সাঈদীকে গেলমান সরবরাহের অভিযোগ অস্বীকার করলেন রাজ্জাক

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামীর খানকির পোলায়ে আমীরের আইনী পরামর্শক উকিলে আমীর বেরিষ্টার আবদুর রাজ্জাক বৃহত্তর জামায়াতে ইসলামীর খানকির পোলায়ে নায়েব, বিশিষ্ঠ ইসলামী চিন্তাবীদ, আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের নির্মম বলি, ইসলামের বাগানে ফুটন্ত গোলাপ আল্লামা দেলাওয়ার হোসেন সাঈদীকে গেলমান সরবরাহের অভিযোগ অস্বীকার করেছেন।

গতকাল সন্ধায় এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ অস্বীকার করেন।

রাজ্জাক বলেন, আমি আল্লামা সাঈদীর সংগে জীবনে একবারই ফুনে আলাপ করেছিলাম। তিনি আমায় জিজ্ঞাসা করেছিলেন, আপনার ঘরে টেবিল আছে? আমি সরল মনে উত্তর দিয়াছিলাম, হাঁ হুজুর আমার ঘরে টেবিল আছে কিন্তু কেন? তিনি তখন আমায় বলেছিলেন, সুবহানাল্লাহ ঐ টেবিলের উপর পাও দুইটা ঝুলায়ে শুয়ে পড়তে পারবেন? আমি সরল মনে উত্তর দিয়াছিলাম, হাঁ হুজুর শুয়ে পড়তে পারব কিন্তু কেন? তিনি তখন আমায় বলেছিলেন, দাড়ান এক ডজন পান লইয়া আসি। খায়কে পান বেনারসওয়ালা খুল যায় বন্ধ আক্কেল কা তালা।

আবেগঘন কণ্ঠে রাজ্জাক বলেন, অতঃপর আল্লামা সাঈদী ফুনের অপর প্রান্তে এক ডজন পান ভক্ষন করার পর আমার আক্কেল কা তালা খুলে যায়। আমি বুঝতে পারি তিনি আমায় কি ইংগিত করছেন। তিনি মেশিন ইস্টাট দেওয়ার সংগে সংগে আমি সেই যে ফুন রাখি, আর তার সংগে কখনও ফুনে আলাপ করি নাই। বিভিন্ন সভায় তার সংগে আমার দেখা হয়েছে, সালাম বিনিময় হয়েছে, কিন্তু আমি কথা বলি নাই।

আবদুর রাজ্জাক বলেন, আমি শিশির নামে কুন গেলমানকে কখনও আল্লামা সাঈদীর কাছে পাঠাই নাই। যদি মিথ্যা বলি ত গু খাই। অডিও সব সফটয়ারে বানান।

আল্লামা সাঈদীর সংগে এ বেপারে যোগাযোগ করা হলে তিনি বলেন, আল্লামা সাঈদীর কুন কিছুই সফট নয়। আমি সর্বদা সাড়ে সাত ইঞ্চি হার্ডয়ার নিয়া চলা ফিরা করি। আমার বেগম যাহা বলেছেন তাহা সত্য নহে।

One Comment to “সাঈদীকে গেলমান সরবরাহের অভিযোগ অস্বীকার করলেন রাজ্জাক”

  1. এই রাজাকারদের সম্পর্কে FB, প্রচারমাধ্যমে আরো লিখতে হবে| অনেক ধন্যবাদ|

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: