গনহত্যা আন্তর্জাতিক মানের হয়নি: খালেদা

নিজস্ব মতিবেদক

সিংগাপুর ও লন্ডনে গোপন শলা পরামর্শ শেষ করে দেশে ফিরে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা আমীর বেগম খালেদা জিয়া বলেছেন, বাকশালী সরকার দেশে গনহত্যা চালাচ্ছে। কিন্তু এ গনহত্যা আন্তর্জাতিক মানের হয়নি।

শুক্রবার এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

বেগম খালেদা জিয়া বলেন, কুপুত্র যদিও হয়, কুমাতা কদাপি নয়। আমার কনিষ্ঠ পুত্র আরাফাত কোকো বেংককে একাকী ফেরারী জীবন যাপন করে। তার টেকাটুকা সিংগাপুরের বেংকে গচ্ছিত ছিল। কিন্তু বাকশালী সরকার সিংগাপুর সরকারের সংগে অবৈধ ষড়যন্ত্র চুক্তি করে সেই টেকা বাংলাদেশে ফিরত নিয়ে গেছে। আমার কোকো পাচটি বচ্ছর কত পরিশ্রম করে, মাথার ঘাম পুটুতে ফেলে টেকা কামাই করেছিল, সেই টেকা বাকশালী সরকারের সিংগাপুর শাখা ঢাকায় পাঠিয়ে দিল। ছুট গনতন্ত্রের কাছে ভাত খাওয়ার টেকা ছিল না। তাই তাকে টেকা দিতে সিংগাপুর গিয়েছিলাম।

সিংগাপুর সম্পর্কে অসন্তোষ প্রকাশ করে খালেদা বলেন, সিংগাপুরে ইসলাম বিপন্ন। নরনারী সেখানে অবাধ মিলামিশা করে। এমন একটি দেশের বেংকে টেকাটুকা গচ্ছিত রেখে আমি অসন্তুষ্ট। তাদের বেশরিয়তী আচরন থেকেই বুঝা যায়, কেন তারা বাকশালী সরকারের এত বড় বন্ধু। আমার সব টেকা আমি সিংগাপুরের বেংক থেকে সরিয়ে ইসলামী প্রজাতন্ত্র মউরিতানিয়ার বেংকে জমা রাখব।

সিংগাপুরে আইএসআই এর সাধারন সম্পাদক জেনারেল রুস্তম খান লাহোরীর সংগে সাক্ষাতে সন্তোষ প্রকাশ করে খালেদা জিয়া বলেন, একানব্বই সালেও আইএসআই টেকাটুকা দিয়ে সাহায্য করেছিল। এখন তারা আত্মঘাতী বোমারু দিয়ে সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছে। আইএসআইকে ধন্যবাদ। তারা গনতন্ত্রের বন্ধু।

লন্ডনে বড় গনতন্ত্রের সংগে সাক্ষাতের কথা সংক্ষেপে তুলে ধরে বেগম জিয়া বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সুযোগ্য উত্তরাধিকারী তরুন নেতৃত্ব তারেক জিয়া ভাল নাই। তার চিকিতসা চলছে।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত জাতীয়তাবাদী শক্তির সর্বাধিনায়ক এম এ জি ফালুকে রুমাল দিয়ে অশ্রু মুছতে দেখা যায়।

ক্ষমতায় গেলে আন্তর্জাতিক মানের গনহত্যা করব: খালেদা

বাংলাদেশে বাকশালী সরকার কতৃক বৃহত্তর জামায়াতে ইসলামীর কেডারদের গনহত্যায় অসন্তোষ প্রকাশ করে খালেদা জিয়া বলেন, বাকশালী সরকার ইতিহাসের নিকৃষ্টতম গনহত্যা করছে। তারা বৃহত্তর জামায়াতকে শান্তিপুর্নভাবে ভাংচুর জ্বালাও পোড়াও খুন ধর্ষন করতে দিচ্ছে না। এসব করতে গেলে গুলি চালাচ্ছে। গনহত্যা করছে। এ গনহত্যার আন্তর্জাতিক মান নিশ্চিত করা হয়নি।

ক্ষমতায় গিয়ে গনহত্যা কিভাবে করতে হয় তা দেখানর অংগীকার করে বেগম জিয়া বলেন, আমরা ক্ষমতায় গেলে আন্তর্জাতিক মানের গনহত্যা করব।

১৯৭১ সালে কোন গনহত্যা বা ধর্ষন হয়নি উল্লেখ করে খালেদা জিয়া বলেন, একাত্তর সালে আমি সুঠাম সুপুরুষ আসিফ নেওয়াজ জানজুয়ার বাড়িতে ছিলাম। কুন গনহত্যার আলামত পাইনি। ধর্ষনও হয়নি। একাত্তর সালে যা হয়েছে সব নরনারীর আপোষেই হয়েছে।

আপোষহীন নেত্রী খালেদা জিয়া বলেন, শাহবাগে ফেসিবাদ চলছে। ওখানে তারা রেপ করছে, ড্রাগস করছে। আর বৃহত্তর জামায়াত সত্তর আশিটা হিন্দু নারী রেপ করতে গেলেই দুষ।

14 Comments to “গনহত্যা আন্তর্জাতিক মানের হয়নি: খালেদা”

  1. “১৯৭১ সালে কোন গনহত্যা বা ধর্ষন হয়নি উল্লেখ করে খালেদা জিয়া বলেন, একাত্তর সালে আমি সুঠাম সুপুরুষ আসিফ নেওয়াজ জানজুয়ার বাড়িতে ছিলাম। কুন গনহত্যার আলামত পাইনি। ধর্ষনও হয়নি। একাত্তর সালে যা হয়েছে সব নরনারীর আপোষেই হয়েছে।”

  2. Shangatik re motikontho 😀

  3. ক্ষেমতায় গেলে গণহত্যার বিচরের জন্য বিশেষ ট্রাইবুলু গঠন করবে। ড্রেনে পইরা এখন ক্ষেমতায় যাওয়ার স্বপন দেখে । ব্যফক বিনুদুন

  4. বেশী জোস 😉

  5. beti lipishtik diya shajse kar jonne? sayidir jonne?

  6. thamle valo lage bhai
    shudhu shudhu akotha kukotha bole shosta jonopriyota nebar chesta korben na.

  7. আওয়ামী গাজাখোর সম্প্রদায় আর কত নাটক সাজাবে ? কথায় বলে-জোর যার,মুল্লুল তার।ক্ষমতা বদল হলে গনেশ উল্টাবে মনু ! তখন কিন্তু দৌড়িয়ে কুল পাবা না মনু ! তখন আওয়ামী রাজাকারের বিচারের ভার সাধারণ

    জনগনের উপর বর্তাবে মনু —! মৌসুম ঘুরে ঘুরে আসে মনু ! তৈরী থাকেন মনু ! খুঁজে খুঁজে গর্তের ভিতর থেকে টেনে বের করা হবে – খুব শীঘ্রই ! হাতে হারিকেন দিয়ে দাদাদের কাছে যুদ্দাপরাধির গল্প শুনাতে পাঠানো হবে !
    প্রকৃত যুদ্দাপরাধি কারা ? তা কি ওই মালুয়ান সরকার জানে ? বি,এন,পি আসলেই জনগণ জানবে কারা প্রকৃত যুদ্দাপরাধি।
    আমরা চাই প্রকৃত যুদ্দাপরাধির বিচার হোক,এবং সেটা যে কোনো মূল্যে।বিচারের নাম প্রহসন নয়।
    জয় বাংলা,গুয়ের গামলা ! জয় বাংলা,গুয়ের গামলা ! জয় বাংলা,গুয়ের গামলা !
    ১ হুঙ্কার

  8. যে বেজন্মা শুওরের অবৈধ বাচ্চা জয় বাংলার পরে নিজের জন্মস্থান এম্নে লিখে, তার পোঁদে সমগ্র ফাকিস্তাণ ঢুকায়ে দেওয়া হবে

  9. হুঙ্কার ওরফে লোমকার ,
    তুমার পূটু কি বাঙালিরা মেরেছে ? এক এক করে না গণ ?

  10. বাঙালি ভাইয়ের কমেন্টে ঝাঝা 😀

  11. হুঙ্কার ভাই এক এক করে আমাদের খুজে বের করার দরকার হবে না, আমরা তো এখন প্রকাশেই আছি তাই না? আর আমরা মনে হয় আপনে বা আপনের বাবা বা মা অই পাকিস্থানিদের বীজ বহন করছেন তাই নয় কি? নয়া হলে কোন বাঙালি যদি আপনের জন্ম দিয়ে থাকে তাহলে আমি নিশ্চিত ওই বিশেষ মুহূর্তে আপনের জন্ম দাতা গুতা একটা কম দিছিল নয়া হলে এত অনুভুতি হিন হয়ে জন্মালেন ক্যামনে?

  12. এইসব হুঙ্কার মুঙ্কার বাইনচোদ আবালগুলা এইহানে আসে কি কইত্তে?

  13. হুংকার তুই ফাকিস্থানি মাল ফাকিস্থানে যা গা । গিয়া তালেবান আব্বাগো চোদা খাইয়া আয় । এইখানে মরতে এসেছিস কেনরে খানকির পোলা ?

  14. ওহ! এক এর হইছে। জামাতির পাছায় ফাটা বাশ।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: