প্রিজন ভেনে পেসেঞ্জার তুললেন ফখা

নিজস্ব মতিবেদক

ঢাকা মেট্রপলটন পুলিশের প্রিজন ভেনে পেসেঞ্জার তুলে বিশ্ব রেকর্ড করলেন বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর ও জাতীয়তাবাদী শক্তির কমপ্লান বয় মির্জা ফখরুল ইসলাম আলমগীর ওরফে ফখা ইবনে চখা।

আজ নয়া পল্টনে হরতাল পালনের ঘোষনা দেওয়ার কিছু ক্ষন পর ঢাকা মেট্রপলটন পুলিশের একটি ফেসিবাদী দল তাকে গ্রেফতার করলে তিনি বিএনপি শাখার অন্যান্য নেতাদের সংগে নিয়ে পুলিশের উপর চড়াও হন ও প্রিজন ভেনটিকে দখল করেন।

বিএনপি শাখার উত্তেজিত নেতা কর্মীরা এ সময় পুলিশের বাধা উপেক্ষা করে প্রিজন ভেনের গায়ে ‘ফখা পরিবহন’ ও ‘গাবতলী – গুলিস্তান’ লিখে দেন। পুলিশের মতিঝিল অঞ্চলের এডিসি মেহেদী হাসান এ সময় বাধা দিতে গেলে ফখা ইবনে চখা তাকে উপেক্ষা করে প্রিজন ভেনে যাত্রী তুলা শুরু করেন।

ফখা পরিবহন

এ বেপারে সাংবাদিকরা প্রশ্ন করলে ফখা ইবনে চখা বলেন, পুলিশ আমাদের সংগে ইয়ারকী মারে। শান্তিতে দুইটা ককটেল ফুটাইতে দিবে না, বক্তৃতা করতে দিবে না, বিএনপি শাখার কার্যালয়ের ভিতরে ঢুইকে দরজা ভাইঙ্গে কলার ধইরে ধাক্কা মাইরে প্রিজন ভেনে তুইলবে আর আমরা চাইয়ে চাইয়ে দেখব? তা হবি না। এই গাবতলী সিট খালি সিট খালি।

পুলিশের এডিসি মেহেদী হাসান বলেন, বৃহত্তর জামাতের বিএনপি শাখার নেতাদের আমি বাধা দিব না। তারা যা পারে পেসেঞ্জার তুলুক। ভাড়ার টেকা আমি নিজের পকেটে ঢুকাব।

কেন মির্জা ফখরুলকে গ্রেফতার করা হল, এ প্রশ্নের জবাবে এডিসি মেহেদী বলেন, অসামাজিক কার্যকলাপের অভিযোগ পেয়ে আমরা বিএনপি শাখার কার্যালয়ে ঢুকি।

ফখা ইবনে চখা ককটেল পাওয়ার অভিযোগ অস্বীকার করে বলেন, লাল ও কাল টেপ দিয়ে পেচান ককটেল দুটি আন্তর্জাতিক মান সম্পন্ন ছিল না। সবই পুলিশের কারসাজি। সারা বাংলাদেশ জানে বিএনপি আরজেস গ্রেনেড নিয়ে কারবার করে। এইসব ককটেল ফকটেল ফুটায় ছাত্র লীগ।

মেহেদী হাসানকে উদ্দেশ করে মির্জা ফখরুল বলেন, দুই হাজার চার সালের আগষ্ট মাসের বিশ তারিখে তুই কই ছিলি? তখন বিএনপি শাখার কার্যালয়ে ঢুকলে একটা কথা ছিল।

3 Comments to “প্রিজন ভেনে পেসেঞ্জার তুললেন ফখা”

  1. গাবতলী যাইতে কত ভাড়া লয়?? আমি স্টুডেন্ট মানুষ আমারে কি হাফ পাস দিব???

  2. রাজাকারের পোলা ফখা আজ বাস ড্রাইভার

  3. দুই হাজার চার সালের আগষ্ট মাসের বিশ তারিখে তুই কই ছিলি? তখন বিএনপি শাখার কার্যালয়ে ঢুকলে একটা কথা ছিল।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: