আবার গুলির হুমকি দিলেন গিয়াস

নিজস্ব মতিবেদক

বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে মন্ত্রীর বেক্তিগত কর্মকর্তা ইউসুফ আলী এবং ডাটা এন্ট্রি অপারেটর মাইনুদ্দিন ভূইয়াকে গুলির হুমকি দেন ময়মনসিংহ-১০ আসনের সংসদ সদস্য গুল্লি গিয়াস ওরফে গিয়াসউদ্দিন আহমদ।

ইউসুফ আলী মতিকণ্ঠের কাছে সমস্ত ঘটনার অকপট বর্ননা দেন। তিনি বলেন, গুল্লি গিয়াস একটি অভিশাপ। আমার সুদীর্ঘ কর্ম জীবনে নানাবিধ ছুটলুক দেখেছি, কিন্তু গুল্লি গিয়াসের নেয় ছুটলুক দেখি নাই।

ইউসুফ আলী বলেন, গুল্লি গিয়াস কনজুস মক্ষিচুস। সচিবালয়ের বাইরে, নীলক্ষেতে শত শত সস্তার ফটকপির দোকান। কিন্তু গুল্লি গিয়াস ফটকপি করাতে আসে সচিবালয়ে। ফটকপি করতে দিয়ে মন্ত্রীর ঘরে বসে মাগনা চা, কেক, শিক কাবাব প্রভৃতি ভক্ষন করে।

মাইনুদ্দিন ভুইয়া কাদতে কাদতে বলেন, ফটকপি মেশিনে কালি ছিল না। তাই ফটকপি হয় নাই। অথচ গুল্লি গিয়াস এসে আমায় বলল, গুল্লি কইরা ফুডা কইরা ফালাইবাম।

গিয়াস

মন্ত্রী আফসারুল আমীন মতিবেদককে মুঠোফোনে বলেন, গুল্লি গিয়াসের আতংকে সচিবালয়ে কেউ ঠিকমত কাজ করতে পারে না। সে এখানে এসে খাওয়া দাওয়া করে, ফটকপি করায়, গা হাত পা টিপায়, মাথা বানায়। কিছুদিন পুর্বে সে স্বরাস্ট্র মন্ত্রীর দপ্তরে এসে চুল কাটিয়ে নিয়ে গেছে।

ক্ষোভ প্রকাশ করে মন্ত্রী বলেন, সে আমার অফিসে এসে আমার ইষ্টাফকে আমার সামনে গালি দিয়ে আমায় বলে, আমার ফটকপি সময় মত করে না দিলে পেপার ইস্প্রে মারিয়া আপনার মন্ত্রীগিরি ছুডাইয়া দিবাম।

আবেগঘন কণ্ঠে মন্ত্রী বলেন, গুল্লি গিয়াস যখন ছুট ছিল, তখন যদি আমি গন শিক্ষা মন্ত্রী থাকতাম, তাকে এমন গন শিক্ষা দিতাম যে সে জন্মের মত বেয়াদবী পরিত্যেগ করত। বেলাডি বাশটাড।

এ বেপারে গিয়াসউদ্দিন আহমদের সংগে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি হাসতে হাসতে বলেন, সচিবালয় বড় ভাল জায়গা। সকল প্রকার নাগরিক সুবিধা পাওয়া যায়। কিন্তু কতিপয় বেয়াদব সময় মত সার্ভিস দিতে চায় না। তাই তাদের গুল্লির ভয় দেখাতে হয়। জিয়াউর রহমানকে গুল্লি করেছি, আমার ফাসির রায় হয়েছে, কিন্তু দড়িতে টান দেওয়ার সাহস হয় নাই কারও। আমায় চেতাইলে মরবাইন। লাইনে আহইন।

গুল্লি গিয়াস বলেন, দি গুড দি বেড দি আগলি চলচিত্রটি থেকে আমি প্রাথমিক ও গন শিক্ষা পেয়েছি। গুল্লির উপর ঔশধ নাই। আমি তাই যেখানেই যাই, দি গুড দি বেড দি আগলি মোতাবেক পথ চলি।

3 Comments to “আবার গুলির হুমকি দিলেন গিয়াস”

  1. The photograph you published is not of the M.P. Gias, its of Mr. Gias Uddin Al-Mamun. You may get the photograph of MP Gias with gun, in Google.

  2. আমনে মাকাইয়া ফালাইছইন !! টিক করইন যে।

  3. হাসতে হাসতে মইর‍্যা যাইতেছি 😀 😀 😀 😀 😀

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: