মতিকণ্ঠ এক্সক্লুসিভ: বাচ্চু রাজাকারের সাক্ষাতকার

করাচী মতিনিধি

আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালে ফাঁসির রায় হওয়ার পর প্রতিক্রিয়া জানতে মতিকণ্ঠ মুখমুখি হয়েছে জামায়াতে ইসলামীর খানকির পোলায়ে নায়েব বাচ্চু রাজাকার ওরফে মাওলানা আবুল কালাম আযাদের।

করাচীতে নিজের বিলাস বহুল বাসভবনে বসে মতিকণ্ঠের করাচী মতিনিধির সংগে এক অন্তরংগ সাক্ষাতকারে মেতে ওঠেন পলাতক বাচ্চু রাজাকার।

বাচ্চু রাজাকার বলেন, রায় শব্দটি হিন্দু। কাজেই বুঝা যায়, কারা আমায় ফাঁসি দিতে চায়। এ সবই ভারতীয় ক্রিকেট বোর্ডের ষড়যন্ত্র। ভারতের তাবেদার শেখ হাসিনার ট্রাইবুনাল আমায় খতম করতে চায়। তাই আমি পিতৃভুমি পাকিস্তানে হিজরত করেছি।

পিএসএলে অংশ নিবেন বাচ্চু রাজাকার

পাকিস্তানে নিজের ভবিষ্যত জীবনের পরিকল্পনার কথা বলতে গিয়ে বাচ্চু রাজাকার বলেন, হামিদ মীরের সংগে আমার কথা হয়েছে। কারওয়ানবাজারের সর্দার মতিচুর রহমান আফ্রিদী তার সংগে আমার আলাপ করিয়ে দিয়েছেন। আমি শিঘ্রই জিও টিভিতে ইসলাম বিষয়ে দর্শকের জিজ্ঞাসার জবাব শুরু করব।

পাকিস্তানের ঘরোয়া ক্রিকেট লীগ পিএসএল এ ফ্রেনচাইজি হওয়ার আকাংখা বেক্ত করে বাচ্চু রাজাকার বলেন, ‘বাচ্চু বদরস’ নামে আমি একটি দল মাঠে নামাতে চাই। এই দলে ১৯৭১ সালে যুদ্ধে অংশ নেওয়া সেনা ও অফিসারদের সন্তানদের নেওয়া হবে। জাকা আশরাফ আমায় সহযোগীতা করছেন।

আবেগঘন কণ্ঠে বাচ্চু রাজাকার বলেন, আমার কুন ভয় নাই। কারওয়ানবাজার আমার পাশে আছে। আমি পাকিস্তান ক্রিকেট বোর্ডের পাশে আছি। ভবিষ্যতে যতি বৃহত্তর জামায়াতে ইসলামী ক্ষমতায় যায়, আমি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চেয়ারমেনের দায়িত্ব পালন করব।

হাসতে হাসতে বাচ্চু রাজাকার বলেন, আপনারা ফাঁসি দিতে চাইলে কারওয়ানবাজারের সর্দার বাচ্চুকে ফাঁসি দিন। সে একাই একশ বাচ্চু রাজাকার।

4 Comments to “মতিকণ্ঠ এক্সক্লুসিভ: বাচ্চু রাজাকারের সাক্ষাতকার”

  1. জামায়াতে ইসলামীর খানকির পোলায়ে নায়েব বাচ্চু রাজাকার ওরফে মাওলানা আবুল কালাম আযাদ

  2. kuttar bacha re deshe aina pitaii mara uchit…

  3. ওরে আমি হাসতে হাসতে শেষ…।

  4. এতদিন এই সাইটের সংবাদ পাইনি । অনেক ভাল লাগছে । বেশ মজা পাচ্ছি । কুরাজনীতিবিদদের বাঁশ দেয়ার কায়দাটা ভালই রপ্ত করেছেন দেখি ।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: