ইউটিউব দে হারামজাদা: আমিষুল

নিজস্ব মতিবেদক

নিষিদ্ধ ঘোষিত ভিডিও ওয়েব সাইট ইউটিউব চালুর দাবীতে আন্দোলন গড়ে তোলার হুমকি দিয়েছেন কারওয়ানবাজারের উপসর্দার আমিষুল হক।

আজ এক সংবাদ সম্মেলনে এই হুমকি দেন তিনি।

আমিষুল হক বক্তব্যের শুরুতেই মেডিকেল সার্টিফিকেট প্রদর্শন করে বলেন, ছিলাম বৌদ্ধ, হইলাম মুসলমান। বাংলাদেশে বৌদ্ধ জীবন সীমা হীন দুঃখ কষ্টের। থাইলেন্ডে বৌদ্ধ জীবন অনেক আরামের। বেংককে গেলেই আরামে আমার চোখ বন্ধ হয়ে আসে। আহা, কি দেশ। বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা আমীর বেগম খালেদা জিয়ার অপর সন্তান ছোট গনতন্ত্র আরাফাত কোকো কেন বেংককে থাকেন, আমি বুঝি।

আবেগঘন কণ্ঠে আমিষুল বলেন, বাংলাদেশে বৌদ্ধ হয়ে মাইরের উপর থাকার ইচ্ছা আমার নাই। তাই আমি পুনরায় মুসলমানি পুর্বক মুসলমান হয়েছি। লামা জীবনকে আলবিদা। আস্তাগফিরুল্লাহ রাব্বি মিন কুল্লে জাম্বিউউউউউউ।

আবার মুসলমান হলেন আমিষুল হক

সরকারের প্রতি ক্ষোভ প্রকাশ করে আমিষুল হক বলেন, নবী করিম (সাঃ)কে বেংগ করে নির্মিত চলচ্চিত্রটির কারনে সরকার ইউটিউব বন্ধ করে দিয়েছে। বিটিআরসির চেয়ারমেন সুনীল কান্তি বোস এই ষড়যন্ত্রের হোতা। ইউটিউব ধর্মপ্রান মুসলমানের সবচেয়ে পেয়ারা ওয়েবসাইট। কিভাবে নামাজ পড়তে হবে, কিভাবে রোজা রাখতে হবে, ইফতার কিভাবে রন্ধন করতে হবে, কুরবানি কিভাবে দিতে হবে, ক্কাবা শরীফের ভিতর কি আছে, হুজুর আল্লামা সাঈদী কিরুপে হিন্দুদের গালি দেন, এই সবই জানা যায় ইউটিউব দেখে। ইউটিউব বন্ধ করে দেওয়ার কারনে দেশে প্রচুর মুমিন মুসলমান ধর্মীয় সমস্যার সমাধান না পেয়ে সমস্যায় আছেন।

অতীত স্মৃতি চারন করে আমিষুল বলেন, ইউটিউব দেখে আমি শিখেছি, কিভাবে ঢিলা কুলুখ নিতে হয়। ইউটিউব দেখে আমি শিখেছি, স্ত্রীলোকের হায়েজ নেফাছের সময় কি করা উচিত আর কি করা উচিত নয়। ইউটিউব এ যুগের মকছুদুল মুমেনিন। আর এই ইউটিউব বন্ধ করে রেখেছি সুনীল কান্তি বোস। সে একটি অভিশাপ।

আমিষুল গুগলের উপর ক্ষোভ প্রকাশ করে বলেন, আমি গুগলের কাছে চিঠি লিখে সমাধান চেয়েছি। তারা প্রত্যুত্তরে আমাকে কাগজের মকছুদুল মুমেনিন বেবহারের পরামর্শ দিয়েছে। কাগজের মকছুদুল মুমেনিনে কি পুনম পান্ডে আর সানি লিওনিকে দেখা যায়?

কান্নাবিজড়িত কণ্ঠে আমিষুল বলেন, করেছি আবার মুসলমানি, ফিরিয়ে দে পুনম-সানি।

সংবাদ সম্মেলন শেষে ইউটিউবে নিজের সর্বাপেক্ষা প্রিয় ভিডিওর ডাউনলোড করা সংস্করন প্রদর্শন করে আমিষুল বলেন, এই দেখুন সানি লিওন কিরুপে কলা বেবহার করে কনডম পরিধানের উপর প্রশিক্ষন দিচ্ছে। অথচ সুনীল কান্তি বোস আমাদের এই প্রশিক্ষন থেকে বঞ্চিত করে রেখেছে।

2 Comments to “ইউটিউব দে হারামজাদা: আমিষুল”

  1. apchus youtube video ta dekhte parlam na 😦

  2. সর্বাপেক্ষা প্রিয় ভিডিও ডাউনলোড করা সংস্করণ দেখা যাচ্ছে না

    “করেছি আবার মুসলমানি, ফিরিয়ে দে আমার পুনম – সানি” — জব্বর কঠিন

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: