আপনারা আমায় শান্তিতে পেন্ট পরতে দিন: সুরঞ্জিত

নিজস্ব মতিবেদক

দপ্তর বিহীন মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্ত আজ মিডিয়ার উদ্দেশে বলেছেন, আপনারা আমায় শান্তিতে পেন্ট পরতে দিন।

নিজ নির্বাচনী এলাকা সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নের হোসেনপুর বাজারে এক সভায় মিডিয়ার উদ্দেশে এ আহ্বান জানান তিনি।

সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, মিডিয়া আমায় শান্তিতে পেন্ট পরতে দিচ্ছে না। আমি পেন্ট পরলেই তারা অসত্য ষড়যন্ত্র মুলক মিথ্যা সংবাদ পরিবেশন করে আমার পেন্ট খুলে হাটু বরাবর টেনে নামিয়ে দেয়। সেই পেন্ট আমি আবার কোমর বরাবর তুলতে তুলতে চার পাচ মাস সময় লেগে যায়। যখন আমি পেন্ট পুনরায় কোমরে টেনে বেল্টের সঠিক ফুটায় হুক ঢুকানর চেষ্টা করি, তখন তারা আরেকটি মিথ্যা ষড়যন্ত্র মুলক বানোয়াট সংবাদ প্রচার করে আবার সে পেন্ট হাটুতে নামায়।

আবেগঘন কণ্ঠে সুরঞ্জিত বলেন, আমায় নেংটা করে মিডিয়ার কি লাভ?

সুরঞ্জিত ক্ষোভ প্রকাশ করে বলেন, বেক্সিমকোর সালমান রহমান হাজার হাজার কুটি টেকা মারল, সৈয়দ আবুল হোসেন হাজার হাজার কুটি টেকা মারল, হলমার্কের তানভীর আর মোদাচ্ছের হাজার হাজার কুটি টেকা মারল, আর মাত্র সত্তর লক্ষ টেকা মারায় মিডিয়া আমার পেন্ট ধরে টানে। তিনি বলেন, মিডিয়া একটি অভিশাপ। সালমান রহমান, সৈয়দ আবুল, তানভীর, মোদাচ্ছের সবাই পেন্ট পরে ঘুরে বেড়ায়। কিন্তু মিডিয়ার নজর শুধু আমার পেন্টের দিকে।

নিজ নির্বাচনী এলাকার জনগনের উদ্দেশে তিনি বলেন, মন্ত্রী থাকাকালে যে টেকা আমি মেরেছি, তা নিজে খেয়ে ও অপরকে খাইয়ে হজমও করে ফেলেছি। সে টেকা আজ বুড়িগংগা নদীতে দুর্গন্ধ হয়ে মিশে আছে। মিডিয়া ভেবেছে তারা আমার পেন্ট খুললে লুক্কায়িত ধন সম্পদ দেখতে পাবে। আপনারা বলেন, রাজনীতিবীদদের পেন্ট খুললে কি ধন দেখা যায়?

এ সময় উপস্থিত জনতা ‘না, না’ বলে শোরগোল করে উঠে।

সুরঞ্জিত সেনগুপ্ত কান্নাবিজড়িত কণ্ঠে বলেন, ইসলামের নবী উট আর ঘোড়ায় চলাফিরা করতেন। আমিও এখন থেকে এপিএসকে উট কিনে দিব। উটের কুন ড্রাইভার লাগে না। ড্রাইভার লইছেন ত মরছেন।

সতীর্থ রাজনীতিবীদদের আহ্বান জানিয়ে তিনি বলেন, নিজের গাড়ি নিজে চালা, ড্রাইভারগুলিরে খালে ফালা। ড্রাইভার মানেই অভিশাপ।

সুরঞ্জিত সেনগুপ্তের এপিএসের গাড়ি চালক আজম খানের সাথে যোগাযোগ করা হলে তিনি মতিবেদককে বলেন, সুরঞ্জিত সেনগুপ্ত, মথুরাপুরীর প্রাচীরের তলে হয়ে যাবে তুমি লুপ্ত।

One Comment to “আপনারা আমায় শান্তিতে পেন্ট পরতে দিন: সুরঞ্জিত”

  1. শালার চোরার ঘরের চোরা, বীচি খুইল্যা নারিকেল ঝুলাইয়া দেওয়া হোক।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: