আরও আগে রাজীব হায়দারকে হত্যা না করায় ক্ষুব্ধ খোকা

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামীর খানকির পোলা কেডারদের হাতে নিহত রাজীব হায়দারকে আরও আগে হত্যা না করায় ক্ষুব্ধ হয়েছেন বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার নায়েবে আমীর ও ঢাকা মহানগরীর সাবেক মেয়র আল্লামা সাদেক হোসেন খোকা।

আজ এক সমাবেশে বক্তৃতাকালে আল্লামা খোকা এ ক্ষোভ প্রকাশ করেন।

আল্লামা খোকা বলেন, রাজীব হায়দারকে বৃহত্তর জামায়াতে ইসলামীর খানকির পুলা কেডাররা জবেহ করেছে। ভাল করেছে। কিন্তু এই কাজ তারা কেন আরও আগে করল না? আমরা যখন হুমায়ুন আজাদকে কুপাইলাম, তখনই কেন রাজীব হায়দারকে সংগে কুপান হল না? এত বিলম্ব হল কেন?

ক্ষুব্ধ কণ্ঠে খোকা বলেন, রাজীব হায়দার বিবাহ করেছে, চাকরি করেছে। স্মৃতি সৌধের নকশা করেছে। এত কিছু করার সুযোগ সে পেল কিভাবে? কেন আরও আগেই তাকে কুপান হল না?

রাজীব এত বাঁচল কেন কর্তৃপক্ষ জবাব চাই: খোকা

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার সকল নেতা কর্মীকে জামাত শিবিরের নির্দেশে চলার আহ্বান জানিয়ে খোকা বলেন, টেকাটুকা এখন জামাতের হাতে। আমি কয়েক কুটি পেয়েছি। আপনারা ঘরে বসে থাকলে লুসকান হবে। নিকটস্থ জামাত নেতার সংগে যোগাযোগ করে পাওনা টেকা বুঝে নিন।

আবেগঘন কণ্ঠে আল্লামা খোকা বলেন, কিভাবে রাজীব হায়দার এতদিন বেচে থাকল, চিন্তা করে আমি বিস্মিত। কেন আরও আগেই তাকে কুপান হল না, তা নিয়ে পরহেজগার বিচারক মিজানুর রহমানের নেতৃত্বে একটি এক সদস্য বিশিষ্ঠ বিচার বিভাগীয় তদন্ত কমিশন গঠন করতে হবে।

এ বেপারে বিচারক মিজানুর রহমানের সংগে যোগাযোগ করা হলে তিনি বলেন, রাজীব হায়দার একটি মুরতাদ। আমি এ বেপারে লিখালিখি করেছি। কিন্তু ফেসিবাদী সুপ্রীম জুডিশিয়াল কাউন্সিল আমায় তলব করেছে।

Tags:

3 Comments to “আরও আগে রাজীব হায়দারকে হত্যা না করায় ক্ষুব্ধ খোকা”

  1. nice! khoka’r shob chul nicher dike neme jawar shomoy mojogtao kinchit neme gesilo monehoy.

  2. “আরও আগে রাজীব হায়দারকে হত্যা না করায় ক্ষুব্ধ খোকা”

  3. বিশিষ্ট ধান্দাবাজ লোক যে ইসলামপুরের জনসভায় বলে আমি “বিক্রাম্পুইরা পোলা” আর কলতাবাজারের জনসভায় বলে আমি “ঢাকাইয়া পোলা”
    বদমাস পুরা খাটাশ

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: