আসিফ নজরুলকে এরশাদের সাবাশি, খালেদার নিন্দা

নিজস্ব মতিবেদক

প্রধান মন্ত্রী ভাষা কন্যা গনতন্ত্রের মানস কন্যা জননেত্রী ড. শেখ হাসিনা ওয়াজেদ ও বিরোধী দলীয় নেত্রী দেশনেত্রী ও বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা আমীর বেগম খালেদা জিয়া জেএসসির চেয়ে সাবেক স্বৈরাচার রাস্ট্রপতি ও পল্লীবন্ধু আলহাজ্জ হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামল ভাল ছিল বলায় বৃহত্তর জামায়াতে ইসলামীর ঢাবি শাখার খানকির পোলায়ে আমীর ড. আসিফ নজরুলের ভুয়সী প্রশংসা করেছেন পল্লীবন্ধু এরশাদ।

প্রেস ক্লাবে এক গোল টেবিলে এরশাদের শাসনামলকে ভাল বলায় নিজ বাস গৃহে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পল্লীবন্ধু বলেন, আসিফ নজরুল ছেলেটা ভাল।

এরশাদ বলেন, আমার শাসনামলে দেশে ফুল ফুটত। পাখি গাইত। ভ্রমর ফুলে ফুলে মধু খাইত। আর আজ দেশে শুধু জ্বালাও পোড়াও। আসিফ নজরুল ঠিকই বলেছে। এই গনতন্ত্রই দেশটারে খাইল।

আবেগঘন কণ্ঠে এরশাদ বলেন, দুই নেত্রীর হাতে পড়ে দেশটা শেষ। আমার আমলে গোলাম ফারুক অভির দাপটে কুন সন্ত্রাস হানাহানি টেন্ডারবাজি হয়নি। আর সেই অভিরই বন্ধু আসিফ নজরুল। খুব ভাল ছেলে। ওর খালাকেও আমি চিনতাম। ওর খালাও ভাল খালা।

মতিকণ্ঠে চলমান জনমতি জরিপে সকলকে “৩ ইঞ্চি”তে ভোট দেওয়ার আহবান জানিয়ে পল্লীবন্ধু বলেন, সকলে তাকে ১ ইঞ্চিতে ভোট দিয়ে অপমান করার চেষ্টা করছে। আমার শাসনামল হলে ১ ইঞ্চিতে ভোট দিলে ঠিক হত। কিন্তু এখন বিজয় টেবলেটের যুগ।

এদিকে ঢাকা শহরে জনসভায় বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা আমীর বেগম খালেদা জিয়া আসিফ নজরুলের বক্তব্যের তীব্র প্রতিবাদ করে বলেন, এরশাদের আমলে দেশে ছিল অত্যাচার আর অবিচার। যদিও আমি গুলশানে বাড়ি পেয়েছিলাম, কেন্টনমেন্টে বাড়ি পেয়েছিলাম, কিন্তু সে আমার হক্কের মাল। আমার ছেলেরা কুন ইন্ডাস্ট্রি করতে পারে নাই। তখন ডান্ডি ডাইং ছিল না, চেনেল ওয়ান ছিল না, গিয়াস আল মামুন ছিল না। তখন আইয়ামে জাহেলিয়াত চলছিল। আমার আমলে এ দেশে চন্দ্র সুর্য উঠে। আর হারামজাদা আসিফ নজরুল বলে কি না এরশাদের আমল আমার আমলেত্তে ভাল ছিল?

আবেগঘন কণ্ঠে খালেদা জিয়া বলেন, সাপের ঝালকাঠি ২ ইঞ্চি হতে পারে, কিন্তু আসিফ নজরুলের ঝালকাঠি? কভি নাহি।

জাতীয়তাবাদী ইসলামী রাজনীতীতে বিশ্বাসী সকল মানুষকে মতিকণ্ঠে চলমান জরিপে “১ ইঞ্চি”তে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে খালেদা জিয়া বলেন, আপনারে বড় বলে বড় সেই নয়।

5 Comments to “আসিফ নজরুলকে এরশাদের সাবাশি, খালেদার নিন্দা”

  1. fun er name ar koto awami chamchami korben?

  2. বাই, লেখা আর কেমুন জানি আগের লাখান হইতেছে না, আপনারা মনেহয় লীগের পুটকিতে মুখ লাগায়ে ঝোল খাওয়া শুরু করিছেন ইদানিং, লাইনে আসেন বাই, লাইনে আসেন।

  3. Haha true @ramgorur

  4. এরশাদের আফছোস একটাই, সেইসময় ব্র্যান্ড লুইচ্যা ছিলো হে একা, এখন রাস্তাঘাটে। সবাই সস্তা চাইনিজ মালের দিকে ছুটছে।

  5. //ওর খালাও ভাল খালা।//

Leave a Reply

