বোরকা খুলে ২০ নেত্রিকে

জেলখানা মতিবেদক
বৃহত্তর জামায়াতে ইসলামীর ভাঁড়প্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান বলেছেন, ছাত্রি সংস্থার ২০ জন নেত্রির বোরকা খুলে তাদের ইজ্জতের ফালুদা বানান হয়েছে। ইসলামে বোরকা ছারা জেনানা আর নেংটা কাফের মেয়ের মধ্যে তফাৎ নাই। তাই জবরদস্তি করে এই নেত্রিদের বোরকা খুলে ইসলামমতে নেংটা অবস্থায় আদালতে হাজির করে তাদের প্রতি জুলুম করা হয়েছে।গতকাল মঙ্গলবার এক বিবৃতিতে তিনি বলেন, গত সোমবার তাদের বোরকা খুলে আদালতে হাজির হতে জালিম সরকার বাধ্য করেছে।বৃহত্তর জামায়াতে ইসলামীর খানকির পোলায়ে নায়েব, বিশিষ্ঠ ইসলামী চিন্তাবীদ, আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের নিষ্ঠুর বলি, ইসলামের বাগানে ফুটন্ত গোলাপ আল্লামা দেলাওয়ার হোসেন সাঈদী এই খবর পাওয়ার পর সারাদিন শিশুর নেয় ক্রন্দণ করেন।

আবেগঘন কন্ঠে তিনি বলেন, ছাত্রী সংস্থার সকল নেত্রিই বোরকা বেবহার করে অভ্যস্ত। আমি তাদের সকলকেই অন্তরঙ্গভাবে চিনি। তারা আমার নাতনির মতো বিধায় আমার সামনে তাদের কেউই বোরকা পড়তো না।

‘তারা আমার নাতনির মতো’ – সাঈদী (একজনের ফেসবুক ওয়াল থেকে নির্লজ্জভাবে মেরে দেওয়া ছবি)

পান চাবাতে চাবাতে তিনি হারান দিনের স্রিতি রোমন্থণ করে উত্তেজনাঘন কন্ঠে বলেন, এদের আমি খুব পছন্দ করতাম। আল্লাহর রহমতে এরাই পালা করে আমার মেশিন সচল রাখত।

এক সময় পানের পিক ফেলে তিনি ছাত্রি সংস্থার নেত্রিদের উদ্যেশ্যে বলেন, তোমরা বোরকা পরেই এই জালেম সরকারের বিরূদ্ধে যুদ্ধ করবে। আমি তোমাদের সামনে-পিছে এবং উপরে-নীচে আছি। মনে রেখো, যুদ্ধে তোমরা চালাবে মেশিনগান এবং আমি চালাবো মেশিন-পান।

10 Comments to “বোরকা খুলে ২০ নেত্রিকে”

  1. আল্লাহ তোমার নিকট এর বিচার চাই , যারা সম্মানী লকের সম্মান নষ্ট করেছে ,

    • খাঙ্কির পোলা……সাঈদী সন্মানী লোক? সেলিম ভাইয়ের গায়ে লাগছে কারন ছবিতে সাঈদীর লগে সেলিম ভাইজানের ঘনিষ্ট টাইমটা মতিকন্ঠ ফাঁস কইরা দিলো।

  2. this ppl are sick…if this kind of indecent happend with ur wife or daughter or sister ..u would realized …idiots

  3. জামাত-শিবির যে হক তাদের নেতারা ভুল হতে পারে কিন্তু আমি মনে করে এই সব নারীরা আল্লাহর পথ মনে করে ও বিশ্বাস করে এখানে গিয়েছে, এতে উনাদের দুষ নাই, দুষ যদি থাকে তবে তাদের নেতাদের, যারা বিতর্কিত। কিন্তু এই সব মহিলা, যারা আব্রু করে চলে তাদের আব্রুহীন করা কোন মুসলিম সমর্থন দিতে পারে না। আমার মা-বোন আব্রু করে আর আল্লাহ না করুন কোন কারনে যদি তাদের আব্রুহীন করা হয় আমি অবশ্যয় মেনে নিব না। এডমিন আপনি কি এটা জানেন না ইসলামি বিধান অনুসারে মহিলাদের আব্রু রক্ষা করা ফরজ। আর একটা কথা সত্য, আজ আমরা এমন একটা পরিস্থিতিতে আছি সেখানে কি বা কে সত্য আর কি বা কে মিথ্যা তা বুঝতে পারছিনা। তবে আমি বিশ্বাস করি সত্য অবশ্যয় আল্লাহ প্রকাশ করবেন। আমরা তার অপেক্ষায় থাকি। এডমিন কে আবারো অনুরুধ করছি এমন কোন পোষ্ট দিবেন না যা আমাদের ধর্ম সর্বময় ইসলাম কে কলংকিত করে। আজ যে পোষ্ট টি দিয়েছেন তা যদি একজন অন্য ধর্মের মানুষ দেখে তবে কিন্তূ আপনিও একদিন তার হাসির পাত্র হবেন যখন তারা আপনার সামনে বলবে “ওই তদের ধর্মে তো জংগীবাদের ধর্ম, তদের মা ত তোদের জংগী হিসেবে জন্ম দিয়েছে”। তাই গুটি কয়েক মানুষের জন্য পবিত্র ধর্ম ইসলাম কে কলংকিত করবেনা। যে সব মা-বনেরা আজ বন্ধি আছে তাদের জন্য দুয়া করুন তারা যেন মুক্তি পায় আর তারা যে বিশ্বাসে ওই পথে গিয়েছে সে পথের যেন সত্য দেখা পায়। আর তারা যদি তা পায় আমি মনে করি আপনার-আমার থেকে তারাই বেশি ইমানদার হবে। তাই আমরা সত্য অনুসন্ধান করতে থাকি আর আল্লাহর দ্বারা সত্য উন্মেচনের দোয়া করতে থাকি। কাউকে হেয় করা ইসলাম শিক্ষা দেয়না, সবায় কে সম্মান করুন এমনকি সে যদি অন্য ধর্মের অনুসারিও হয়। আল্লাহ আমাদের সত্য পথ দেখান। আমীন।

  4. @ Reza শাক দিয়ে মাছ ঢাকা যায় না ,আর কত পর্দা ,একটু আলোকিত হলে ভালো হয়
    পর্দা করলে ভালো ? গরমে একটা বোরখা পরে এক ঘন্টা থাক দেখি জনাব ?

  5. ছবি টা জইটিল অইসে!!!!

  6. ইসলামী সংস্থার ঐ মাগী গুলারে চরম বাঁশডলা দেওয়া হইতাছে, হে হে হে …

  7. Osthir mama osthir…motikontho manei osthir…
    Motkonther machine cholbe !! 😀 D

  8. This post sick, bro(i mean in a bad way!)! u shudnt post such type of article! its ok to make fun..but theres a limit! and limit always aint bad! tsk tsk

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: