ইসলাম গ্রহন করলেন লেডি গাগা

নিজস্ব মতিবেদক

অবশেষে খ্যাতনামা আমেরিকান গায়িকা লেডি গাগা ইসলামের সুশীতল ছায়া তলে এলেন। গত কয়েকদিন আগে লন্ডন ফেশন উইকে বোরকা পড়ে এসে তিনি গুঞ্জনের জন্ম দিয়েছিলেন। কয়েক ঘন্টা আগে এক সংবাদ সম্মেলনে তিনি ইসলাম গ্রহনের খবর বেক্ত করেন ও কারণ বেখ্যা করেন।

তিনি বলেন, চল্লিশ দিন আগে আমি একটি খোয়াব দর্শন করি। খোয়াবে আল্লাহপাক আমাকে ভর্ৎসনা করে বলেন, জীবনে গুনাহ অনেক সঞ্চয় করেছ। হে জেনানা, তুমি বিপথগামিনি। তুমি কি জানতে না কোরানের ৬৪ নম্বর সুরা আমি তোমার নাম অনুসারে রেখেছি সুরা আত-গাগাবুন?

আবেগঘন কন্ঠে তিনি বলেন, ক্রন্দনরত অবস্থায় নিদ্রা তেগ করে আমি অনলাইন কোরানের সাইটে প্রবেশ করি এবং দেখি ৬৪ নম্বর সুরার নামে ওরা প্রিন্টিং মিসটেক করে সুরা আত-তাগাবুন লিখেছে। আমি ততক্ষনাত ইসলাম গ্রহনের সিদ্ধান্ত নিই। অদ্য থেকে আমার নাম লেডি গাগা নয়, মোছাম্মত গাগাবুন খাতুন।

মোছাম্মাত গাগাবুন খাতুন

ইসলাম গ্রহনের পর তিনি কি সঙ্গিত চর্চা তেগ করবেন, মতিবেদকের এই প্রশ্নের জবাবে মোছাম্মত গাগাবুন খাতুন বলেন, এখন থেকে আমি হামদ ও নাত পরিবেশনে মননিবেশ করব। আমার প্রথম হামদ হবে আমার প্রথম হিট গান Poker face এর আদলে Burqa face. খুব শিঘ্রই আমি ওমরাহে সৌদি আরব যাব। সেখানে মক্কায় কাবা ও সংলগ্ন এলাকায় এই গানের ভিডিওর জন্য দৃশ্য ধারন করা হবে।

তার ইসলাম গ্রহনের সংবাদে তাকে অভিনন্দন জানান নওমুসলিম হলিউডি তারকা আঞ্জুমান আরা জলি ও বৈজ্ঞানিক আল্লামা আবদুল হকিং। এদিকে মুফতি আমিনীকে খুব প্রফুল্ল দেখা যায়। তিনি গুনগুন করে গাইতে থাকেন – গাগাবুন আমার জিভে জল এনেছে হায় বিনা কারনে।

7 Comments to “ইসলাম গ্রহন করলেন লেডি গাগা”

  1. seems false news…

  2. চরম হইছে লেখা ভাই, চালায়া যান।

  3. Allah , Islam n Quran er sura niye moja korar dorkar chilo na …

  4. pura faltu. @ramgorur lady gaga keda apni ki ta janen ? mone hoy na.

    • @fuck ya: ভাই আপনাগোর মতন আবাল মূমীনগো গুয়ায় খাউজানি আইলে আর মতিকন্ঠ পড়ার কি দরকার? যান গিয়া কোন ইসলামী ব্লগে গিয়া লাদেন।

      @মতিকন্ঠঃ চালায়া যান, এইরাম লেখা আরো চাই।

  5. khankir polar\:::::: fazlami korar r jinish pass na????????

  6. এভ্রি নাস্তিকস ইজ আ ছুপা হিন্দু

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: