আউটসোর্সিং থেকে টেকা রুজগার করেছি: তারেক

লনডন মতিনিধি

প্রধান মন্ত্রী জননেত্রী ভাষা কন্যা গনতন্ত্রের মানস কন্যা ড. শেখ হাসিনাকে উকিল নটিশ পাঠিয়ে ১৫ দিন সময় দিয়ে শহীদ জিয়াউর রহমানের সন্তান বড় গনতন্ত্র তরুন নেতৃত্ব তারেক জিয়া বলেছেন, তার সকল উপার্জন আউটসোর্সিং থেকে হয়।

তারেক জিয়া লনডনে মতিকণ্ঠের লনডন মতিনিধির সংগে অন্তরংগ আলাপে এ তথ্য তুলে ধরেন।

তারেক জিয়া বলেন, আমি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সন্তান। তিনি এমনই সত বেক্তি ছিলেন যে মুক্তিযুদ্ধ চলা কালেও পাকিস্তান সেনা বাহিনীর কর্নেল বেগ চিঠি পাঠিয়ে তাকে শুভেচ্ছা জানাতেন। আমি সেই জিয়ার সন্তান। আমি কেন চুরি ডাকাতি চান্দাবাজি করব?

আবেগঘন কণ্ঠে তারেক জিয়া বলেন, বড় হয়ে দেখি, কর্নেল বেগও বড় হয়ে জেনারেল বেগ হয়েছেন। তিনি বলেছিলেন, ডন্ট ওয়রি বি হেপি। যখনই অভাব অনটনে পড়েছি, আইএসআই এসে দুই চার কুটি টেকা দিয়ে গেছে। কিন্তু মানুষের পকেট থেকে একটি পাউন্ডও কখনও চুরি করি নাই। আর সেই আমার নামে শেখের বেটী কলংক ছড়ায়।

তারেক জিয়া দাবী করেন, মালয়শিয়া, সিংগাপুর, বেংকক, ভিয়েতনাম ও সৌদী আরবে পাচার করা হাজার হাজার কুটি টেকা তিনি আউটসোর্সিং হতে আয় করেছেন।

বড় গনতন্ত্র তারেক বলেন, আমি হাওয়া ভবনে বসে বসে মাছি মারি নাই। ওডেস্ক নামক একটি সাইটে রেজিষ্ট্রার করে আউটসোর্সিং এ কাজ শুরু করি। আইএসআই, সিমেন্স, হারবিন প্রভৃতি বড় বড় কম্পানী আমায় কাজ দিত। ক্রমশ আমি সেইসব কাজে পাকা হয়ে উঠি। আমার ঘন্টার দাম কয়েক শত কুটি টেকায় গিয়ে পৌছায়। এভাবেই আমি হাজার হাজার কুটি টেকা আয় করি। লাইক এ বস।

অশ্রুসজল কণ্ঠে তারেক জিয়া বলেন, বিজ্ঞান ও পাকিস্তান, উভয়ই আমায় দিয়েছে বেগ, আর কেড়ে নিয়েছে আবেগ।

মির্জা আসলাম বেগকে ধন্যবাদ জানিয়ে তারেক জিয়া বলেন, জেনারেল জিয়ার কাছ থেকে আমি পেয়েছি একটি ভাংগা সুটকেস ও একটি জেনারেল বেগ। বেগের কারনেই আমি বেগভর্তি টেকা রুজগার করতে পেরেছি। ক্ষমতায় গেলে আমি তাকে একুশে পদক দিব।

3 Comments to “আউটসোর্সিং থেকে টেকা রুজগার করেছি: তারেক”

  1. toder make-o general beg chithi likhto. date format holo british. that means the letter was genuine. 29/5/1971. toder banano chithithe american format diechis may 29 1971. ei format tor bapeo janto na 90 shaler age. ekhon-o jane kina shondeho ache. that means toder chithi bhua.

    • Please don’t forget that Pakistan and America were in this together. No wonder Beg would prefer to use the American format over the British if it were a matter of choice, since he must have been in constant written communication with the Americans, got used to seeing their formats, used it himself for the Americans’ convenience, and would use it just to prove his American leaning through subtle actions. But in reality, this format was already well known and well used, if the month was to be spelled in letters.

  2. wasim bhai ki Pakistani nagorik? naki General beger begged child?

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: