স্বাভাবিক অবস্থায় ফিরে আসতে চাই: ঘেঁটুপুত্র কাদেরা

যেভাবে চলছে সেভাবে চলতে থাকলে দেশ বসবাসের অনুপযোগি হয়ে যাবে। আমরা স্বাভাবিক অবস্থায় ফিরে আসতে চাই। ও ভাবী একটা কিছু করেন। সহে না যাতনা, দিবস গনিয়া গনিয়া বিরলে। নিশি দিন বসে আছি শুধু পথ পানে চেয়ে।

আজ খালেদা জিয়াকে দেওয়া এক অন্তরংগ সাক্ষাতকারে আবেগঘন কণ্ঠে এ কথা বলেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি একাত্তরের বীর মুক্তিযোদ্ধা বর্তমানে বৃহত্তর জামায়াতে ইসলামের ঘেঁটুপুত্র বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী। এ সময় তার স্ত্রী নাসরিন কাদের পাশের ঘরে বসে পান খাচ্ছিলেন।

বৃহত্তর জামায়াতে ইসলামের ঘেঁটুপুত্র কাদেরা

আগামি ৯ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় তার দলের কাউন্সিলে খালেদা জিয়াকে দাওয়াত দিবেন কি না জানতে চাইলে ঘেটুপুত্র কাদেরা বলেন, খালেদা জিয়া কৃষক, শ্রমিক, জনতার কোনটাই না। তিনি বৃহত্তর জামায়াতে ইসলামের বিএনপি শাখার আমির। কৃষক শ্রমিক জনতা লীগের কাউন্সিলে তার কাম কি? তার পক্ষ থেকে একজন চামচা কৃষক, শ্রমিক, অথবা জনতা হিসাবে গেলেই আমরা খুশি।

তিনি বলেন, খালেদা জিয়ার সঙ্গে দেখা করে আমি সন্তুষ্ট। আগে যখন মুক্তিযোদ্ধা ছিলাম তখন তিনি আমাকে সম্মান দিতেন না। বৃহত্তর জামায়াতে ইসলামের ঘেঁটুপুত্র হওয়ার পর থেকে তিনি আমাকে সম্মান দিতে শুরু করেছেন।

অপর এক প্রশ্নের জবাবে উষ্মা প্রকাশ করে কাদের সিদ্দিকী বলেন, প্রধানমন্ত্রী ভাষাকন্যা গণতন্ত্রের মানসকন্যা ড. শেখ হাসিনাকেও কাউন্সিলের দাওয়াত দিতে চেয়েছিলাম। কিন্তু তিনি আমাকে বললেন, ওরে কাদের, তুই এখন তাদের। তোর দাওয়াতে গেলে জনতার ভোট পাব না, তাই যাব না।

তিনি বলেন, শেখ হাসিনা গামছা গ্রহন করেন নি। কিন্তু খালেদা জিয়া গামছা গ্রহন করেছেন। আবেগঘন কণ্ঠে কাদের বলেন, গামছায় খালেদা জিয়াকে খুব সুন্দর মানায়। প্রধানমন্ত্রী ভাষাকন্যা গণতন্ত্রের মানসকন্যা ড. শেখ হাসিনা সম্পর্কে তিনি বলেন, শেখ হাসিনা অদ্ভুদ।

 

6 Comments to “স্বাভাবিক অবস্থায় ফিরে আসতে চাই: ঘেঁটুপুত্র কাদেরা”

  1. ha ha ha

  2. আপনাদের পেজ এর প্রতি টা পোস্ট আমার ভালো লাগে, আর এই পোস্ট টা দেখে কি আর বোলব।

  3. ওরে কাদের, তুই এখন তাদের।

  4. Hahaha apnara asholeo chorom likhen.

  5. খালেদা জিয়ার সঙ্গে দেখা করে আমি সন্তুষ্ট। আগে যখন মুক্তিযোদ্ধা ছিলাম তখন তিনি আমাকে সম্মান দিতেন না। বৃহত্তর জামায়াতে ইসলামের ঘেঁটুপুত্র হওয়ার পর থেকে তিনি আমাকে সম্মান দিতে শুরু করেছেন।….absolutely

  6. আপনি (লেখক) একজন বিকৃত মস্তিস্কের মানুষ।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: