ভেম হয়ে গেছে: শফিকুর

নিজস্ব মতিবেদক

হরতালে রাজধানীতে যুক্ত রাস্ট্রের দুতাবাসের গাড়িতে হামলার ঘটনায় মাফ চেয়ে বিবৃতি দিয়েছে বৃহত্তর জামায়াতে ইসলামী।

বৃহত্তর জামায়াতে ইসলামীর ভাঁড়প্রাপ্ত খানকির পোলায়ে নায়েবে আমীর মো. শফিকুর রহমান বলেন, ভেম হয়ে গেছে।

হরতালের মধ্যে মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে খিলক্ষেত ফ্লাই ওভারের নিচে যুক্ত রাস্ট্র দুতাবাসের একটি গাড়িতে ইটা মারে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের খানকির পোলারা। এতে গাড়িটি ক্ষতি গ্রস্থ হয় ও চালক আহত হয়। দ্রুত বেগে গাড়িটি এলাকা তেগ করায় বড় ক্ষতির হাত থেকে গাড়িটি বেচে যায়।

শফিকুর বলেন, প্রাথমিক তদন্তের পর জানা গেছে, এই কাজ বৃহত্তর জামায়াতে ইসলামীর খানকির পোলারাই করেছে। আমরা প্রথমে চেস্টা করেছিলাম এই কাজের দায় ছাত্র লীগ ও যুব লীগের উপর চাপাইতে। কিন্তু ধারন কৃত ছবি ও ভিডিওতে দেখা গেছে এই কাজ আমাদের। তাই আমরা কানে ধরে মাফ চাই। ভেম হয়ে গেছে। আমরা এমন কাজ আর কখনও করব না।

আবেগঘন কণ্ঠে শফিকুর বলেন, জেহাদে নামলে মাঝে মধ্যে সংগী মুজাহিদের পুটু তো বটেই, বাপ চাচাদের পুটুও দুই চারবার ভুল ক্রমে মারা হয়ে যায়।

একে ফ্রেন্ডলী ফায়ার হিসাবে নেওয়ার অনুরোধ করে শফিকুর বলেন, আমরা দুঃখিত ও লজ্জিত। আমরা এর দায়ভার নিয়ে ক্ষতি পুরন দিব। আমরা যুক্ত রাস্ট্র দুতাবাসকে নতুন গাড়ি দুইটা কিনে দিব। আহত গাড়ি চালককে আমরা ইবনে সিনায় চিকিতসা দিব। আমি নিজে গিয়ে সকালে বিকালে তার নুনু চোষে দিয়ে আসব।

বিবৃতির এক পর্যায়ে কাদতে কাদতে শফিকুর বলেন, খানকির পুলারা ওয়ালিদে জামায়াত যুক্ত রাস্ট্রের দুতাবাসের গাড়ি ভাংগিস। কে বাপ কে শত্রু আলাদা করতে পারিস না আবার জেহাদ চুদাস।

এই ঘটনার জন্য দায়ী জামায়াত শিবিরের কর্মীদের বহিষ্কার করে যুব লীগে যোগদান করার জন্য পাঠান হবে বলে আশ্বাস দিয়ে মার্কিন পর রাস্ট্রমন্ত্রী হিলারি রডহাম ক্লিনটনকে উদ্দেশ করে শফিকুর বলেন, ওগো নিরুপমা করিও ক্ষমা।

13 Comments to “ভেম হয়ে গেছে: শফিকুর”

  1. হাসাইতে হাসাইতে মাইরা দিলো…….

  2. ওরে আওমি-লাদাজীবি-ক্রিমি কোন মহিলার প্রাপ্ত বয়ষ্ক পুলা যদি বর্তমানে বাংলাদেশের একমাত্র গণতান্ত্রীক দল জামাতি ইসলামকে সমর্থন করে তাহলে ওই মহিলাটা ‘খানকি’ -> বেস্যা বা ভোদা-ব্যবসায়ি হয়ে যায় (!) এটা কি তোদের দিনে তিন বেলা নরম-পাতলা লাদা দাত্রী আল্লাহাসিনার কাছ থেকে নাজিল হওয়া নতুন সুরা নাকি? ঠিকাছে পেট ফুলায়ে আল্লাহাসিনার হাগু খা আর ওর নাজিল করা সুরাগুলা পাঠ পূবর্ক নিয়মিত ওইডার নাম যপা চালায়ে যা… ভবিষ্যতে খুশি হয়ে ওইডা ওর বেটা-বেটি-নাতী-নাতনি ইত্যাদিগণের গু-মূত-ঋতুশ্রাব খেতে দিয়ে তোদের আর তোদের বংশধরদের ইহকাল-পরকাল ধণ্য করে দিবে…

    • ক্রিমিনাসক, তর মা কবে থেকে ভোদা ব্যাবসা শুরু করছে রে জামাতি খানকির পুলা?

    • ক্রিমি নাশক জামাতি শিবির হোগার পুলা দের মা থাকতে পারে না !! তারা পাকি দের সাথে পুটকি মারা মারির ফলে গো আজমের হোগা দিয়া পয়দা হইচছে, হোগার পোলা জামাতি রা, নাইলে ইসলামের নামে নিজের মাকে চুদে কেমনে, ক্রিমি নাশক তোর মাকে ৫০ টেকা দিয়া ভেসলিন ক্রিম লাগায়া চুদছি বেটা পাকিস্তানি বান্দির পুত !

  3. একে ফ্রেন্ডলী ফায়ার হিসাবে নেওয়ার অনুরোধ করে শফিকুর বলেন, আমরা দুঃখিত ও লজ্জিত। আমরা এর দায়ভার নিয়ে ক্ষতি পুরন দিব। আমরা যুক্ত রাস্ট্র দুতাবাসকে নতুন গাড়ি দুইটা কিনে দিব। আহত গাড়ি চালককে আমরা ইবনে সিনায় চিকিতসা দিব। আমি নিজে গিয়ে সকালে বিকালে তার নুনু চোষে দিয়ে আসব………………….:))))))))))))))))))))

  4. ভাই, আপনারা পুরুষদের ক্ষেত্রে খা. পো. লেখেন, সেটা ঠিক আছে। কিন্তু আমি এ জন্য খুবই দুঃখিত যে, আপনারা খালেদা জিয়া বা জামায়াতে ইসলামীর মহিলা অনুসারীদের ক্ষেত্রে সংক্ষেপে খামা (বা খানকি মাগী) লেখেন না। যথাযথ বিশেষণ প্রয়োগের জন্য অনুরোধ করছি।

  5. জামাত ও জানোয়ার এদের গর্ভ আছে ঔরস নাই, কারন পাকি কুত্তারা অগো জারজ সন্তানগো এখন আর স্বীকার করেনা কিনা………।

  6. ক্রিমিনাসকের মায়রে ৫০ টেকা দিয়া চুদছি ……..

  7. হাসতে হাসতে যদি মইরা যাই তবে কেস ঠুকে দিবো

  8. ক্রিমি নাশক জামাতি শিবির হোগার পুলা দের মা থাকতে পারে না !! তারা পাকি দের সাথে পুটকি মারা মারির ফলে গো আজমের হোগা দিয়া পয়দা হইচছে, হোগার পোলা জামাতি রা, নাইলে দইসলামের নামে নিজের মাকে চুদে কেমনে, ক্রিমি নাশক তোর মাকে ৫০ টেকা দিয়া ভেসলিন ক্রিম লাগায়া চুদছি বেটা পাকিস্তানি বান্দির পুত !

  9. @ক্রিমিনাসক
    আপনার মাথা ঠিক আছে ত?? আপনি কার সাথে কিসের তুলনা করছেন?? ভেবে দেখেছেন???? এই আপানের ধর্ম???

  10. Hashte haste sesh..

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: