকা বলেন, হিলারি রডহাম ক্লিনটন একটি অভিশাপ। তার পাল্লায় যে পড়েছে, সেই গদি হারিয়েছে। আপনারা বিল ক্লিনটনকে দেখুন, আপনারা মুহম্মদ ইউনূসকে দেখুন। হিলারির সাথে খাতিরের কারনে তারা দুইজনেই তাদের হক্কের গদি ত্যেগ করতে বাধ্য হয়েছে। রাষ্ট্রপতি ওবামা বুদ্ধিমান, তাই তিনি হিলারিকে পাত্তা দেন না। আশা করি তার গদি বহাল থাকবে।

মনিকা আবেগঘন কণ্ঠে বলেন, আমি ছিলাম মার্কিন রাষ্ট্রপতির মহিলা ফালু। বিল ক্লিনটন হিলারির তুলনায় আমাকেই বেশি ভাল বাসতেন। তিনি বলতেন, হিলারি ক্লিনটন এডমন্ড হিলারির নেয় ঠান্ডা ও শক্ত। সে যদি মনিকা লিউনস্কির নেয় মোটা সোটা ও নরম গরম হত, আমিও গোলাম আজমের নেয় সাত পুত্র ও এক কন্যার জন্ম দিতাম। কিন্তু আমার সন্তান কেবল একটি। সবাই ভাবে আমি পরিবার পরিকল্পনা করেছি, কিন্তু তা মোটেও সত্য নহে। আমি একটি সন্তানের জন্ম দিয়েই হিলারির কাছে মাফ ও দুয়া চেয়েছি। মনিকা লিউনস্কিই আমার ভরসা।

মনিকা ক্লিনটনের আবেগভরা সংলাপ স্মরন করে বলেন, রাষ্ট্রপতি বিল আমায় বলেছিলেন, মনিকার মুখ, সহশ্র বর্ষের সখা সাধনার সুখ।

কবি মনিকা লিউনস্কি

এমনই আরও অনেক স্মৃতি, ছবি, চিঠি, বিভিন্ন প্লাষ্টিকের ‘খেলনা’ খরিদের রসিদ ঠাই পাবে এই বইয়ে। মনিকা লিউনস্কি আশা প্রকাশ করে বলেন, কারওয়ানবাজারের সর্দার মতিচুর আমার বইটির চুম্বক অংশ অনুবাদ করে ছাপানর ওয়াদা করেছেন।

তসলিমা নাসরীন মনিকা ক্লিনটনকে সতর্ক করে দিয়ে সংবাদ সম্মেলনে বলেন, ‘ক’ নামে আমার একটি বই রয়েছে। মনিকা লিউনস্কি যদি ক্লিনটনের কথা লিখতে গিয়ে বইয়ের নাম ‘ক’ রাখেন, আমি ক্ষতি পুরনের মামলা করব।

তসলিমা নাসরীন ক্ষোভ প্রকাশ করে বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হয় সুঠাম সবল পুরুষ রোনাল্ড রিগান, বিল ক্লিনটন, বারাক ওবামা। আর আমাদের দেশে রাষ্ট্রপতি হয় বৃদ্ধ সাহাবুদ্দিন, বৃদ্ধ বদরুদ্দুজ্জা, বৃদ্ধ ইয়াজউদ্দিন, বৃদ্ধ জিল্লুর রহমান। এই কি ইনসাফ?

তসলিমা নাসরীন রুমালে অশ্রু মুছে কান্নাজড়িত কণ্ঠে বলেন, মনিকা লিউনস্কি যৌন বই লিখে ১২০ কুটি ডলার পাবে। মনিকা আমার চোখে জল এনেছে হায় বিনা কারনে।

One Comment to “মনিকা লিউনস্কির বিরুদ্ধে মামলার হুমকি দিলেন তসলিমা”

  1. আমি একটি সন্তানের জন্ম দিয়েই হিলারির কাছে মাফ ও দুয়া চেয়েছি, This is great comment.

    মনিকা লিউনস্কি মোটা সোটা, গরম ও নরম even she needs both hand support from bottom

Leave a Reply

