জিহাদের খাটনি ফখরুলকেও খাটতে হবে: মকবুল

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামীর ভাঁড়প্রাপ্ত খানকির পোলায়ে আমীর মকবুল আহমদ বলেছেন, বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার নায়েবে আমীরগন জিহাদের ডাক দিয়ে বাড়ি চলে যান। এভাবে আর চলবে না। জিহাদের খাটনি তাদেরও খাটতে হবে। বিশেষ করে ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর মির্জা ফখরুলকে রাজপথে থাকতে হবে।

শনিবার এক সংবাদ সম্মেলনে ভাঁড়প্রাপ্ত খানকির পোলায়ে আমীর মকবুল এ কথা বলেন।

মকবুল বলেন, বৃহত্তর জামায়াতে ইসলামী সংগঠনের সর্বস্তরে ইনসাফ প্রতিষ্ঠা করতে চায়। যেহেতু বিএনপি শাখার টেকাটুকা এখন বৃহত্তর জামায়াতের বাইতুল মাল হতে সরবরাহ করা হয়, এই টেকা হালাল করতে হবে। টেকাও দিবে জামায়াত, আবার পুটুতে পুলিশের লাঠিও খাবে জামায়াত, তা হবে না।

ক্ষুব্ধ কণ্ঠে মকবুল বলেন, ইতিপুর্বে বৃহত্তর জামায়াতের হরতালে বিএনপি শাখার নায়েবে আমীরগন কেহই ময়দানে উপস্থিত ছিলেন না। তাহারা সকলেই হরতাল ডাক দিয়ে বাড়িতে চলে যান। দুপুরে চিকন চালের ভাত, মুগ ডাল দিয়ে খাসির মাথা, চিতল মাছের পেটি সহযোগে খানা সারেন। সন্ধাবেলা টেলিভিশনের সামনে গিয়ে বলেন, জনগন হরতাল সফল করেছে। আর সারাটা দিন পুলিশের সংগে মারামারি, ভাংচুর, জ্বালাও পোড়াও করতে হয় জামাত শিবিরের মুজাহিদগনকে। এরকম নাইনসাফি চলতে পারে না।

আবেগঘন কণ্ঠে মকবুল বলেন, আমরা দুইদিন হরতাল ডেকেছি। এই হরতালে ফখরুলকে ময়দানে থাকতে হবে। কেরাসিন দিয়ে গাড়ি পুড়াতে হবে। রড দিয়ে কাচ ভাঙ্গতে হবে। আধলা মেরে প্রতিপক্ষের নাকসা ফাটাতে হবে। পুলিশের পুটুতে গুলি বর্ষন করতে হবে। কুন অজুহাত আমরা শুনব না। সব টেকা হালাল করতে হবে আগামী রবি ও সোমবার।

জিহাদে বেস্ত মকবুলের সন্তান

ফখরুলের নামে নালিশ করে মকবুল বলেন, তিনি কারাগারে আরাম করে শুয়ে বসে দিন কাটিয়েছেন। বই লিখেছেন। সব ঝামেলা গেছে তরিকুলের উপর দিয়ে। আর ফাকিবাজি চলবে না।

মাঠে মির্জা ফখরুল নামলে জামায়াত শিবির কি করবে, এমন প্রশ্নের জবাবে মকবুল বলেন, আমরা এই দুই দিন একটু বিশ্রাম করব।

কিভাবে বিশ্রাম করবেন, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মকবুল সরাসরি উত্তর না দিয়ে মধুর হেসে বলেন, হে মাকারেনা।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: