পূজা বেদির বাড়িতে ‘গাগা’!

বলিউডের সাবেক অভিনেত্রী পূজা বেদি সম্প্রতি অদ্ভুত এক ছবি পোস্ট করেছেন টুইটারে। ‘গাগা’ লেখা নেকবেন্ডসহ একটি কুকুরকে দেখা গেছে ছবিটিতে। পূজার টুইটে জানা গেছে, তাঁর বাড়ির নতুন সদস্য এই গাগা।

এ প্রসঙ্গে পূজা তাঁর টুইটার বার্তায় লিখেছেন, ‘সম্প্রতি আমাদের পরিবারে যুক্ত হয়েছে শি জু জাতের ছোট্ট একটি কুকুর। আমার ১৪ বছর বয়সি মেয়ে আলিয়া শখ করে কুকুরটির নাম রেখেছে গাগা। পপগায়িকা লেডি গাগার দারুণ ভক্ত আমার মেয়ে। গাগা সম্পর্কে এমন কিছু নেই যা সে জানে না। প্রিয় গায়িকার নামের সঙ্গে মিলিয়েই কুকুরটির নাম রেখেছে সে।’

ইন্দো-এশিয়ান নিউজ জানিয়েছে, কুকুরটি আলিয়াকে উপহার দিয়েছেন পূজা বেদির নতুন প্রেমিক ও ছোটপর্দার অভিনেতা আকাশদীপ সায়গল, যিনি স্কাই নামেও সুপরিচিত। এ প্রসঙ্গে এক টুইটার বার্তায় পূজা লেখেন, ‘চমত্কার দেখতে এ কুকুরটি আমার মেয়েকে উপহার দিয়েছে স্কাই।’

প্রসঙ্গত, গত বছর ‘বিগ বস’ রিয়েলিটি শোতে অংশ নিয়েছিলেন পূজা ও আকাশ। সেখানেই বয়সে পাঁচ বছরের ছোট আকাশের সঙ্গে দারুণ সখ্য গড়ে ওঠে ৪২ বছর বয়সী পূজার।

পূজা বেদির এমন আচরনের প্রতিবাদ জানিয়েছেন সদ্য ইসলাম গ্রহনকারি খেতিমান গায়িকা মোছাম্মাত গাগাবুন খাতুন। তিনি বলেন, পূজা বেদি একটি বেভিচারি নারী। সে একজন মুসলমানের নামে কুকুরের নাম রেখে ইসলাম ধর্মের অবমাননা করেছে। মোছাম্মাত গাগাবুন খাতুন বলেন, আমাদের প্রিয় নবী কুকুর পছন্দ করতেন না তাই ইসলাম ধর্মে কুকুর পালনের উপর কঠোর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন, যে ঘরে কুকুর পালন করা হয় সেখানে রহমতের ফেরেশতা প্রবেশ করে না।

মোছাম্মাত গাগাবুন আরো বলেন, আমি বিড়ালকে ভালবাসি। কারণ, আমাদের নবী এটাকে ভালোবাসতেন। আমাদের নবী (সাঃ) একবার ওজু করার জন্য রাখা পানির পাত্রের দিকে যাচ্ছিলেন। দূর থেকে দেখলেন- একটা বিড়াল সেই পাত্রে মুখ লাগিয়ে পানি পান করছে। নবীজী বিড়ালের পানি পান করা শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করলেন; যেন তাকে দেখে বিড়াল পানি পান না করে পালিয়ে না যায়। তারপর সেই পানি দিয়ে ওজু করা শুরু করলেন। তার সাহাবীরা (সংগী) বললেন: ওই পানিতে তো বিড়াল মুখ দিয়েছে! নবীজী (সাঃ) বললেন: বিড়াল বাড়ীর সম্পদ। সে কোন কিছুকে অপবিত্র ও নষ্ট করে না। তিনি পূজা বেদিকে বিড়াল পালার আহ্বান জানান।

ইসলাম ধর্মে কুকুর পালনের পাশাপাশি ছবি তোলার উপর কঠোর নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও তিনি ছবি তুলছেন কেন তা জানতে চাইলে মোছাম্মাত গাগাবুন উত্তেজিত হয়ে মতিবেদকের কেমেরা কেড়ে নিয়ে বলেন, আমনে ইসলাম আমাত্তে বেশি বুজেন?

2 Comments to “পূজা বেদির বাড়িতে ‘গাগা’!”

  1. জামাতী/ শিবিরের ১৪ গুশটি উদ্ধার করেন বা যুদ্ধপরাধী বিচার নিয়া আন্দোলন জ়োরদার করেন পাশে আছি। কিন্তু দয়া করে ইসলাম নিয়া বাড়াবাড়ি করবেন না। লেডি গাগা নিয়া যে পোস্ট করছেন এইটা ঠিক হয়নাই। জামাতের বিপক্ষে আমরা দেশের সবাই। কিন্তু ইস্লামের বিপক্ষে না। আপনাদের আতলামি মাঝে মাঝে একটু বেশি হয়ে জাচ্ছে। দয়াকরে কন্ট্রল করেন…

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: