পাপন তুমি সরে দাড়াও এবার আমি গুলাপ নেব: মতিচুর

যুদ্ধ মতিবেদক

বিসিবির সভাপতি ও রাষ্ট্রপতি জিল্লুর রহমানের পুত্র সংসদ সদস্য ক্রিকেটবন্ধু নাজমুল হাসান পাপনের বিরুদ্ধে জেহাদের আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছেন কারওয়ানবাজারের সর্দার মতিচুর রহমান।

পাপকে নয়, পাপনকে ঘৃনা করি: মতিচুর

গতকাল এক আলোচনা অনুষ্ঠানে তিনি এ ঘোষনা দেন।

মতিচুর রহমান বলেন, এতদিন মোস্তফা কামালের সুযোগ্য নেতৃত্বে বিসিবি এগিয়ে যাচ্ছিল উন্নতির শিখরে। সাকলাইন মুশতাক আজ বাংলাদেশের কুচ। সাকলাইনকে সাক করার জন্য আমরা লাইন দেই। শহীদ আফ্রিদী ঢাকা ওয়ারিয়রসের হয়ে গত বিপিএল এ খেলা করেছে। তাকে সাক করতে গিয়ে আমরা শহীদ হই। এর চেয়ে বেশী কি উন্নতি একটি দেশ আশা করতে পারে?

ক্রিকেটবন্ধু পাপনের প্রতি ক্ষোভ প্রকাশ করে মতিচুর রহমান বলেন, অথচ পাপন বলছে, বাংলাদেশ পাকিস্তানে ক্রিকেট খেলতে যাবে না। মোস্তফা কামাল ওয়াদা করেছিল বাংলাদেশ পাকিস্তানে খেলতে যাবে। পাকিস্তানের সন্ত্রাস হানাহানির বদনাম ঘুচাবে বাংলাদেশ। তারা আমাদের নিম্নমানের হোটেলে রাখে, বিমানে সুলভ শ্রেনীতে ভ্রমন করায়, নিম্ন মানের বিরিয়ানী পরিবেশন করে, কিন্তু তারা আমাদের ভাই। ভাই হয়ে ভাইকে দেওয়া ওয়াদা আমরা রাখলাম না। আমানতের খিয়ানত করলাম। এ কলংক কুনদিন মুছবে না। আল্লাহ তুমি আমাদের সব গুনাহ মাফ করে দিও।

আবেগঘন কণ্ঠে মতিচুর বলেন, পাপন জানে না, জো ওয়াদা কিয়া ও নিভানা পড়েগা। সে একটি বাকশালী গুন্ডা। তাকে বিসিবি থেকে সরে যেতে হবে। পাপন তুমি সরে দাড়াও এবার আমি গুলাপ নেব। নয়ত আমি নিজে সদ্য কারামুক্ত সন্ত্রাসী বিকাশকে সুপারি দিয়ে পাপনকে খুন করাব। বিকাশ না পারলে নিজের সুপারি নিজেই খাব।

বুকে থাবা মেরে মতিচুর রহমান বলেন, আজ থেকে আমার নাম আর মতিচুর রহমান আজমী নয়। আজ থেকে আমি মতিচুর রহমান আফ্রিদী।

বক্তব্য শেষে আকিকার জন্য একটি ছাগল ক্রয় করতে মতিচুর রহমান অনুষ্ঠানে উপস্থিত উপমহাদেশের বিশিষ্ঠ ইতিহাসবীদ, কলামিষ্ট ও গান্ধীবাদী আন্দোলনের প্রবাদ পুরুষ সৈয়দ আবুল মকসুদকে পাচ হাজার টাকা প্রদান করেন।

মকসুদ বলেন, আপনি কুন চিন্তা করবেন না। একদম কচি মাল এনে দিব।

3 Comments to “পাপন তুমি সরে দাড়াও এবার আমি গুলাপ নেব: মতিচুর”

  1. যাক অনেকদিন পর খানকিরপোলা মতিচুর আযমরে পচানো হইলো। আশা করি শীঘ্রই এরে লালদালানে নিয়া পশ্চাৎদেশ দিয়া গরম ডিম ঢুকানো হইবো।

  2. যাক অনেকদিন পর খানকিরপোলা মতিচুর আযমরে পচানো হইলো। এর ভাবখানা এমন যে, পদ্মা ব্রীজ বানানো যদি শুরুও হয় তাহলে এরা ভেঙ্গে দেওয়ার জন্য ‘প্রথম আলো’ ন্যাংটা হয়া আন্দোলন শুরু করবো। কোন দেশের সাংবাদিক যে কতখানি কুত্তারবাচ্চা হইতে পারে এর প্রমান ‘মতিচুর আযম’।
    আশা করি শীঘ্রই এরে লাল দালানে নিয়া পশ্চাৎদেশ দিয়া গরম ডিম ঢুকানো হইবো।

  3. আকিকার ছাগল জবাই দিব না উহার সাথে সঙ্গম করবে মতিচুর?

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: