হিনা রব্বানি খারের মায়ের সংগে প্রনয় সম্পর্ক স্থাপনের চিন্তা করছেন জারদারি

ইসলামাবাদ মতিবেদক

পুত্র বিলাওয়াল ভুট্টো ও পররাষ্ট্র মন্ত্রী হিনা রব্বানি খারের মধ্যে চলমান উদ্দাম প্রেম লীলা নিয়ে বিব্রত পাকিস্তানের রাষ্ট্রপতি আসিফ জারদারি, যিনি মিস্টার টেন পারসেন্ট নামে সুপরিচিত।

এক সংবাদ সম্মেলনে আসিফ জারদারি বলেন, আমি একটি নিমক হারাম আওলাদ পয়দা করেছি। বিলাওয়াল ভুট্টো একটি অভিশাপ।

আসিফ জারদারি বলেন, আমার ছেলে বিলাওয়াল ভুট্টোকে আমি ছুটকাল থেকেই অপছন্দ করি। আমি তার নাম রাখলাম বিলাওয়াল জারদারি, কিন্তু সে এমনই একটি খানকির পুলা যে সে নিজেকে বিলাওয়াল ভুট্টো বলে পরিচয় দেয়।

আবেগঘন কণ্ঠে জারদারি বলেন, আমি তাকে এ নিয়ে শাসন করতে গেলে সে ডিএনএ পরীক্ষার হুমকি দেয়।


ভালবাসা পুড়ায় যে মন, পুড়ে না তো অংগ

জারদারি আরও বলেন, বিলাওয়াল ভুট্টো তার মা বেনজীর ভুট্টোর নেয় লম্পট। সে রাষ্ট্রপতির প্রাসাদে মাগনা থাকে, খায়, পায়খানা করে। ইদানীং সে মাগনা চুদাচুদিও করে। সেদিন আমি তাকে আমার পররাষ্ট্র মন্ত্রী হিনা রব্বানি খারের সংগে অন্তরংগ অবস্থায় রংগ করার সময় হাতে নাতে ধরেছি।

জারদারি ক্ষোভ প্রকাশ করে বলেন, আমি তাকে বললাম, একলাই খাইবা, আমারে দিবা না? সে তখন আমার সাথে কাজিয়া ফেসাদ শুরু করল।

কান্নাবিজড়িত কণ্ঠে জারদারি বললেন, সবাই আমাকে মিস্টার টেন পারসেন্ট ডাকে। আমি বিলাওয়াল ভুট্টোর কাছে রাষ্ট্রপতির প্রাসাদের অভ্যন্তরে চুদাচুদির খরচ বাবদ হিনা রব্বানি খারের টেন পারসেন্ট দাবী করলে সে আমাকে পিপিপির প্রেসিডেন্ট পদ থেকে পদত্যেগের ভয় দেখায়।

উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে জারদারি বলেন, বিলাওয়াল ভুট্টোর কারনে আজ ইসলামাবাদ ও কারওয়ানবাজারে কারও চোখে ঘুম নাই। সে হিনা রব্বানি খারকে আমার নাকের সামনে ছারখার করছে অথচ আমি কিছুই করতে পারছি না। আমার মান ইজ্জত সব মিট্টি মে লুটা দিয়া বেহেনচুদ।

হিনা রব্বানি খারের মা টিনা রব্বানি খারের সাথে প্রনয় সম্পর্ক স্থাপনের চিন্তা করছেন জানিয়ে জারদারি বলেন, আমিও এখন মাঠে নামব। কারওয়ানবাজারের সর্দার মতিচুর ও উপসর্দার আমিষুলের সংগে আমার আলাপ হয়েছে, তারা আমাকে কারওয়ানবাজারের বাড়তি কাটতির টেন পারসেন্ট দিতে কবুল বলেছে।

বৃদ্ধ বয়সে এসে পুত্রের প্রেমিকার মায়ের সংগে প্রনয় করা সঠিক হবে কি না এমন প্রশ্নের জবাবে জারদারি আবেগঘন কণ্ঠে বলেন, বিল্লাল চুদলে ভালবাসা, আমি চুদলে পাপ?

7 Comments to “হিনা রব্বানি খারের মায়ের সংগে প্রনয় সম্পর্ক স্থাপনের চিন্তা করছেন জারদারি”

  1. মতিউর রহমান একটা মিডিয়া মাফিয়া- এটি আশা করি সবার কাছে দিনের আলোর মতন পরিষ্কার। এমন কোন হেন কুকর্ম নেই যে সে না করেছে। অভ্যন্তরীন এবং অন্তর্জাতিক অনেক পালের গোদার সাথে উঠা-বসা আছে। তাদের দেওয়া নাজরানার বিনিময়ে সে রঙ চরিয়ে বিভ্রান্তিকর খবর প্রকাশ করে। দেশের স্বার্থকে সে বিলিয়ে দিয়ে প্রস্তুত, একটি উদাহরণ হলো- যখন সারা দেশ বাংলাদেশের ক্রিকেট দলের পাকিস্তানে যাওয়া নিয়ে সোচ্চার, তখন এই মতিচোরা বাংলাদেশের ক্রিকেট দলের পাকিস্তানে যাওয়ার পক্ষে কলাম লিখে। মতিচোরা যে হীন কাজগুলো করেছে, এজন্য উচিত প্রতিদিন মানুষের হাতে অপমানিত হওয়া। মতিকন্ঠকে অসংখ্য ধন্যবাদ এই দায়িত্বটি পালন করার জন্য।

  2. হা হা হা…জটিল 🙂

  3. very nice reportings; i am a new reader. it would better if some of the indecent ‘term’ to be excluded.

  4. 1.”আমার ছেলে বিলাওয়াল ভুট্টোকে আমি ছুটকাল থেকেই অপছন্দ করি। আমি তার নাম রাখলাম বিলাওয়াল জারদারি, কিন্তু সে এমনই একটি খানকির পুলা যে সে নিজেকে বিলাওয়াল ভুট্টো বলে পরিচয় দেয়। আমি তাকে এ নিয়ে শাসন করতে গেলে সে ডিএনএ পরীক্ষার হুমকি দেয়।”

    2.”বিলাওয়াল ভুট্টো তার মা বেনজীর ভুট্টোর নেয় লম্পট। সে রাষ্ট্রপতির প্রাসাদে মাগনা থাকে, খায়, পায়খানা করে। ইদানীং সে মাগনা চুদাচুদিও করে।”

    3.”সে হিনা রব্বানি খারকে আমার নাকের সামনে ছারখার করছে অথচ আমি কিছুই করতে পারছি না। আমি তাকে বললাম, একলাই খাইবা, আমারে দিবা না?”

    4.”পুত্রের প্রেমিকার মায়ের সংগে প্রনয় করা সঠিক হবে কি না এমন প্রশ্নের জবাবে জারদারি আবেগঘন কণ্ঠে বলেন, বিল্লাল চুদলে ভালবাসা, আমি চুদলে পাপ?”

    কিচ্চু বলার নেই দাদা…… যা লেখেচো

  5. odvut likhsen bhaia……………..

  6. যা করার বিল্লাল একলাই করবো, তুমি বুইড়া তফাত যাও। তবে বিল্লালের চয়েজ আছে, পুরাই মাখ্খন।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: