নিজামীকে ধরে একশত দুররা মারার আহ্বান জানালেন বেরিষ্টার রাজ্জাক

নিজস্ব মতিবেদক

মহানবী হযরত মুহম্মদ (সাঃ) এর উপর নির্মিত চলচ্চিত্র বাতিল ও চলচ্চিত্র নির্মাতার মৃত্যু দন্ডের দাবীতে প্রেস ক্লাবের সামনে সংঘর্ষে লিপ্ত বৃহত্তর জামায়াতে ইসলামীর নেতা কর্মীদের কয়েক জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ।

এ সংবাদ পেয়ে এক তাতক্ষনিক সংবাদ সম্মেলনে আটক আবদুল লতিফ নিজামীকে ধরে একশত দুররা মারার আহ্বান জানিয়েছেন বৃহত্তর জামায়াতে ইসলামীর খানকির পোলায়ে উকিলে আমীর বেরিষ্টার রাজ্জাক।

বেরিষ্টার রাজ্জাক বলেন, আমি সকালে আবদুল লতিফ নিজামীকে কিছু টেকাটুকা দিয়ে বললাম, দুই দিন পর বড় হুজুরদের লাইন ধরিয়া ফাসি দিবে সরকার। যাও নবীর উছিলা দিয়া একটি বিক্ষোভ মিছিল কর। দুই চারটা পুলিশের গাড়ি ভাংগ। দশ বারটা পাবলিকের গাড়িতে আগুন দেও। সে টেকাটুকা জেবে গুজে বলল, সালাম সালাম হাজার সালাম। তারপর সে তার দলবল মাদ্রাসার কেডারদের সংগে নিয়ে চলে গেল।

আবেগঘন কণ্ঠে রাজ্জাক বলেন, কিন্তু একটু আগে বৃহত্তর জামায়াতে ইসলামীর পত্রিকা নয়া দিগন্ত হতে এক সাংবাদিক আমায় মুঠোফোন মেরে বলল, উস্তাদ নিজামী আমার মটর সাইকেল পুড়াইয়া দিছে।

ক্ষুব্ধ কণ্ঠে বেরিষ্টার রাজ্জাক বলেন, আমি তাকে টেকাটুকা দিয়ে বললাম পুলিশ ও পাবলিকের গাড়ি ভাংচুর করিয়া আগুন দিতে। কিন্তু খানকির পুলা আগুন দিল নয়া দিগন্তের মটর সাইকেলে। এদের সংগে লইয়া আমি কিরুপে জেহাদ করব? গোল পুষ্ট যে চিনতে পারে না তাকে দলে নিয়া কিরুপে ফুটবল খেলব? পুলিশ ও পাবলিকের গাড়িতে আগুন দেওয়ার পুর্বে সে সেম সাইড করিয়া ফেলছে।

বেরিষ্টার রাজ্জাক বলেন, নয়া দিগন্তের মটর সাইকেলের টেকাও আমাদের পকেট হইতেই যায়। আবদুল লতিফ নিজামী একটি অভিশাপ। মেট্রপলটন পুলিশের কাছে আমার আরজি, তাকে হাজতে নিয়া পুটুতে একশত দুররা মারুন।

এক পর্যায়ে বেরিষ্টার রাজ্জাক কেদে ফেলেন।

তিনি বলেন, যাদের নামের শেষে নিজামী আছে তারা বেশির ভাগই খানকির পুলা।

ইসলামী ঐক্যজোটের একাংশের আমীর ও আবদুল লতিফ নিজামীর বস উপমহাদেশের ইসলামী আন্দলনের অগ্র সেনানী গৃহবন্দী মুফতি ফজলুল হক আমিনী বেরিষ্টার রাজ্জাকের বক্তব্যের প্রতিবাদ জানিয়ে বলেন, জেহাদ করতে নামলে মাঝে মধ্যে সংগী মুজাহিদের পুটুও দুই চারবার মারা হয়ে যায়। নয়া দিগন্তের মটর সাইকেলে লাগান আগুনকে ফ্রেন্ডলি ফায়ার গন্য করতে হবে।

বেরিষ্টার রাজ্জাকের আচরনে ক্ষুব্ধ হয়ে আমিনী বলেন, আমার মাদ্রাসায় শত সহস্র কচি বালক। আমনে সেম সাইড আমাত্তে বেশি বুজেন?

One Comment to “নিজামীকে ধরে একশত দুররা মারার আহ্বান জানালেন বেরিষ্টার রাজ্জাক”

  1. বেরিষ্টার রাজ্জাকের আচরনে ক্ষুব্ধ হয়ে আমিনী বলেন, আমার মাদ্রাসায় শত সহস্র কচি বালক। আমনে সেম সাইড আমাত্তে বেশি বুজেন?

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: