বোমারু নাফিস আটক হওয়ার পরপরই নিখোঁজ ফখরুল

নিজস্ব মতিবেদক

ইসলামের পথের মর্দে মুজাহিদ বীর তরুন কাজী মোহাম্মদ রেজওয়ানুল আহসান নাফিস (২১) ভেজাল বোমার বিস্ফোরন চেষ্টা মামলায় আটক হওয়ার পরপরই নিখোঁজ হয়েছেন নিউ ইয়র্কে অবস্থানরত বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুলের অন্তর্ধান নিউ ইয়র্কের বাংলাদেশী বংশোদ্ভুতদের মধ্যে অস্বস্তির উদ্রেক করেছে বলে জানা গেছে।

মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থানরত স্বরাষ্ট্র মন্ত্রী মখা আলমগীরের সাথে যোগাযোগ করা হলে তিনি হাসতে হাসতে বলেন, বোমারু নাফিস ধরা পড়ার পর পরই ফখা আলমগীর গায়েব। এ থেকে কি বুঝা যায়?

মখা আলমগীর বলেন, ফখা আলমগীর নিউ ইয়র্কে আসার পরপরই এক বাংগালী যুবক বোমা ফুটাতে গিয়ে ধরা পড়ল। কাজেই ফখা আলমগীর সম্পর্কে মার্কিন যুক্তরাষ্ট্র সরকারকে আরও খোঁজ নিতে হবে। ওসামা বিন লাদেনের মৃত্যুর পর যে শুন্যতা সৃস্টি হয়েছে, তা পুরনের খায়েশ ফখা আলমগীরের রয়েছে কি না তা তদন্ত করতে হবে।

ব্রাসেলসমেন মির্জা ফখরুল

এ প্রসংগে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার ভ্রাম্যমান নায়েবে আমীর মওদুদ আহমদের সাথে যোগাযোগ করা হলে তিনি ক্ষোভে ফেটে পড়েন। মওদুদ বলেন, দেশে যাবতীয় জনসভা মিছিলের হাংগামা করতে হয় আমাকে, আর ফখা আলমগীর দেশ বিদেশে ঘুরে বেড়ায়। এই সেদিনও ঢাকা শহরে লং মার্চ করতে গিয়ে আমি কর্মীদের পাড়া খেয়েছি। তারা খালি পিছন থেকে ধাক্কাধাক্কি করে। ঠেলা ধাক্কা খাই আমি, আর নিউ ইয়র্কে ফুর্তি করে ফখা।

এফবিআইকে মির্জা ফখরুল সম্পর্কে বিশদ খোজ খবর নেওয়ার আহ্বান জানিয়ে মওদুদ বলেন, বিদেশে ফখরুল কোন সমাজ বিরোধী কাজে লিপ্ত হলে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখা তার দায়িত্ব নিবে না।

নিউ ইয়র্ক বিএনপির বিভিন্ন গ্রুপের নেতারা মতিবেদকের সংগে আলাপকালে জানান, মির্জা ফখরুল ব্রাসেলস থেকে কয়েক দিন আগে নিউ ইয়র্কে আসেন। তিনি একজন ব্রাসেলসমেন।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: