শাহবাগে ফেসিবাদের পদধ্বনি ও নাটককে স্বাগত জানালেন ফখরুল

নিজস্ব মতিবেদক

আট দিন গবেষনার পর অবশেষে আজ সকালে শাহবাগে অনুষ্ঠিত ফেসিবাগের পদধ্বনি ও নাটককে স্বাগত জানিয়েছেন বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার সদ্য কারামুক্ত ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক সংবাদ সম্মেলনে এ ঘোষনা দেন ফখা আলমগীর।

শাহবাগে রেপ হয়, একদিন যাব: ফখা

ফখা আলমগীর বলেন, শাহবাগে যা ঘটছে তা সবই সাজান নাটক। প্রতি দিন সেখানে নাটক হয়। বিভিন্ন নাট্য দল সেখানে নাট্য পরিবেশন করে। নাটকের পাশাপাশি সেখানে ফেসিবাদের পদধ্বনি হয়। আমাদের মহিলা আমীর তার গুলশানের বাসভবনে বসেই শাহবাগে ফেসিবাদের পদধ্বনি শুনতে পান। তবে আমরা একে স্বাগত জানাই।

আবেগঘন কণ্ঠে ফখা আলমগীর বলেন, ফেসিবাদ ও নাটক আমাদের পৃয় বিষয়। বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখা ক্ষমতায় গেলে আন্তর্জাতিক মানের ফেসিবাদ ও নাটকের আয়োজন করবে।

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যোগ্য উত্তরসুরী পলাতক বড় গনতন্ত্র তারেক জিয়ার উদাহরন দেখিয়ে ফখা আলমগীর বলেন, তারেক জিয়া ছয় বছর ধরে লনডনে অসুস্থতার নাটকে অভিনয় করছেন। দেশে সবাই জানে স্বৈরাচার সেনা বাহিনী তাকে পুটু মেরে অচল করে দিয়েছে। কিন্তু তা ফেসিবাদ ও নাটকেরই অংশ। যেহেতু তিনি লনডনে আছেন তাই উহা আন্তর্জাতিক মানের।

রুহুল কবির রিজভীর প্রতি ক্ষোভ প্রকাশ করে ফখরুল বলেন, সে দুই মাস ধরে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার কার্যালয়ে বসবাস করছে। সে অফিসেই আহার করে, পাইখানা করে, রাতে ঘুমায়। অফিসটিকে সে দুর্গন্ধ করে ফেলেছে। আমি কারাগারে গাদাগাদি করে অনেক দাগী বদমাইশদের সংগে কম্বল ভাগাভাগি করেছি, সেখানেও এত দুর্গন্ধ ছিল না। রিজভীর নাটক আন্তর্জাতিক মানের হয়নি, নিতান্তই উপজেলা পর্যায়ের নাটক হয়েছে।

শাহবাগে গিয়ে লক্ষ লক্ষ ফেসিবাদী ছাত্রলীগ ও গাঞ্জা সেবনকারীর সংগে একাত্মতা প্রকাশ করার ইচ্ছা পোষন করে ফখরুল বলেন, শুনেছি ওখানে রেপ হয়। একদিন যাব।

4 Comments to “শাহবাগে ফেসিবাদের পদধ্বনি ও নাটককে স্বাগত জানালেন ফখরুল”

  1. extra-ordinary, still can’t stop laughing, LOL :D:D:D

  2. আসো আসো শাহবাগে আসো, তোমার পুটুটাও মেরে দেই!

  3. থাপ্রাইয়া কানপট্টি গরম কইরা ফালামু, চোদানির ফুয়া ফখা কয় কিয়া? আয় একদিন শাহবাগে, তর লেইগা কুত্তা রেডি রাখসি, তরে কুত্তা দিয়া চোদামু …

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: